হাতে নেই কাজ, অগত্যা সিরিয়ালই ভরসা, আবার ছোটপর্দার ফিরছেন যশ দাশগুপ্ত

0

টেলিভিশনের (Telivision) পর্দার জনপ্রিয় অভিনেতা যশ দাশগুপ্ত (Yash Dasgupta) আজ টলিউডের (Tollywood) অন্যতম সেরা অভিনেতা হয়ে উঠেছেন। টেলিভিশনে তার অভিনীত “বোঝে না সে বোঝে না” ধারাবাহিকের দৌলতে তাকে চিনেছেন কোটি কোটি দর্শক। ধারাবাহিকের সম্প্রচার শেষ হয়ে গিয়েছে বহু আগেই, তবুও যশ অভিনীত “অ্যাংরি ইয়ং ম্যান” “অরন্য সিংহ রায়” চরিত্রটির প্রতি দর্শক এখনও আলাদা আকর্ষণ অনুভব করেন।

মধুমিতা সরকারের (Madhumita Sarcar) সঙ্গে জুটি বেঁধে স্টার জলসার পর্দায় “বোঝে না সে বোঝে না” ধারাবাহিকে অভিনয় করে নিজের অভিনয় দক্ষতার প্রমাণ রাখার পরেই সরাসরি টলিউডের সিনেমাতে অভিনয় করার সুযোগ পেয়ে যান যশ। মিমি চক্রবর্তী, নুসরাত জাহানের বিপরীতে একাধিক ছবিতে অভিনয় করেছেন যশ দাশগুপ্ত। তার অভিনীত ছবি “ফিদা”, “এসওএস কলকাতা”, “গ্যাংস্টার”, “ওয়ান” দর্শকদের কাছে সমাদৃত হয়েছে।

তবে ছোটপর্দার দর্শকরা বারংবার যশ এবং মধুমিতার জুটিকে মিস করেছেন। টেলি ধারাবাহিকের অনুরাগীরা যশ দাশগুপ্তকে আবার ছোটপর্দায় সিরিয়ালে অভিনয় করতে দেখতে চান। অবশেষে তাদের দীর্ঘ দিনের প্রতীক্ষা এবার পূরণ হতে চলেছে। ছোট পর্দায় আবার ফিরতে চলেছেন অভিনেতা যশ দাশগুপ্ত। খুব শীঘ্রই টেলিভিশনের পর্দার কোনও এক ধারাবাহিকে অভিনয় করতে দেখা যাবে যশকে।

স্টুডিও পাড়া সূত্রে খবর, ধারাবাহিকে কাজ করার সুযোগ পেতে ইতিমধ্যেই বিভিন্ন চ্যানেল কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করতে শুরু করেছেন যশ দাশগুপ্ত। যশের ম্যানেজার পুনম ঝাঁ ইতিমধ্যেই বিভিন্ন চ্যানেল কর্তৃপক্ষের কাছে নাকি যশের কাজের জন্য আবেদন পাঠাতে শুরু করেছেন। অতএব শীঘ্রই আবার ধারাবাহিকে অভিনয় করতে দেখা যাবে যশকে। প্রসঙ্গত, “বোঝে না সে বোঝে না”র “অরণ্য-পাখি” জুটি এতটাই জনপ্রিয়তা লাভ করেছিল যে দর্শক আবার যশ এবং মধুমিতাকে একইসঙ্গে ধারাবাহিকে অভিনয় করতে দেখতে চেয়েছিলেন।

যদিও যশ সিরিয়ালে অভিনয় করতে শুরু করলেও মধুমিতা যে আবারও এখনই ছোটপর্দায় ফিরে আসবেন তার কিন্তু কোনও নিশ্চয়তা নেই। মধুমিতা সরকারও এই মুহূর্তে তার বড় প্রজেক্টের শুটিং নিয়ে ব্যস্ত। অতএব এখনই তার ছোটপর্দায় ফেরার কোনও সম্ভাবনা নেই। তাই যশ আবার সিরিয়ালে ফিরলেও দর্শকের বহু আকাঙ্ক্ষিত যশ ও মধুমিতার জুটি পর্দায় আবার ধরা নাও দিতে পারে। মধুমিতার বদলে যশের নতুন নায়িকা হিসেবে অন্য কোনও জনপ্রিয় অভিনেত্রীকে দেখতে পাওয়ার সম্ভাবনাই প্রবল।

প্রসঙ্গত উল্লেখ্য, যশ দাশগুপ্ত সম্প্রতি টলিউড অভিনেত্রী নুসরাত জাহানের (Nusrat Jahan) সঙ্গে সম্পর্ককে কেন্দ্র করে টলিউডে বিতর্কের শীর্ষে অবস্থান করছেন। নুসরাতের সঙ্গে তার ব্যক্তিগত সম্পর্ক নিয়ে সোশ্যাল মিডিয়ায় কম জল ঘোলা হয়নি। আজও তিনি বিতর্কের কেন্দ্রবিন্দু থেকে বেরোতে পারেননি। তবে যশ অবশ্য কোনও কিছুই গায়ে মাখছেন না। তিনি আপাতত তার কেরিয়ার নিয়েই ব্যস্ত। তার ব্যক্তিগত জীবনকে কেন্দ্র করে বর্তমানে যে কাদা ছোঁড়াছুঁড়ি চলছে, তার আঁচ তিনি তার কেরিয়ারে পড়তে দিতে চান না। তাই আবারও বড় পর্দা ছেড়ে ছোট পর্দায় ফিরছেন যশ।