স্বল্প পোশাকে সমুদ্র সৈকতে নেচে ভাইরাল উত্তম কুমারের নাতবউ দেবলিনা

সাম্প্রতিককালে টলিউডের যে তারকারা লাইমলাইটে রয়েছেন তাদের মধ্যে অন্যতম হলেন বিশিষ্ট অভিনেত্রী দেবলিনা কুমার (Devlina Kumar)। তবে তার অবশ্য আরও একটি পরিচয় রয়েছে। এবং সেই পরিচয়ের দরুণই রাতারাতি সোশ্যাল মিডিয়ায় তিনি বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন। আর হবেন নাই বা কেন? বাংলা চলচ্চিত্র জগতের সর্বকালের সেরা অভিনেতা তথা মহানায়ক উত্তম কুমারের (Uttam Kumar) যিনি নাত-বৌ হয়েছেন, তার প্রতি বাঙালির আলাদা আকর্ষণ থাকতে বাধ্য।

তেমনটাই হয়েছে দেবলিনার (Devlina Kumar) সঙ্গে। সম্প্রতি মহানায়ক উত্তম কুমারের (Uttam Kumar) পরিবারের সদস্যা হয়েছেন তিনি। উত্তম কুমারের নাতি গৌরব চট্টোপাধ্যায়ের (Gourab Chatterjee) সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন দেবলিনা। উল্লেখ্য, গৌরবও কিন্তু বাংলা চলচ্চিত্র জগতের বেশ জনপ্রিয় মুখ। বিশেষত, জনপ্রিয় টেলি মাধ্যমের বিশিষ্ট টেলি ধারাবাহিক “রানী রাসমণি”র দৌলতে “মথুরবাবু”কে আজ প্রায় সকলেই চেনেন।

সম্প্রতি দেবলিনার ইনস্টাগ্রাম প্রোফাইল ঘেঁটে দেখা গেল অভিনেত্রী এই মুহূর্তে শহর থেকে দূরে সমুদ্রসৈকতে নির্জন দিনযাপন করছেন। তবে সমুদ্র সৈকতের ছুটি কাটানোর পাশাপাশি কিন্তু অনুরাগীদের জন্য বিশেষ বিনোদনের ব্যবস্থাও করেছেন তিনি। সমুদ্র সৈকতেই একটি নাচের পারফরম্যান্স ভিডিওর মাধ্যমে ক্যামেরাবন্দি করে নেটিজেনদের উপহার দিয়েছেন অভিনেত্রী।

পরনে কালো ক্রপ টপ, তার সঙ্গে হট প্যান্ট এবং তার সঙ্গে শরীরে জড়িয়েছেন সাদা রঙের একটি স্র্যাগ। এমন রূপেই নাচ করে নেটিজেনদের মন জিতে নিয়েছেন তিনি। এই ভিডিও মারফত দেবলিনার সঙ্গে সমুদ্রসৈকতে ভ্রমণের আনন্দ যেন ভাগ করে নিচ্ছেন নেটিজেনরা।

প্রসঙ্গত অভিনয়ের পাশাপাশি নাচ এবং মডেলিংয়ের জন্যই প্রধানত রুপোলী দুনিয়ায় পরিচিতি পেয়েছেন দেবলিনা। “রঙ্গবতী” গানের সঙ্গে তার দুর্দান্ত নাচের পারফরম্যান্স তাকে যথেষ্ট খ্যাতি এনে দিয়েছে। এছাড়াও সম্প্রতি বিক্রম ঘোষের “বড়লোকের বিটি লো” গানের সঙ্গে নেচেও লাইমলাইটে চলে আসেন দেবলিনা।

 

View this post on Instagram

 

A post shared by Devlina Kumar (@devlinakumar)