জঙ্গি হামলার দিনে শাড়ি ওড়ালেন “বউমা”, নেটিজেনদের তোপের মুখে সানিয়া

কাশ্মীর উপত্যকায় জঙ্গিহানার মর্মান্তিক ছবি দেখে ক্ষোভে ফুঁসছে ভারতবাসী৷দেশ জুড়ে শোকের ছায়া৷মর্মান্তিক জঙ্গি হানার পরে শোকস্তব্ধ গোটা দেশ। শহীদ জাওয়ানদের জন্য দেশ জুড়ে যখন শোকের আবহ, তখন সোশ্যাল মিডিয়ায় শাড়ি উড়িয়ে নেটিজেনের রোষের মুখে পড়লেন ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জা৷ নতুন পোশাকের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ট্রোলড হতে হলো সানিয়া মির্জাকে।

কাশ্মীরের পুলওয়ামায় জঙ্গি হামলার ঘটনার কিছু পরেই ইনস্টাগ্রামে নতুন পোশাকের ছবি পোস্ট করেছেন ভারতীয় টেনিস সুন্দরী৷ ভ্যালেন্টাইনস ডে উপলক্ষ্যে গোলাপি রঙের নতুন ডিজাইনার শাড়িতে সজ্জিত হন সানিয়া৷ ইনস্টাগ্রামে ছবি পোস্টের সঙ্গে সানিয়া লেখেন, ‘When a woman is talking to you, listen to what she says with her eyes’৷

সানিয়া নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেন নতুন পোশাক পরিহিত তাঁর ছবি।

পাশাপাশি নিজের টুইটারে তিনি পোস্ট করেন তাঁর ইনস্টাগ্রাম পোস্টের লিঙ্ক।

 

পুলওয়ামার জঙ্গিহানার পরে তাঁর এমন পোস্ট দেখে ক্ষুব্ধ হন নেটিজেনরা। অনেকেই তাঁকে কটূক্তি করতে থাকেন। কেউ কেউ তাঁকে ব্যঙ্গ করে জানতে চান, এমন উত্তপ্ত পরিস্থিতিতে তিনি কেন নিজের পোশাক দেখাতে ব্যস্ত? কেউ তাঁর শ্বশুরবাড়ি পাকিস্তান, সেই প্রসঙ্গ তুলে তাঁকে আক্রমণ করেন।

পরে অবশ্য টুইটারে সানিয়া পোস্ট করে শোকপ্রকাশ করেন পুলওয়ামায় নিহত সিআরপিএফ জওয়ানদের মৃত্যুতে। তবে সেক্ষেত্রেও অনেকে সেই পোস্টকে দায়ে পড়ে করা বলে কটাক্ষ করেন।