এবার বড় পর্দায় দাদাগিরি, আসছে সৌরভের বায়োপিক! পরিচালক কে?

খেলোয়াড়দের জীবনকাহিনি পর্দায় তুলে ধরা নতুন কিছু নয়। মিলখা সিং, মেরি কম, মহাবীর সিং ফোগাটের মতো অনেকের গল্পই উঠে এসেছে বড়পর্দায়। এর মধ্যে রয়েছেন ক্রিকেটাররাও। মহম্মদ আজহারউদ্দিন, মহেন্দ্র সিং ধোনি ও শচিন তেণ্ডুলকরের বায়োপিক ইতিমধ্যেই তৈরি হয়ে গিয়েছে। এবার সম্ভবত সেই তালিকায় আসতে চলেছে সৌরভ গঙ্গোপাধ্যায়ের নাম।

সিনে দুনিয়ায় আসতে চলেছে সৌরভ গঙ্গোপাধ্যায়ের বায়োপিক। এবার রুপোলি পর্দার ২২ গজে দাদাগিরির পালা।
লর্ডসের মাঠে জামা ঘোরানো হোক কিংবা চ্যাপেল বিতর্ক। সৌরভের ক্রিকেট-জার্নি কোনও অংশে সাদামাটা নয়। বরং উত্থান-পতনে পরিপূর্ণ। এই বাদ পড়ছেন তো পরক্ষণেই ফিরে আসছেন জাতীয় দলে। তাই সৌরভকে নিয়ে সিনেমা করার কথা চিন্তা করলে চিত্রনাট্য নিয়ে ভাবতে হবে না পরিচালককে।

এবার বড় পর্দায় দাদাগিরি, আসছে সৌরভের বায়োপিক! পরিচালক কে?

শুরু থেকে শেষ পর্যন্ত টানটান হয়ে বসে থাকার রসদ থাকবে স্ক্রিপ্টে। এজন্যই সৌরভের বায়োপিক নিয়ে আগ্রহ দেখিয়েছেন একতা কাপূর। তাঁর প্রযোজনা সংস্থা বালাজি টেলিফিল্মের সঙ্গে ইতিমধ্যে কথাও হয়ে গিয়েছে সৌরভ গঙ্গোপাধ্যায়ের।

এবার বড় পর্দায় দাদাগিরি, আসছে সৌরভের বায়োপিক! পরিচালক কে?বেহালার বীরেন রায় রোডের বাড়ি থেকে লর্ডসের আঙিনা তথা দেশের সফল অধিনায়ক হওয়ার গর্ব, সমস্তকিছুই ধরা পড়েছে সৌরভের জীবন নিয়ে লেখা বই ‘এ সেঞ্চুরি ইজ নট এনাফ’। ‘আ সে়ঞ্চুরি ইজ নট এনাফ’ শীর্ষক বইটিতে বেড়ে ওঠা থেকে শুরু করে ক্রিকেট জীবনের নানা অভিজ্ঞতা শেয়ার করেছেন খোদ মহারাজ। কেরিয়ারের বিভিন্ন পরিস্থিতিতে ঠিক কী কী সমস্যার সম্মুখীন হয়েছেন, দীর্ঘদিনের সতীর্থ রাহুল দ্রাবিড়ের সঙ্গে তাঁর সম্পর্ক কেমন ছিল, এসবই রয়েছে বইটিতে। সৌরভের নিজের ভাষায়, ‘বীরেন রায় স্ট্রিট থেকে লর্ডসের ব্যালকনি পর্যন্ত তাঁর যাত্রাপথের বর্ণনা রয়েছে বইটিতে।’সেই বই অবলম্বনেই তৈরি হতে চলেছে এই বায়োপিক। প্রযোজনায় একতা কাপূরের অল্ট বালাজি।

আরও পড়ুন : যে ১০ ক্রিকেটার দুবার বিয়ে করেছেন 

আরও পড়ুন : বলিউডে হেনস্তার শিকার হয়েছিলেন যেসব নায়িকারা

Loading...

শোনা যাচ্ছে, কলকাতার কোনও পরিচালককে দিয়ে এই বায়োপিক পরিচালনার শর্ত রেখেছেন সৌরভ। এজন্য সৃজিৎ মুখোপাধ্যায়ের নামও ভাসছে। কেউ কেউ অরিন্দম শীলের নামও বলছেন। তবে এখনও চূড়ান্ত হয়নি। যীশু সেনগুপ্ত সৌরভের নামভূমিকায় অভিনয়ের ইচ্ছার কথা জানিয়েছিলেন আগেই। তবে এই বায়োপিকের জন্য তাঁকে বালাজি টেলিফিল্মস বেছে নেবে কি না সে প্রশ্ন এখনও রয়েছে। যাই হোক, বড় পর্দায় মহারাজকে দেখতে এখন থেকেই মুখিয়ে ভক্তকুল।

Loading...