প্রথম ঝলকেই রেকর্ড দর্শক টেনে বাজিমাত দিল শাহরুখের পাঠান, রইল টিজারের ভিডিও

কিং ইজ ব্যাক, টিজারেই রেকর্ড ভিউ পেল ‘পাঠান’, চমকে দিচ্ছে শাহরুখের লুক

টানা ৪ বছরের অপেক্ষার হল অবসান। অবশেষে নিন্দুকদের চুপ করিয়ে দিয়ে বড়পর্দায় ঝড় তুলতে আসছেন কিং খান। শাহরুখের (Shah Rukh Khan) জন্মদিনেই মুক্তি পেল তার আসন্ন ছবি ‘পাঠান’ (Pathaan) এর টিজার। টিজার আসতেই যেন সোশ্যাল মিডিয়াতে ঘটে গেল ছোটখাটো বিস্ফোরণ! সিদ্ধার্থ আনন্দ পরিচালিত শাহরুখ খান দীপিকা পাড়ুকোন এবং জন আব্রাহামের আসন্ন ছবির ১ মিনিট ২৪ সেকেন্ডের টিজারে ঝড়ের গতিতে বাড়ছে ভিউ।

এর আগেই এই ছবিতে শাহরুখের ফার্স্ট লুক প্রকাশ্যে এনেছিলেন নির্মাতারা। সেই লুক দেখে তো চমকে গিয়েছিলেন দর্শকরা। এবার টিজারে শাহরুখকে অ্যাকশন মোডে দেখে মুখে কথাই সরছে না কারও। আগেই জানা গিয়েছিল শাহরুখের জন্মদিনের দিনেই মুক্তি পাবে পাঠানের টিজার। তাই ২রা নভেম্বর দিনটার গুরুত্ব শাহরুখ ভক্তদের কাছে বেড়ে গিয়েছিল অনেকটাই।

Pathaan Date Announcement Shah Rukh Khan Deepika Padukone John Abraham

১ মিনিট ২৪ সেকেন্ডের এই টিজারের শুরুতেই দর্শকদের জানানো হচ্ছে পাঠান তার মিশনে গিয়ে ধরা পড়ে তিন বছর আগে। তারপর থেকেই তার কোনও খোঁজ নেই। তার উপর শত্রুরা অনেক অত্যাচার করেছে। তাই সে বেঁচে আছে কিনা তাও কেউ জানে না। ঠিক তখনই ভেসে আসে হাড় হিম করা কণ্ঠস্বর। রক্তমাখা মুখে সামান্য হাসি টেনে কিং খান বলে ওঠেন, ‘বেঁচে আছে’!

তারপরের দৃশ্যেই শুরু হয়ে যায় শত্রুদের সঙ্গে মারকাটারি অ্যাকশন। সেই সঙ্গে দীপিকা পাড়ুকোনের এন্ট্রি, জন আব্রাহামের সঙ্গে শাহরুখের অ্যাকশন এবং অন্যান্য দৃশ্য নিঃসন্দেহে নজর কাড়বে। টিজারে দীপিকার লুকের সঙ্গে বিদেশি স্পাই থ্রিলারের মিল পাওয়া যাচ্ছে। জন হলেন শাহরুখের বিপরীতে খলনায়ক। তাই ছবিতে জন-শাহরুখের দ্বন্দ্ব আলাদাই মাত্রা সংযোগ করবে।

যশরাজ ফিল্মের ব্যানারে আসছে এই ছবিটি। ছবির পরিচালক সিদ্ধার্থ আনন্দ টিজার মুক্তি পাওয়া প্রসঙ্গে বলেছেন, ‘‘পঠানের ঝলক দেখার জন্য উন্মাদনাকে আমি ভাষায় ব্যক্ত করতে পারব না। বহু দিন পর কোনও ছবিকে ঘিরে দর্শকের মধ্যে এ রকম উন্মাদনা লক্ষ করছি। আর এটা সম্ভব হয়েছে একমাত্র শাহরুখের জন্যই। তাই টিজ়ার প্রকাশের জন্য ওঁর জন্মদিনটাকেই আমরা বেছে নিয়েছিলাম।’’

মুক্তির পরে এখনও পর্যন্ত টিজারের ভিউ সংখ্যা ৪০ লক্ষ ছুঁই ছুঁই। এখনও তো‌ গোটা দিন বাকি। তাই সংখ্যাটা লাখের গণ্ডি পেরিয়ে কোটির ঘরে পৌঁছে যাবে কয়েক মুহূর্তেই। শাহরুখ ভক্তরা বলছেন এই ছবি থিয়েটারে আগুন লাগিয়ে দেবে। তবে এখনও ছবির মুক্তির জন্য প্রায় ৪ মাস অপেক্ষা করতেই হবে। ২০২৩ সালের প্রজাতন্ত্র দিবসে অর্থাৎ ২৬ শে জানুয়ারি মুক্তি পাবে এই ছবিটি।