নিজের ক্ষোভ উগরে দিলেন শ্রাবন্তী-পুত্র অভিমন্যু, বিস্ফোরক পোস্টে তোলপাড় সোশ্যাল মিডিয়া

ব্যাক্তিগত সম্পর্কে মনোমালিন্যের জন্য বেশ কিছু মাস ধরেই শিরোনামে উঠে আসছে অভিনেত্রী Srabanti Chatterjee-এর নাম। শ্রাবন্তীর সাথে তার তৃতীয় স্বামী রোশন সিং(Roshan Singh) এর সম্পর্কে ভাঙনের কথা বারবারই উঠে আসছে পেজ থ্রি তে। তবে এই নিয়ে কোনওদিনই কোনও মন্তব্য করেননি শ্রাবন্তীর ছেলে অভিমন্যু (Abhimanyu)।

কিন্তু এবার মুখ খুলছেন তিনি এবং তারজন্য তিনি বেছে নিয়েছেন সোশ্যাল মিডিয়াকেই। শ্রাবন্তীর ছেলে অভিমন্যুর মন্তব্যের জেরে এবার শুরু হয়েছে জল্পনা।মঙ্গলবার রাতে নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে বিস্ফোরক পোস্ট করেন অভিমন্যু। সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে তিনি লেখেন, এমন বেশ কিছু বডি বিল্ডার আছেন যাদের শরীর প্রসারিত হলেও মস্তিষ্কের বিকাশ ঘটেনি। নেটিজেনরা মনে করছেন এই মন্তব্যের মধ্যে দিয়ে রোশন সিং এর প্রতি ইঙ্গিত করতে চেয়েছেন তিনি।

তিনি আরও লেখেন, কিছু কিছু বডি বিল্ডাররা নাকি লোকের সাথে ঠিকভাবে কথা বলতেও জানেনা। এমনকি তাদের শিক্ষা নিয়েও প্রশ্ন তোলে শ্রাবন্তী পুত্র।তিনি বলেন, এইসব বডি বিল্ডাররা ছোট থেকে সঠিক শিক্ষা না পাওয়ায় ভদ্র ভাবে কথা বলতে শেখেননি।

সরাসরি রোশন সিং এর নাম উল্লেখ করে কিছু না বললেও সবাই জানেন যে রোশন সিং একজন বডি বিল্ডার।শরীরচর্চার প্রতি তার ভালোবাসা সম্পর্কেও জানেন সকলেই। সেই কারণেই একটি জিম পর্যন্ত খুলে ফেলেছেন তিনি।তার ইনস্টাগ্রামে এই জিম সম্পর্কিত অনেক কিছুই পোস্ট করেন তিনি। শ্রাবন্তীর সাথে রোশন সিং এর সম্পর্কে অনেকদিন যাবৎ ভাঙ্গন ধরলেও এর আগে কখনোই এই বিষয় নিয়ে মুখ খোলেননি অভিমন্যু।তবে এই কথাগুলি যে তিনি ঘুরিয়ে রোশন সিং কে উদ্দেশ্য করেই বলেছেন তা বেশ স্পষ্ট বলেই মনে করছে টলি মহল এবং নেট নাগরিকরা।তাদের কথায় এবার এই বিষয় নিয়ে মুখ খুলছেন শ্রাবন্তী পুত্র।

আরও পড়ুন : শ্রাবন্তীর থেকেও সুন্দরী শ্রাবন্তীর হবু বউমা, দেখুন কিছু ছবি

এই খবর সামনে আসতেই তার এই মন্তব্য নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে টলিপাড়ায়। তবে এখনও এই বিষয় মুখ খোলেননি রোশন সিং। কিছুদিন আগেই রোশন সিং এক সংবাদমাধ্যমে জানান শ্রাবন্তীর সাথে কোনও যোগাযোগ নেই তার। তিনিও নিজের কাজে ব্যাস্ত। অন্যদিকে শুটিং ও নতুন জিম নিয়ে ব্যস্ত শ্রাবন্তিও।তাহলে হঠাৎ কোন কারণে ক্ষোভ উগড়ে দিলেন অভিমন্যু? তা অবশ্য এখনও জানা যায়নি।