আসছে নতুন সিরিয়াল, পর্দায় ফিরছে রাজদীপ-সুস্মিতা, কবে, কোন চ্যানেল রইল আপডেট

কবে কোন চ্যানেলে আসছে রাজদীপ-সুস্মিতার নতুন সিরিয়াল, রইল আপডেট

স্টার জলসা (Star Jalsha) এবং জি বাংলাতে পুরনো ধারাবাহিক বন্ধ করে নতুন ধারাবাহিক আনার উপরেই জোর দেওয়া হচ্ছে। ইতিমধ্যেই বেশ কিছু ধারাবাহিক বন্ধ হয়ে গিয়েছে। সেই সঙ্গে গত কয়েক মাসের আরও নতুন কিছু ধারাবাহিক শুরু হয়েছে দুই চ্যানেলে। চেনা অচেনা তারকাদের নিয়ে নতুন সিরিয়ালের সঙ্গে নতুনভাবে পথ চলা শুরু করছে বাংলা চ্যানেলগুলো। এবার দুই চেনা তারকাকে নিয়ে স্টার জলসা আনছে এক নতুন সিরিয়াল।

স্টার জলসার এই নতুন সিরিয়ালের নাম রাখা হয়েছে ‘নাগপঞ্চমী’ (Nag Panchami)। ধারাবাহিকের নাম শুনেই বোঝা যাচ্ছে এই কল্পকাহিনী মূলক সিরিয়ালের গল্পের বিষয়বস্তু নাগ বা সাপেদের নিয়ে হতে চলেছে। হিন্দি টেলিভিশন ইন্ডাস্ট্রিতে এই ধরনের সিরিয়াল অনেক হয়েছে এবং সেগুলো দারুণ জনপ্রিয়তা পেয়েছে। ছবির নায়িকা সুস্মিতা দে (Susmita Dey) এবং তার বিপরীতে নায়ক হিসেবে থাকছেন রাজদীপ গুপ্ত (Rajdeep Gupta)।

জি বাংলার ‘অপরাজিতা অপু’ খ্যাত সুস্মিতা দে এই ধারাবাহিকের নায়িকার চরিত্রে থাকবেন। উল্লেখ্য, জি বাংলা সিরিয়াল কয়েক মাস আগেই তিনি স্টার জলসার নতুন সিরিয়াল ’বৌমা একঘর’-এ অভিনয় করতে শুরু করেন। কিন্তু টিআরপির অভাবে সেই সিরিয়াল মাত্র তিন মাসের ব্যবধানে বন্ধ হয়ে যায়। সুস্মিতার কেরিয়ারের পক্ষে তার দ্বিতীয় সিরিয়ালের এই পরিণতি মোটেই ভাল ছিল না। কিন্তু স্টার জলসা এবার তাকে আরও একটা সুযোগ দিতে চলেছে।

অপরাজিতা অপু দারুণ জনপ্রিয়তা পেয়েছিলেন সুস্মিতা। বৌমা এক ঘর অবশ্য তার ভক্তদের নিরাশ করেছে। তবে এবার স্টার জলসার নতুন সিরিয়ালে সুস্মিতার কামব্যাক তাক লাগিয়ে দেবে। এই সিরিয়াল আর পাঁচটা ফ্যামিলি ড্রামা নির্ভর কুটকাচালিমূলক সিরিয়াল নয়। অতিলৌকিক কল্প কাহিনীর আশ্রয়ে নতুন সিরিয়ালের গল্প লিখেছেন শাহানা দত্ত।

যতদূর জানা যাচ্ছে নতুন ধারাবাহিকের চরিত্রদের লুক সেট হয়ে গিয়েছে। আর কয়েক দিনের মধ্যেই প্রোমো শুটিং হবে। প্রোমো শুটিংয়ের জন্য ধারাবাহিকের টিম যাবে বোলপুরে। অর্থাৎ নভেম্বর মাসের শুরুতেই আসছে স্টার জলসার এই নতুন সিরিয়ালের প্রোমো। এখন স্টার জলসাতে একাধিক নতুন সিরিয়াল ও পুরনো জনপ্রিয় সিরিয়ালের মাঝে সুস্মিতা-রাজদীপের কেমিস্ট্রি কতটা নজর কাড়ে সেটাই দেখার।

Zee Bangla Serial Aparajita Apu Actress Susmita Dey

প্রথমে শোনা গিয়েছিল এই ধারাবাহিকের নায়িকা হিসেবে নবনীতা দাসের কাছে প্রস্তাব যায়। ‘মহাপীঠ তারাপীঠে’র তারা মা চরিত্রে অভিনয় করে নজর কেড়েছিলেন নবনীতা। তবে শেষমেষ তার পরিবর্তে নায়িকা হলেন সুস্মিতা। নভেম্বর মাসের মাঝামাঝি সময়েই আসবে ‘নাগপঞ্চমী’র প্রোমো। আর নভেম্বরে শেষে কিংবা ডিসেম্বরে প্রথম সপ্তাহ থেকেই নতুন সিরিয়ালের সম্প্রচার শুরু হতে পারে।