৫০ পেরোলেও যৌবন উপচে পড়ছে, বয়স ধরে রাখতে রোজ এই ছোট্ট কাজ করেন শিল্পা

৫০ পেরিয়েও এত গ্ল্যামার, ফাঁস হল শিল্পা শেট্টির বিউটি সিক্রেটস

Shilpa Shetty revealed what she eats in her breakfast meal

বলিউড (Bollywood) নায়িকাদের রূপ সৌন্দর্য দেখলে সত্যিই যেন ঝলসে যায় চোখ। বিশেষত ৯০ য়ের দশকের সুন্দরীদের সৌন্দর্য দিন প্রতিদিন কমছে না বরং বেড়েই চলেছে। ঐশ্বর্য রাই বচ্চন, মাধুরী দীক্ষিত থেকে শুরু করে শিল্পা শেট্টিদের (Shilpa Shetty) বয়স ৫০ পেরোলেও আজও সোশ্যাল মিডিয়াতে স্ক্রলিংয়ের সময় তাদের ছবি দেখলে থমকে যেতে বাধ্য হবেন আপনি। বলিউড নায়িকাদের এত সৌন্দর্যের কারণ? সে এক রহস্য!

বলিউড সুন্দরী শিল্পা শেট্টি নিজের স্বাস্থ্য সম্পর্কে দারুণ সচেতন। তার নিজের শরীরের একটি রহস্য ওয়ার্ক আউট সে কথা সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা এতদিনে জেনে গিয়েছেন। প্রতিদিন নিয়ম করে শরীরচর্চা করেন শিল্পা। যোগা তার শরীর সুস্থ রাখার অন্যতম হাতিয়ার। সোশ্যাল মিডিয়াতে নানা সময় যোগার বিভিন্ন মুদ্রার ছবি শেয়ার করেন শিল্পা।

তবে শুধু দিনরাত কঠিন শারীরিক পরিশ্রম করলেই তো আর শিল্পা শেট্টির মত ঝকঝকে ত্বক পাওয়া যায় না। শিল্পা শেট্টির মত গ্ল্যামার পেতে হলে ডায়েটেও ধ্যান দিতে হবে। সারাদিনে বেশ কড়া ডায়েটের মধ্যে থাকেন তিনি। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে তিনি তারই এক ঝলক তুলে ধরলেন। কিছুদিন আগেই ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করে তিনি ফাঁস করে দেন তার ডায়েট রহস্য।

ভিডিওতে দেখা যাচ্ছে দিনের মধ্যে কখনও হরেক রকমের ফল, কখনও মেকআপ করতে করতে চা নিয়ে বসেছেন শিল্পা। তিনি তার দিনের শুরুটাও এভাবেই করে থাকেন। ভিডিওতে তাকে বলতে শোনা যাচ্ছে, “আমার চা কোনও মিল নয়। এটা একটা উদযাপন।” তারপরেই দেখা যায় শুটিংয়ে যাওয়ার জন্য তৈরি হচ্ছেন শিল্পা। তখন তার টিম তাকে প্রশ্ন করে এটা কি দিনের ১০ নম্বর মিল খাচ্ছেন তিনি?

শিল্পা এই প্রশ্নের বেশ মজাদার উত্তর দেন। তিনি বলেন, “এটা মোটেও কোনও মিল নয়, এটা একটা স্নাক্স।” এই ভিডিও শেয়ার করে ক্যাপশনে তিনি লিখেছেন, “কে বলে আমি বেশি বেশি করে মিল নিই রোজ। বাবলু একটুও মানবে না। এটাই সবথেকে বেশি গুরুত্বপূর্ণ।” একদিনের মধ্যেই শিল্পার এই সিক্রেট ডায়েট ফাঁস হওয়ার ভিডিওটি প্রায় ১.২ মিলিয়ন মানুষ দেখেছেন।

শিল্পা শেট্টিসহ বলিউড সুন্দরীদের ফিটনেস এবং রূপ রহস্য জানার জন্য মুখিয়েই থাকেন তাদের ভক্তরা। শিল্পাকে সকাল সকাল উঠে সাধারণ অথচ স্বাস্থ্যকর জলখাবার খেতে দেখে তার প্রশংসাই করছেন সকলে। কারণ অনেকেরই ধারণা থাকে সেলিব্রিটিরা সবসময় হাইফাই ডায়েট নেন যা সাধারণের পক্ষে নেওয়া সম্ভব নয়। সেই জায়গায় শিল্পা প্রমাণ করে দিলেন ঘরোয়া খাবার খেয়েও শিল্পা শেট্টির মত সুন্দরী হওয়াই যায়।