কিছু টলিউড তারকার স্পর্শকাতর ব্রেকআপ

সম্পর্ক তৈরি হওয়া বা সম্পর্ক ভেঙে যাওয়া, ফিল্মি দুনিয়ায় হয়েই থাকে। অজস্র চোখকে স্বপ্ন দেখানো রূপালী পর্দার এই মানুষগুলোর স্বপ্নও ভাঙে, আর পাঁচটা সাধারণ মানুষের মতোই। মোহ তৈরি হওয়া ও ভেঙে যাওয়া, দুটোই খুব দ্রুত ঘটে। ফলে কাজের ক্ষেত্রে সংঘাত তৈরি হয়। পর্দায় যে রসায়ন জমে বাস্তবে সেটা তৈরিই হয় না। বহতা সময়ের হাত ধরে একূল ভাঙে ওকূল গড়ে। অসফল দাম্পত্যের মতো থেকে যায় যায় অসফল প্রেম।
রাজ কাপূর-নার্গিস থেকে প্রসেনজিত দেবশ্রী, এক নিঃশ্বাসে দেওয়া যায় এমন অজস্র উদাহারণ। এখানে আমরা দেখে নিই টলিউডের সেলিব্রিটি জুটিদের ভাঙা সম্পর্কের ধারাপাত।

Raj Chakroborty and Mimi Chakroborty
Source

রাজ-মিমি জুটি

এই জুটির প্রেম যে কতবার ভাঙা-গড়া হয়েছে তার খবর বোধহয় মিডিয়ার কাছেও নেই। নায়িকা একবার আত্মহত্যার চেষ্টাও করেছিলেন বলে খবর পাওয়া যায়। তবে সব দোষ নাকি মিমি-র ‘তুরস্ক’-র বন্ধুর! অগত্যা রাজ সানাই বাজিয়েছেন আর এক নায়িকা শুভশ্রীর সঙ্গে। তবে বিয়ের আগে দু’পক্ষই একে অপরকে চিনতে গোয়া গিয়েছিল।

Source

জিৎ-স্বস্তিকা জুটি

জিৎ এবং স্বস্তিকা দুজনেই মাত্র ক্যারিয়ার শুরু করছেন তখন। সময়টা ২০০৪ থেকে ২০০৮। এই চার বছরের মধ্যে মস্তান, ক্রান্তি, পার্টনার এই তিনটি ছবিতে একসঙ্গে কাজ করেছেন তাঁরা। স্বস্তিকার রিল লাইফ পার্টনার জিৎ ক্রমশ রিয়েল লাইফ প্রেমিক হয়ে উঠলেন। চারেক পর দুই জনের প্রেম ভেঙে যায়। প্রথমত, জিৎ খুব তাড়াতাড়ি বিয়ে করে স্বস্তিকাকে গৃহবধূ হিসেবে দেখতে চেয়েছিলেন যা নায়িকার একবারেই পছন্দ ছিল না। যদিও এই প্রেমের মধ্যে তৃতীয় ব্যক্তি হিসেবে কোয়েল মল্লিকের নাম উঠে আসে। জিতের সঙ্গে তাঁর গাঢ় বন্ধুত্বে আপত্তি ছিল টেক ওয়ান নায়িকার। সে সময় মূল ধারা ছবিতে কাজ করাকালীন স্বস্তিকার কঠিন প্রতিদ্বন্দ্বী ছিলেন কোয়েল।

Source

দেব-শুভশ্রী জুটি

দেব ছিলেন এক সময় শুভশ্রীর প্রাণের প্রাণ। সবাই তো ধরেই নিয়েছিলেন, দেব-শুভশ্রীর বিয়ে হল বলে! লুকোচুরির খোলস ভেঙে একটা সময় তারা নিজেরাই ঘোষণা দিয়েছিলেন একে অপরকে ভালোবাসেন, কেবল বিয়েটাই বাকি। কিন্তু তেমনটা ঘটেনি। দেবকে পাশ কাটিয়ে সোজা রাজের কাছে বাইপাস হয়ে যান শুভশ্রী!

