‘দেখে মনে হচ্ছে দুটো ডাব্বা ঘুরছে’, ‘ডান্স বাংলা ডান্সে’ নেচে ট্রোলড শ্রাবন্তী ও শুভশ্রী

জি বাংলার (Zee Bangla) নাচের রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’ (Dance Bangla Dance) এর মঞ্চের নেচে আবারও ব্যাপক ট্রোল হলেন টলিউড অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly)। তবে এবার শুধু শুভশ্রী একা নন, তার সঙ্গে সমালোচকদের নিশানায় রয়েছেন টলিউডের আরেক অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জীও (Srabanti Chatterjee)। সম্প্রতি টলিউডের এই দুই অভিনেত্রী ডান্স বাংলা ডান্স এর মঞ্চে যৌথভাবে নৃত্য পরিবেশনা করেন। আর সেই নাচকে কেন্দ্র করেই বডি শেমিংয়ের (Body Shamming) শিকার শুভশ্রী এবং শ্রাবন্তী।

ডান্স বাংলা ডান্স এর এবারের সিজনে জিৎ এবং গোবিন্দার সঙ্গে শুভশ্রী রয়েছেন প্রধান বিচারকের আসনে। সাম্প্রতিকতম একটি পর্বে টলিউডের অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে অতিথি বিচারক হিসেবে আমন্ত্রণ জানানো হয়েছিল। প্রতিযোগীদের নাচের পারফরমেন্সের খুঁটিনাটি বিচার করার পাশাপাশি এই দুই অভিনেত্রী মঞ্চে ওঠেন নিজেদের নাচের একটি পারফরমেন্স দেওয়ার জন্য। বলিউডের একটি গানে নেচে স্টেজ মাতালেন শ্রাবন্তী এবং শুভশ্রী।

দুই অভিনেত্রীর নাচ এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। সঞ্জয় লীলা বানশালি পরিচালিত বলিউডের জনপ্রিয় হিন্দি সিনেমা ‘বাজিরাও মাস্তানি’র গান ‘পিঙ্গা গা পরি’র তালে নেচেছিলেন তারা। দুই অভিনেত্রীর নাচে মুগ্ধ হন দর্শক। একইসঙ্গে অন স্টেজ তাদের প্রশংসায় ভরিয়ে দেন জিৎ এবং গোবিন্দা। তবে দুজনের ভারী চেহারা কিন্তু নেটিজেনদের দৃষ্টি এড়ায়নি। বরং নেটিজেনদের একাংশ তাদের নাচ দেখে দুজনকে নিয়ে জোর সমালোচনায় মেতেছেন।

শুভশ্রী এবং শ্রাবন্তীর গ্রুমিং নিয়ে অনেকেই প্রশ্ন তুলেছেন। অনেকে আবার এক বাক্যে বলছেন, এইভাবে মঞ্চে উঠে নাচার আগে শ্রাবন্তী এবং শুভশ্রীর নাচ শেখা দরকার। জনৈক নেটিজেন তো বলেই বসলেন, দুজনের নাচ দেখে মনে হচ্ছে মঞ্চের উপর দুটো ডাব্বা ঘুরছে! ওই নেটিজেনের মন্তব্যকে সমর্থন করে আরেকজন লিখেছেন, মনসা পূজার বিসর্জনের তাসা পার্টির মতো নেচেছেন বাংলার দুই অভিনেত্রী! এমনই সব বিতর্কিত মন্তব্য ধেয়ে আসছে তাদের উদ্দেশ্যে।

যদিও এত বিতর্কের মাঝেও কোনও প্রতিক্রিয়া দেননি শুভশ্রী এবং শ্রাবন্তী। উল্লেখ্য, এই ডান্স বাংলা ডান্সের মঞ্চে অঙ্কুশের সঙ্গে নেচে কিছুদিন আগেই ব্যাপক ট্রোল হতে হয়েছিল শুভশ্রীকে। নাচের সময় নীল ভেলভেট পোশাকে শুভশ্রীর তলপেটের মেদ স্পষ্ট হয়ে উঠেছিল। যা দেখে নেটিজেনরা তাকে কটাক্ষ করে বলেন, “আগে ভুড়ি কমাও, দেখে মনে হচ্ছে ৭ মাসের প্রেগন্যান্ট”। সেবারেও অবশ্য নেটিজেনদের পাল্টা জবাব দেননি শুভশ্রী। এবার শুভশ্রীর সঙ্গে শ্রাবন্তীকেও ‘মোটা’, ‘মুটকি’, ‘মোটি’ শুনতে হচ্ছে নেটমাধ্যমে।