মিঠাইকে আরও চাপে ফেলতে কোমর বাঁধলো স্টার জলসা, আসছে নতুন সিরিয়াল

চাপ বাড়লো মিঠাইয়ের, জি বাংলার জনপ্রিয় জুটি ছিনিয়ে স্টার জলসা আনছে এই নতুন সিরিয়াল

NEW ACTRESS COMING TO MITHAI SERIAL

স্টার জলসা (Star Jalsha) এবং জি বাংলা (Zee Bangla) একে অপরকে টেক্কা দেওয়ার জন্য কোমর বেঁধে মাঠে নেমে পড়েছে। আজ এক চ্যানেল নতুন সিরিয়ালের কথা ঘোষণা করলে কাল অন্য চ্যানেল নতুন সিরিয়ালের প্রোমো শেয়ার করে। টিআরপি নিজেদের দখলে রাখার জন্য জোরদার টক্কর চলছে দুই চ্যানেলের মধ্যে। কিছুদিন আগেই জি বাংলা ‘নিম ফুলের মধু’র প্রোমো শেয়ার করেছিল। আর এবার জানা গেল স্টার জলসার আসন্ন নতুন সিরিয়ালের (Upcoming Serial On Star Jalsha) কথা।

টিআরপির লড়াইয়ে জেতার জন্য দুই চ্যানেলই এখন জনপ্রিয় নায়ক-নায়িকার উপরেই ভরসা রাখছে। জি বাংলা যেমন পল্লবী শর্মা এবং রুবেল দাসকে নিয়ে নতুন সিরিয়াল আনার কথা ভেবেছে স্টার জলসাও তেমনই জি বাংলার জনপ্রিয় নায়ক-নায়িকাকে নিয়ে নতুন সিরিয়ালের কাজ শুরু করে দিয়েছে ইতিমধ্যেই।

খুব শীঘ্রই স্টার জলসাতে আসছে নতুন ধারাবাহিক সহজপাঠ। এই ধারাবাহিকে প্রধান লিডে থাকবেন তিয়াসা রায় এবং নীল ভট্টাচার্য। জি বাংলাতে কৃষ্ণকলি ধারাবাহিকে এই জুটিকেই দেখেছেন দর্শকরা। তাদের জনপ্রিয়তা এখনও আকাশ ছোঁয়া। এই জুটির উপর ভর করে প্রায় সাড়ে তিন বছর চলেছিল ধারাবাহিকটি। ধারাবাহিক শেষ হয়ে যাওয়াতে নীল এবং তিয়াসার জুটিটাকে মিস করতে শুরু করেছিলেন দর্শকরা।

তবে স্টার জলসা দর্শকদের অপেক্ষার অবসান ঘটাতে চলেছে এবার। একদিকে যেমন স্টার জলসার নায়িকা পল্লবী শর্মা চলে গেলেন জি বাংলার নতুন সিরিয়ালে, তেমনই স্টার জলসাও জি বাংলার জনপ্রিয় নায়ক-নায়িকা নীল এবং তিয়াসাকে ছিনিয়ে নিল। ১০ই অক্টোবর থেকে এই ধারাবাহিকের শুটিং শুরু হয়ে গিয়েছে বলে জানা যাচ্ছে।

Finally Tiyasha Lepcha Opens Up on Her Divorce with Suban Roy

‘কৃষ্ণকলি’ ধারাবাহিকের পর তিয়াসা রায় প্রায় এক বছরের জন্য ছুটি নিয়ে নেন ইন্ডাস্ট্রি থেকে। এতদিনে তিনি নিজের ব্যক্তিগত জীবনের সমস্যা কাটিয়ে উঠেছেন। এই বছরের গোড়াতেই সুবান রায়ের সঙ্গে তার বৈবাহিক সম্পর্কের ইতি ঘটেছে। এতদিন নিজেকে সময় দিচ্ছিলেন অভিনেত্রী। সেই সঙ্গে নিজের ইউটিউব চ্যানেল মারফত ভক্তদের সঙ্গে যোগাযোগ রাখছিলেন।

অন্যদিকে নীল ভট্টাচার্য কৃষ্ণকলির পর জি বাংলারই ‘উমা’ সিরিয়ালে অভিনয় করতে শুরু করেন। এই ধারাবাহিক প্রায় এক বছরের মাথায় এসে বন্ধ হয়ে গেল সম্প্রতি। কাজেই নতুন ধারাবাহিক সহজপাঠের শুটিংয়ের শুরুতে আর কোনও বাধা নেই। ধারাবাহিকের তিয়াসাকে একজন স্কুল শিক্ষিকার ভূমিকায় দেখা যাবে বলে জানা যাচ্ছে। খুব শীঘ্রই নতুন সিরিয়ালের প্রোমোও শেয়ার করে দেবে স্টার জলসা।