Source

স্বস্তিকা-পরম জুটি

একসময় নাকি একই স্কুলে পড়াশুনা করেছেন। সেসময় শুধু বন্ধু থাকলেও পরে সেই বন্ধুর সঙ্গেই গাঢ়তর সম্পর্কটা গড়ে উঠল স্বস্তিকার। ব্যক্তিটি পরমব্রত চট্টোপাধ্যায়। এর আগের প্রেমগুলোর থেকে একবারে আলাদা, দারুণ আধুনিক এক প্রেমিক পেলেন নায়িকা। পরমের সঙ্গে তাঁর প্রেম নিয়ে শুরু থেকেই দুজনে খোলামেলা ছিলেন। একটি সংবাদপত্রের জন্য যৌথভাবে প্রায় নগ্ন অবস্থায় শুট করেছিলেন তাঁরা। এরপরই স্বস্তিকার প্রাক্তন স্বামী প্রমিত সেন পরমের বিরুদ্ধে প্রাপ্তবয়স্ক বিবাহিত মহিলাকে প্রলুব্ধ করার চেষ্টার অভিযোগ জানান। তাঁর অভিযোগের ভিত্তিতে পরমের বিরুদ্ধে জামিনযোগ্য ধারায় গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়। এরপর পরমব্রত ব্রিস্টলে ফিল্ম কোর্স করতে চলে গেলে দুজনের মধ্যে দূরত্ব বাড়ে। ইতিমধ্যে পরমের নতুন প্রেমিকা ইকার আবির্ভাব। যদিও এত আইনি ঝামেলা সত্ত্বেও পরমের সঙ্গে স্বস্তিকার সম্পর্ক এখনো খুবই পেশাদার।

Source

রাজ-পায়েল জুটি

রাজ চক্রবর্তী পরিচালিত ‘ প্রেম আমার ‘ছবিতে কাজ করার সময়, রাজ ও পায়েলের সম্পর্কের খবর ইতিউতি রটতে থাকে। চারিদিকে রটে যায় তারা দুজনেই বেশ ঘনিষ্ঠ হচ্ছেন। পরের দিকে, রাজ ‘বোঝেনা সে বোঝেনা’ ছবিটি শুরু করেন, সে ছবিতেও তৎকালীন ‘বান্ধবী’ পায়েল অন্যতম নায়িকার ভূমিকায় অভিনয় করেন। পায়েলের পাশপাশি এই ছবিতে অভিনয় করেন মিমি চক্রবর্তী। ‘বোঝেনা সে বোঝেনা’ -এর সেট-এ রাজের সঙ্গে ঘনিষ্ঠ হন মিমি। আর তাতেই চিড় ধরে পায়েল -রাজের সম্পর্কে।

Source

স্বস্তিকা-সৃজিত জুটি

পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে প্রেম ভেঙে যাওয়ার পরই পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন স্বস্তিকা। পরিচালকের মিশর রহস্য, জাতিস্মর-এ অভিনয় করেন তিনি। দুজনকে একাধিক জায়গায় ঘোরাফেরা করতে দেখা গিয়েছিল। পার্টি থেকে ডাইনিং রুম কোথাও দুজন দুজনকে কাছ ছাড়া করতেন না। কিন্তু মোহ ফুরোল একদিন। সৃজিতের সঙ্গে সম্পর্কে ফাটল ধরল স্বস্তিকার।

 

Source

বিক্রম-পাওলি জুটি

টলিপাড়ায় বিক্রমের চট্টপাধ্যায়ের শুরুটা ঠিক জমেনি। সেই সময় বিক্রমের কেরিয়ারের হাল ধরেছিলেন পাওলি। তারপর ‘জীবনের’ হাল। কিন্তু টিকল না। ‘গেট গর্জাস’ এবং ‘বিগ বস বাংলা’ খ্যাত সুন্দরী মডেল আইরিস মাইতির অতিরিক্ত ঘনিষ্ঠতাকে মন থেকে একেবারেই মেনে নিতে পারছেন না পাওলি। ব্যস রেগেমেগে শান্ত প্রেমিক খুজতে গিয়ে বিয়ে করে ফেলেন গুয়াহাটির ব্যবসায়ী অর্জুন দেবকে।

আমাদের প্রতিটি পোস্ট WhatsApp-এ পেতে ⇒ এখানে ক্লিক করুন 
আপনার অভিযোগ / মতামত আমাদের জানান এই ঠিকানায় contact@ichorepaka.in
সোশ্যাল মিডিয়ায় আমাদের সাথে যুক্ত হোন : Facebook    Instagram    Twitter