একাধিক নোংরা ও অশ্লীল কমেন্টে ভরে গেল শ্রাবন্তীর নতুন ছবি, কমেন্টবক্সে চোখ রাখা দায়

টলিউড (Tollywood) অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জীর (Srabanti Chatterjee) পোস্ট মানেই বিতর্ক অবশ্যম্ভাবী। এই মুহূর্তে টলিউডের সর্বাধিক বিতর্কিত অভিনেত্রীদের তালিকায় প্রথমেই রয়েছেন শ্রাবন্তী চ্যাটার্জী। তার ব্যক্তিগত জীবন যেন সোশ্যাল মিডিয়ায় সমালোচনার বিষয়বস্তু। তাকে নিয়ে নেটিজেনের অনেক অভিযোগ। বিশেষত রোশন সিংয়ের সঙ্গে তৃতীয়বার বিয়ের পিঁড়িতে বসার পর থেকেই বিতর্কের তীর সব সময় তার দিকে উঁচিয়েই রাখেন নেটিজেনরা। তার উপর আবার বিবাহ বিচ্ছেদ এবং শ্রাবন্তীর জীবনের চতুর্থ প্রেমিকের আগমন সেই বিতর্কের আগুনে ঘি এর কাজ করছে।

এই নিয়ে সমালোচনার কোনও অন্ত নেই। এহেন শ্রাবন্তী সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেছেন। করোনাভাইরাস প্রতিরোধী ভ্যাকসিন নিয়েছেন শ্রাবন্তী। ভ্যাক্সিনেশনের (Vaccination) সময়ের ছবি তিনি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। ক্যাপশনে লিখেছেন, “টিকা নিলাম। আমার সমাজকে সুস্থ রাখার জন্য প্রত্যেকেরই টিকা নেওয়া উচিত”। তার এই বার্তা পৌঁছে গিয়েছে হাজার হাজার মানুষের কাছে। আর সেখান থেকেই শুরু হলো বিতর্ক।

ফেসবুকে নিজের টিকা নেওয়ার ছবি আপলোড করে কার্যত ব্যাপক ট্রোলড হতে হলো অভিনেত্রীকে। শ্রাবন্তীর পোস্টের মন্তব্যবাক্সে নেটিজেনরা ফের তার ব্যক্তিগত জীবন নিয়ে কাটাছেঁড়া শুরু করেছেন। তৃতীয় স্বামীর প্রসঙ্গ টেনে আনা থেকে শুরু করে চতুর্থ প্রেমিকের প্রসঙ্গ এমনকি চতুর্থবার বিয়ের সম্ভাবনা, কোনও কিছুই বাদ রাখেননি সমালোচকেরা। এমনকি তার চেহারা নিয়েও শুরু হয়েছে মন্তব্য।

কারো কারো দাবি, শ্রাবন্তী মোটা হয়ে গিয়েছেন। কেউ আবার অনুমান করছেন চতুর্থ বিয়ের প্রস্তুতি হিসেবে টিকা নিতে গিয়েছেন টলিউড অভিনেত্রী! আবার কেউ কেউ তো শ্রাবন্তীর এই পোস্ট দেখে বেজায় বিরক্ত এবং রেগে আগুন হয়ে গিয়েছেন। তাদের প্রশ্ন, মালদ্বীপে যাওয়ার আগে কেন টিকা নেননি অভিনেত্রী? তার তো উচিত ছিল বাইরে ঘুরতে যাওয়ার আগে টিকা নেওয়া! প্রসঙ্গত, কিছুদিন আগেই ছেলে অভিমুন্য, হবু বউমা দামিনী এবং চতুর্থ প্রেমিক অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে মালদ্বীপ সফর করে এসেছেন শ্রাবন্তী। সেই নিয়ে কটাক্ষের সম্মুখীন হতে হয়েছে তাকে।

শ্রাবন্তী যে ছবিটি সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন সেখানে দেখা যাচ্ছে হাসপাতালের এক নার্সের থেকে ভ্যাকসিন নিচ্ছেন তিনি। ওই নার্স এবং শ্রাবন্তী, কারোল মুখেই মাস্ক ছিল না। সেই নিয়েও সামাজিক মাধ্যমে কম তরজা চলছে না। নেটিজেনরা প্রশ্ন তুলছেন, ভ্যাকসিন নিতে গেলে কি মাস্ক পরা বাধ্যতামূলক নয়?

একজন সেলিব্রেটি হিসেবে সামাজিক মাধ্যমে টিকা নেওয়ার ব্যাপারে সতর্কতামূলক প্রচার চালাচ্ছিলেন শ্রাবন্তী। তবে তার সেই বার্তা উপেক্ষা করে জনৈক নেটিজেন তাকেই প্রশ্ন ছুঁড়লেন, টিকা নেওয়ার উপদেশ দিলেই কি সহজে টিকা মিলবে? শ্রাবন্তীর এই পোষ্টের নিচে অনেকেই অশালীন মন্তব্য করছেন তাকে নিয়ে। তার চতুর্থ প্রেমিক, চতুর্থ বিবাহ নিয়ে জল্পনা আগে থেকেই কিছু কম ছিলনা। তাই সেই নিয়ে আবার সমালোচনা শুরু হয়েছে নেটমাধ্যমে।