মাইনে কর্পোরেটদের ১০ গুণ, শাহরুখের ম্যানেজারের বেতনের অংক চমকে দেবে

শাহরুখের ম্যানেজারের বেতন লজ্জায় ফেলে দেবে কর্পোরেট সংস্থার কর্মীদের

Shah Rukh Khan’s Manager Pooja Dadlani : বলিউড তারকাদের বিলাসবহুল জীবন নিয়ে আমরা নানা ধরণের গল্প শুনে থাকি। বিশেষ করে বর্তমান সময় বলিউডের (Bollywood) তারকাদের পারিশ্রমিক অনেকটাই বেড়ে গিয়েছে। অনেক হলিউড (Hollywood) তারকাও এত বিশাল অঙ্কের পারিশ্রমিক নেন না।

   

আর এই মোটা অঙ্কের পারিশ্রমিক পাওয়ার জন্যই তাদের জীবনযাপনের মান অনেকটাই বদলে গিয়েছে। এখন বিশ্ব মানের সব সুযোগ সুবিধা ভোগ করতে পারছেন তারা। তবে শুধু মাত্র‌ তারকারাই নয়, তাদের ম্যানেজাররাও মোটা অঙ্কের টাকা উপার্জন করছেন।

POOJA DADLANI

আর টাকার অঙ্কে দিক থেকে অনেক অভিনেতা-অভিনেত্রীদের থেকেও বেশি বেতন পাচ্ছেন ম্যানেজাররা। এই ক্ষেত্রে অভিনেতা শাহরুখ খানের (Shah Rukh Khan) ম্যানেজার পূজা দাদলানির (Pooja Dadlani) বেতন এবং সম্পত্তির পরিমাণ জানলে অবাক হবেন অনেকেই।

তাই তিনিও তারকাদের মতোই বিলাসবহুল জীবনযাপন করেন। তার একটি নীল মার্সিডিজ ও বান্দ্রায় একটি বিলাসবহুল ফ্ল্যাট রয়েছে। শাহরুখ তাকে ৭-৯ কোটি টাকা বেতন হিসেবে দেন। সেই সঙ্গে বিভিন্ন অনুষ্ঠানে দামী দামী উপহারও তাকে দেন। তবে খান পরিবারের সব গুরুত্বপূর্ণ দায়িত্ব সামলেও তিনি পরিবারের সঙ্গে সময় কাটাতে পারেন।

POOJA DADLANI

আরও পড়ুন : শাহরুখ খানের সেলিব্রিটি ম্যানেজার নিজেও সেলিব্রিটির থেকে কোনও অংশে কম নয়

সোশ্যাল মিডিয়ায় মাঝে মধ্যেই পরিবারের সঙ্গে ছবি পোস্ট করতে দেখা যায় তাকে। তিনি বিয়ে করেছেন ব্যবসায়ী হিতেশ গুরনানিকে। তাদের এক কন্যা সন্তানও রয়েছে। ২০১২ সালে শাহরুখের ম্যানেজার হিসেবে কাজ করা শুরু করেছিলেন তিনি।

POOJA DADLANI

আরও পড়ুন : মেয়ের উপর কড়া পাহারা শাহরুখের! সুহানার বডিগার্ডের বেতন জানলে চমকে যাবেন

আরিয়ান যখন মাদক মামলায় অভিযুক্ত হয়েছিলেন তখন পূজা সব সময়ে খান পরিবারের (Khan Family) পাশে থেকেছেন। তিনি পাশে ছিলেন বলে অনেক সুবিধা হয়েছিল শাহরুখ ও গৌরীর (Gauri Khan )। তবে পূজার মোট সম্পত্তির পরিমাণ কিন্তু অনেক বলিউড তারকার থেকেও বেশি। জানা গিয়েছে, তার মোট সম্পত্তির পরিমাণ প্রায় ৪০ থেকে ৫০ কোটি টাকা।