বিজেপিতে যোগ দেওয়া নিয়ে প্রসেনজিৎকে চাঁছাছোলা দিলেন শ্রীলেখা

Prosenjit Chatterjee and Sreelekha Mitra

মঙ্গলবার অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের (Prasenjit Chatterjee) সাথে দেখা করলেন বিজেপি নেতা অনির্বাণ গঙ্গোপাধ্যায় (Anirban Ganguly)।শুধু তাই নয়, দীর্ঘক্ষণ আলাপ আলোচনা চলেছে দুজনের মধ্যে এবং তারপর অভিনেতার হাতে বই ‘অমিত শাহ অ্যান্ড দ্য মার্চ অফ বিজেপি’ বইটি তুলে দিয়েছেন তিনি।বিজেপি নেতার সাথে অভিনেতার এই ঘনিষ্ঠতাকে কটাক্ষ করলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র (Shrilekha Mitra)।

টলি পাড়ায় বারবারই বিভিন্ন ঘটনার বিরুদ্ধে সরব হয়েছেন তিনি। বিভিন্ন বিতর্কেও জড়িয়েছেন বহুবার। এবার তিনি সরাসরি নিশানা দাগলেন অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে। অভিনেতার সাথে বিজেপি নেতার এই সাক্ষাৎ নিয়ে ইতিমধ্যেই জোর জল্পনা শুরু হয়ে গিয়েছে রাজনৈতিক মহলে।প্রশ্ন উঠছে, তাহলে কি “মিস্টার ইন্ডাস্ট্রি” এবার যোগ দিচ্ছেন গেরুয়া শিবিরে?

বিষয়টি স্পষ্ট না হলেও অভিনেত্রী শ্রীলেখা মিত্রর সেটাই মনে হয়েছে।সোশ্যাল মিডিয়া অনির্বাণ গঙ্গোপাধ্যায়ে অভিনেতার সাথে যে ছবি শেয়ার করেছেন সেটা নিজের ওয়ালে শেয়ার করেছেন অভিনেত্রী। তার কথায়, “শীঘ্রই প্রসেনজিত বিজেপিতে যোগ দেবেন। এবং এটাই তাঁর আসল স্বরূপ।” ছবিটি শেয়ার করে তিনি লিখেছেন,”আমার নিন্দুকেরা যারা আমাকে মিথ্যেবাদী প্রমাণ করার চেষ্টা করেছিলেন, তাঁরা আশা করি খানিকটা উত্তর পেলেন।”পাশাপাশি পোস্টের সাথে অভিনেত্রী জুড়েছেন হ্যাশট্যাগ #সবইমায়া।

এর আগেও স্বজনপোষণের প্রশ্নে প্রসেনজিতের বিরুদ্ধে মুখ খুলেছিলেন তিনি। সেই সময় তাকে মিথ্যা প্রমাণ করার চেষ্টা করেছিলেন অনেকেই।এবার তাদের পাল্টা দিয়ে শ্রীলেখা বললেন, ”এবার মানুষের কাছে এঁদের আসল মুখগুলো বেরিয়ে আসবে। এঁদের মানসিকতা প্রকাশিত। এঁরা কেমন মানুষ সেটা জানা যাবে। “

এছাড়াও টলিপাড়ার মানুষদের নিত্যদিন কোনও না কোনও দলে যোগ দেওয়ার ঘটনাকেও কটাক্ষ করেছেন অভিনেত্রী। বলেছেন “প্রচুর লোকজন বিজেপিতে যোগ দিচ্ছেন। অনেকে টাকা নিয়ে মানুষের কাজ করতে যাচ্ছে। ঠিক যেভাবে শো করে, বা টাকা নিয়ে ফিতে কাটে, বা বিয়ে বাড়িতে হাজিরা দিতে যায়। ঠিক সেভাবেই টাকা নিয়ে যারা রাজনীতির ‘র’ বোঝে না তাঁরাও মানুষের কাজ করতে যাচ্ছে।”