দীপিকা ক্যাটরিনাদের জামানা শেষ, বলিউডে পা রাখতে চলেছে ৫ স্টার কিড

রুপোলী জগত নিয়ে মানুষের উৎসাহ কিছু কম নেই। তারকারা কী করছেন কী খাচ্ছেন  থেকে শুরু করে তাদের জীবনের যাবতীয় খুঁটিনাটি জানতে সাধারণ মানুষ সবসময় মুখিয়েই থাকেন। তাই সাধারণ মানুষের মধ্যে তারকাদের নিয়ে একটা আলাদাই কৌতুহল থাকে। রিয়েল লাইফ হোক বা রিল লাইফ সব মিলিয়েই তারকাদের  জনপ্রিয়তা সব সময় তুঙ্গেই  থাকে। সব সময় লাইমলাইট এর মধ্যে উপস্থিত থাকা তারকারা তাই তাদের পরিচিত ভাই-বোন ও সন্তানদেরকেও রুপোলি পর্দার জগতে নিয়ে আসতে চান এবং নিয়েও আসেন। প্রচলিত ভাষায় এদেরকেই বলা হয় স্টার কিড।

পূর্ব পরিচিতির সুবাদে বলিউডের প্রবেশপথটি স্টারকিডদের জন্য কিছুটা সহজ হলেও রুপোলি পর্দায় নিজেদের প্রতিষ্ঠার পথটি হয় বেশ কঠিন। কঠোর পরিশ্রমের দ্বারা নিজেদের অভিনয় দক্ষতার দ্বারা   নিজেদের যোগ্যতা প্রমান করেই স্টারকিডরা  বলিউডে স্বমহিমায় প্রতিষ্ঠিত হন।

গত বছর থেকেই করোনার কারণে বলিউডের অনেক ছবির মুক্তি পিছিয়ে গেছে। এই বছর প্রেক্ষাগৃহ খোলার অনুমতি পাওয়ার পর বেশ কয়েকটি ছবি মুক্তি পেলেও করোনা দ্বিতীয় ঢেউ আসার কারণে  অক্ষয়ের সূর্যবংশী,সালমান খানের রাধে,কঙ্গনার থালাইভির মতো ছবির মুক্তি পিছিয়ে গিয়েছে। তবে বেশ কতগুলো ছবির শুটিং শুরু হয়েছে যেগুলিতে বলিউডের নতুন মুখ হিসেবে বেশ কিছু স্টারকিডরা আসতে চলেছেন।

এইসকল  স্টারকিডদের মধ্যে অনেকেই ইতিমধ্যে  শুটিং শুরু করে ফেলেছেন, কেউ কেউ আবার নিজেকে প্রস্তুত করছেন তারকা হিসেবে। ২০২১ এ বলি জগতে পা রাখা এই সকল স্টার কিডদের এক নজরে দেখে নিন

১) আদর জৈন : কাপুর পরিবারের সদস্য আদর রনবীর- করিনার তুতো ভাই। চলতি বছরের ৯ এপ্রিল আদর জৈনের ছবি ‘হ্যালো চার্লি’ মুক্তি পেয়েছে। ফারহান আখতার ও রীতেশ সিধওয়ানির এক্সেল এন্টারটেনমেন্ট এই ছবিটির প্রযোজনা করছেন।  ছবিটির পরিচালনার দায়িত্বে আছেন পঙ্কজ  সারস্বত। এই ছবিতে জ্যাকিশ্রফকেও দেখা যাবে।

২) বাবিল খান : বলিউডের জনপ্রিয় অভিনেতা প্রয়াত ইরফান খানের ছেলে হলো বাবিল। কিছুদিন আগে বাবিল‌  বলিউডে পা রাখার কথা জানিয়েছেন। সম্প্রতি তিনি কাশ্মীরের তার প্রথম ছবির শুটিংয়ে ব্যস্ত। বাবিলের প্রথম অভিনীত এই ছবি QALA তে স্বস্তিকা মুখোপাধ্যায়ও আছেন। অনুষ্কা শর্মার ক্লিন স্লেট ফিল্মজের প্রোডাকশনে এই সিনেমাটি তৈরি হচ্ছে। এটি নেটফ্লিক্সে মুক্তি পাবে।

৩) রাজবীর দেওল : বলিউডের জনপ্রিয় অভিনেতা সানি দেওলের ছেলে রাজবীর খুব শীঘ্রই বলিউডে পা রাখতে চলেছেন। কিছুদিন আগে এই সুখবর ধর্মেন্দ্র নিজে সোশ্যাল মিডিয়ায় জানান। ধর্মেন্দ্র,ববি দেওল ও সানি দেওলের পরে তাদের বংশের ধারাকে এবার এগিয়ে নিয়ে যাবেন রাজবীর বলিউডে অভিনয়ের মাধ্যমে। রাজশ্রী প্রোডাকশন্সের ব্যানারে অবনীশ বরজাতিয়ার পরিচালিত একটি ছবির মধ্য দিয়ে আসতে চলেছেন রাজবীর।

আরও পড়ুন : মধুচক্র ও দেহব্যবসার সঙ্গে জড়িত বলিউডের এই ৫ অভিনেত্রী

৪) ইসাবেল কাইফ : ক্যাটরিনা কাইফের বোন ইসাবেল ইতিমধ্যেই বলিউডে পা রেখে ফেলেছেন। গত ১২ মার্চ  মুক্তি পাওয়া ছবি ‘টাইম টু ডান্স’তে ডেবিট করেন ইসাবেল। এই সিনেমায় সুরজ পাঞ্চোলির বিপরীতে অভিনয় করেছেন তিনি। এছাড়াও ইসাবেলের কাছে অনেক ছবির অফার এসেছে। আয়ুষ শর্মার সাথে Kwata ও পুলকিত সম্রাটের সাথে সুস্বাগতম খুশামদীদ ছবিতে কাজ করছেন ইসাবেল।

আরও পড়ুন : প্রেম থেকে রাত্রীবাস, ৩ বলিউড অভিনেত্রী বিয়ের আগেই ভোগ করেছেন বিয়ের সুখ

৫) শানায়া কাপুর : সঞ্জয় কাপুরের মেয়ে শানায়া খুব শীঘ্রই বলিউডে পা রাখতে চলেছেন। ধর্মা প্রোডাকশনের ব্যানারে কাজ করতে চলেছেন তিনি। গত ২২ মার্চ নিজেই তিনি এই সুখবর জানিয়েছেন। স্টার কিড  হওয়ার পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বিভিন্ন রকম পোস্ট ভিডিওর মধ্য দিয়ে নিজের ফ্যান ফলোয়ার্স বাড়িয়ে চলেছেন তিনি।

আরও পড়ুন : রূপে লক্ষ্মী গুনে সরস্বতী, ‘মন ফাগুন’-এর নায়িকা সৌন্দর্যে হার মানাবে বলিউড নায়িকাদেরও