স্টার জলসার নতুন ধারাবাহিক ‘গুড্ডি’র অভিনেত্রীর আসল পরিচয়

স্টার জলসার নতুন সিরিয়াল গুড্ডির নায়িকার আসল পরিচয়

Star Jalsha Guddi Serial Cast

শীঘ্রই স্টার জলসাতে (Star Jalsha) শুরু হচ্ছে নতুন একটি ধারাবাহিক গুড্ডি (Guddi)। চেনা-অচেনা তারকাদের ভিড়ে নতুন ধারাবাহিকে প্রোমো বেশ পছন্দ হয়েছে দর্শকের। আগামী ১৪ই ফেব্রুয়ারি থেকে এই ধারাবাহিক প্রতিদিন সন্ধ্যা ৬.০০টার সময় সম্প্রচারিত হবে। দর্শকরা আগেই এই খবর পেয়েছেন। ধারাবাহিকের নায়ক যশ এবং নায়িকা গুড্ডির সঙ্গেও প্রোমোতেই আলাপ হয়েছে তাদের। তবে নায়ক-নায়িকার বাস্তব পরিচয় জানেন কি?

আসন্ন ধারাবাহিকের নায়ক-নায়িকা সম্পর্কিত বেশ কিছু তথ্য নিয়েই আজকের এই প্রতিবেদন। এই ধারাবাহিকের চিত্রনাট্য সুদূর এক পাহাড়ের প্রেক্ষাপটে বোনা। ধারাবাহিকের নায়িকা গুড্ডি এক পাহাড়ি মেয়ে। সে দেশকে ভালোবাসে। গুড্ডির বিপরীতে রয়েছেন এক পাহাড়ি পুলিশ অফিসার যশ। গুড্ডি তাকে আদর্শ বলে মানে এবং তার মত ভবিষ্যতে পুলিশ অফিসার হতে চায়। পরবর্তী সময়ে ঘটনাপ্রবাহে তাদের দুজনের পথ মিলেমিশে এক হয়ে যাবে।

ধারাবাহিকে গুড্ডি চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী শ্যামৌপ্তি মুদলি (Shyamoupti Mudly)। অভিনেত্রীর ডাক নাম মিষ্টি। ২০০২ সালে কলকাতাতেই জন্মেছেন তিনি। কলকাতার পাঠভবন স্কুলে পড়াশোনা করেছেন তিনি। অভিনয় নয়, ছোটবেলা থেকেই নাচের প্রতি তার আগ্রহ ছিল। নৃত্যশিল্পী হয়ে ওঠার এই বাসনা পরবর্তী দিনে তাকে অভিনয় জগতে নিয়ে আসে। ২০১৭ সালে ‘চোখের বালি’ ধারাবাহিকে অভিনয় করে তার হাতে খড়ি হয়।

Shyamoupti Mudly

এরপর অভিনেত্রী পটল কুমার গানওয়ালা, দাসী, করুণাময়ী রানী রাসমণি, বাজলো তোমার আলোর বেণু এবং সবশেষে ধ্রুবতারা ধারাবাহিকে অভিনয় করেন। তার অভিনীত প্রত্যেক ধারাবাহিক জনপ্রিয়তার শিখর ছুঁয়েছে। অভিনেত্রীও বেশ জনপ্রিয়তা পেয়েছেন। ২০ বছর বয়সী অভিনেত্রী নিজেকে সিঙ্গেল বলেই দাবি করেন। তবে স্টুডিও পাড়ায় গুঞ্জন, ধ্রুবতারা ধারাবাহিকের সহ-অভিনেতা ইন্দ্রজিৎ বোসের সঙ্গে নাকি ‌লুকিয়ে প্রেম করছেন শ্যামৌপ্তি।

এই ধারাবাহিকে শ্যামৌপ্তির বিপরীতে নায়কের ভূমিকায় অভিনয় করছেন অভিনেতা রণজয় বিষ্ণু (Ranojoy Bishnu)। তিনিও টেলিমিডিয়ার বেশ পরিচিত মুখ। ইটিভি বাংলার সাঁঝবেলা ধারাবাহিকে তিনি প্রথম অভিনয় করেন। রোশনি, দুই ভুবনের পারে ধারাবাহিকে অভিনয় করেছিলেন রণজয়। তারপর তিনি দীর্ঘদিনের জন্য ব্রেক নিয়ে নিয়েছিলেন। স্টার জলসার নতুন ধারাবাহিকের হাত ধরে তিনি ফিরছেন বাংলা টেলিভিশনে।