‘সঙ্গমে অক্ষম’ রোশনের সঙ্গে আর সংসার নয়, খোরপোষ চেয়ে আইনি নোটিশ ধরালেন শ্রাবন্তী

টলিউড (Tollywood) অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী (Srabanti Chatterjee) এবং তার তৃতীয় পক্ষের স্বামী রোশন সিংয়ের (Roshan Singh) সম্পর্ক প্রায় ভাঙ্গনের মুখে। যদিও সম্পর্ক টিকিয়ে রাখার জন্য কিছু কম প্রচেষ্টা করেননি রোশন। স্ত্রীকে পুনরায় ফিরে পেতে আদালতের দোরগোড়া পর্যন্ত ছুটে গিয়েছিলেন রোশন। সংসার করার আবেদন নিয়ে আদালতের দ্বারস্থ হয়েছিলেন তিনি। তবে শ্রাবন্তী অনড় তার সিদ্ধান্তে।

২০১৯ এ মহা ধুমধাম করে বিয়ে করলেও ২০২০ তেই আলাদা থাকতে শুরু করেন দুজনে। গত বছর পুজোর পর থেকেই রোশনের বাড়ি থেকে বেরিয়ে আলাদা থাকতে শুরু করেন শ্রাবন্তী। তাদের সম্পর্কের আঁচ প্রথম টের পাওয়া যায় সোশ্যাল মিডিয়ায়। সোশ্যাল মিডিয়ায় একে অপরকে বিদ্ধ করে পোস্টের পাল্টা পোস্ট করে কার্যত সামাজিক পাতা ভরিয়ে ফেলেছেন তারা।

তবুও শেষমেষ বিচ্ছেদ চাননি রোশন। স্ত্রী আলাদা থাকতে শুরু করলে তাকে পুনরায় সংসারে ফেরানোর জন্য আদালতের হস্তক্ষেপ দাবি করে গত বছর জুলাই মাসে মামলা দায়ের করেন তিনি। তবে ১৬ই সেপ্টেম্বর আলিপুর আদালতে পাল্টা বিবাহবিচ্ছেদের মামলা দায়ের করেন শ্রাবন্তী। আদালতে তিনি স্পষ্ট জানিয়েছেন, রোশনের সঙ্গে সংসার করতে তিনি ইচ্ছুক নন।

তবে শুধু বিবাহবিচ্ছেদের মামলাই নয়। শোনা যাচ্ছে, রোশনের থেকে মোটা অঙ্কের খোরপোষও দাবি করেছেন শ্রাবন্তী। ক্রিমিনাল প্রসিডিউর কোডের ১২৫ ধারা অনুযায়ী আদালতে রোশনের কাছে ভরণপোষণের জন্য টাকা চেয়েছেন শ্রাবন্তী। এই প্রসঙ্গে রোশন আনন্দাবাজারকে জানিয়েছেন, “খোরপোষের মামলার কোনও কাগজপত্র আমার কাছে এসে পৌঁছয়নি। তাই এ বিষয়ে আমি এখনও কিছু বলতে চাই না। যা বলার আমার আইনজীবী বলবেন।”

srabanti chatterjee divorce

আরও পড়ুন : ‘আগে নিজের চরিত্র ঠিক করুন, দুর্গা নন, আপনি তো দ্রৌপদী’, দুর্গা সেজে অপমানিত শ্রাবন্তী

প্রসঙ্গত উল্লেখ্য, রোশনের বিরুদ্ধে বহু অপবাদ দিয়েছেন শ্রাবন্তী। নিজের বন্ধু-বান্ধবদের কাছে রোশনকে তিনি ‘সঙ্গমে অক্ষম’ বলেছেন বলে দাবি করেন রোশন। এছাড়াও এর আগে শ্রাবন্তী তাকে ‘চোর’ অপবাদও দিয়েছেন। রোশনের বিরুদ্ধে এমন বিস্তর অভিযোগ এনেছেন শ্রাবন্তী। একদিকে বিবাহবিচ্ছেদের মামলা চলছে আদালতে, অপরপক্ষে ব্যবসায়ী প্রেমিকের সঙ্গে চুটিয়ে প্রেমও করছেন অভিনেত্রী।

আরও পড়ুন : সঙ্গমে অক্ষম স্বামী, যৌন চাহিদা পূরণে অক্ষমতাই শ্রাবন্তীর তৃতীয় ডিভোর্সের কারণ