কপিলের সঙ্গে শত্রুতার ফল! কমেডি শো ছেড়ে পেটের দায়ে আলু-পেঁয়াজ বেচছেন সুনীল গ্রোভার

কপিলের সঙ্গে শত্রুতার জের! পেটের দায়ে বাজারে আলু-পেঁয়াজ বেচছেন সুনীল গ্রোভার, দুর্দশা চরমে

কপিল শর্মা শো (The Kapil Sharma Show), ভারতের সবথেকে জনপ্রিয় কমেডি শো। এই কমেডি শোয়ের জনপ্রিয়তা শুধু কপিল শর্মার জন্যই যে বেড়েছে তা নয়, কপিলের সঙ্গে তার সহ কর্মীরাও জড়িয়ে রয়েছেন ওতপ্রোতভাবে। দর্শকদের মধ্যে তাদের জনপ্রিয়তা তুঙ্গে। কপিল শর্মা শোয়ের এ রকমই একজন জনপ্রিয় তারকা হলেন সুনীল গ্রোভার (Sunil Grover)। যাকে ‘ডক্টর গুলাটি’ থেকে ‘রিঙ্কু ভাবি’ চরিত্রে দেখেছেন দর্শকরা।

কিন্তু এখন আর কপিল শর্মা শোতে দেখা যায় না তাকে। সুনীল বহুদিন আগেই কপিল শর্মা শো ছেড়ে দিয়েছেন। কপিলের সঙ্গে শত্রুতার কারণেই নাকি তাকে শো ছেড়ে বেরিয়ে যেতে হয়েছিল। এরপর তিনি আর কোনদিনও কমেডি শোতে মুখ দেখাননি। আসলে এরপর সুনীল গ্রোভারকে আর কখনও টেলিভিশনের পর্দাতে দেখাই যায়নি। কোথায়, কীভাবে কাটছে তার দিন?

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে ধরা পড়েছে কপিল শর্মা শোয়ের সর্বাধিক জনপ্রিয় এই তারকার বর্তমান পরিস্থিতি। তার অর্থনৈতিক অবস্থা এখন এমন পর্যায়ে পৌঁছেছে যে বাজারে বসে আলু-পেঁয়াজও বিক্রি করতে হচ্ছে! আবার কখনও কখনও সংসার টানতে দুধের বড় বড় পাত্র নিয়ে ফেরি করতেও দেখা যাচ্ছে তাকে। হঠাৎ কেন এমন পরিস্থিতি হল সুনীল গ্রোভারের?

বিগত বেশ কিছুদিন ধরেই সুনীল সোশ্যাল মিডিয়াতে এমনই সব ছবি এবং ভিডিও শেয়ার করছেন যেগুলো দেখে ভক্তদের তো চক্ষু চড়কগাছ হয়ে গিয়েছে। সুনীল গ্রোভারের মত একজন তারকা বাজারে বসে আলু-পেঁয়াজ বিক্রি করছেন! দুধের পাত্র নিয়ে ফেরি করছেন! কপিলের সঙ্গে শত্রুতার কারণে কি তার এমন দুর্দশা হল?

 

View this post on Instagram

 

A post shared by Sunil Grover (@whosunilgrover)

সামাজিক মাধ্যমে এ রকম একটি ছবি শেয়ার করে অভিনেতা ক্যাপশনে লিখেছেন ‘আমাদের এলাকায়।’ খড়, বাঁশ, কাঠের তৈরি একটা ঝুপড়ির মধ্যে বসে রয়েছেন সুনীল। তার সামনে আলু-পেয়াজের ঢের। বিষন্ন মুখে অন্যদিকে চেয়ে রয়েছেন অভিনেতা। তার এরকম ছবি দেখে বেশ অবাক হয়ে গিয়েছেন নেটিজনরা।

 

View this post on Instagram

 

A post shared by Sunil Grover (@whosunilgrover)

তবে না, সুনীলকে নিয়ে উদ্বিগ্ন হওয়ার কোনও কারণ নেই। কারণ সাধারণ মানুষের সঙ্গে যোগাযোগ বজায় রাখার জন্য এই কমেডিয়ান এমন পথ অবলম্বন করেছেন। কমেন্ট বক্সে অর্জুন বিজলানি লিখেছেন, “প্যান্টটা দেখে মনে হচ্ছে ব্যালেন্সিয়াগার। ওটা কত দামে দেবে ভাই?” এক ভক্ত মন্তব্য করেছেন, “এই লুক দিয়ে বিক্রি করলে কোটিপতি হয়ে যাবেন।” একজন লিখলেন, “স্যার, আপনি কী মানুষ! আপনার অবাক করা পোস্ট দারুণ উপভোগ করছি।”

 

View this post on Instagram

 

A post shared by Sunil Grover (@whosunilgrover)