‘হানিমুনে দুজনে রানাঘাট স্টেশনে বাটি হাতে বোসো’! স্যান্ডি-রানুর বিয়ে দেখে ধুয়ে দিল নেটিজেনরা

শেষমেষ রানু মন্ডলকে বিয়ে করলেন স্যান্ডি সাহা, ছবি দেখে থ নেটিজেনরা

ফের একবার বিয়ে করে ভাইরাল হলেন স্যান্ডি সাহা (Sandy Saha)। টলিউড এবং সোশ্যাল মিডিয়ার দৌলতে জনপ্রিয় সেলিব্রিটিদের প্রায় সকলের সঙ্গেই স্যান্ডি সাহার সাত পাক ঘোরা হয়ে গিয়েছে। যশ দাশগুপ্ত, নিখিল থেকে শুরু করে বাদাম কাকু, কেউই আর বাদ নেই। তাহলে এবার কাকে বিয়ে করলেন স্যান্ডি সাহা? স্যান্ডি এবার বিয়ে করেছেন রানাঘাটের (Ranaghat) রানু মন্ডলকে (Ranu Mondal)! সোশ্যাল মিডিয়াতে সেই ছবি ছয়লাপ হয়ে গিয়েছে।

রবিবার সোশ্যাল মিডিয়াতে ছবি দিয়ে এই সুখবরটি সকলের সঙ্গে ভাগ করে নেন স্যান্ডি। লাল রঙের নাইটি পরে স্যান্ডির পাশে দাঁড়িয়ে ছবিটি তুলেছেন রানু মন্ডল। আর স্যান্ডির পরনে ছিল একটা বেগুনি রঙের টিশার্ট এবং পাজামা। দুজনের গলাতেই রজনীগন্ধার মালা। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘রানুদিকেও বিয়ে করলাম।’ এই ছবি দেখে তো ট্রোলিংয়ের বন্যা বয়ে যাচ্ছে সোশ্যাল মিডিয়াতে।

ছবির নিচে কমেন্ট বক্সে নানা মজার মজার মন্তব্য করছেন নেটিজেনরা। কেউ লিখছেন, “এবার হানিমুনে দুজনে রানাঘাট স্টেশনে বাটি নিয়ে বোসো। দারুণ মানাবে তোমাদের।” কেউ লিখলেন, “ভালোই মানিয়েছে। বলা যায় একেবারে দেবা-দেবীর জুটি। একদম পারফেক্ট।” বিয়ের মরসুম শুরু হয়ে গিয়েছে। এই মরসুমে স্যান্ডিই বা বাদ যাবেন কেন? সোশ্যাল মিডিয়াতে এখন ‘স্যান্ডি ওয়েডস রানু’ নিয়ে জোর চর্চা চলছে।

রানু মন্ডলের সঙ্গে স্যান্ডি সাহার বিয়ে দেখে একদল নেটিজেন দারুণ মজা পেয়েছেন। এর আগে যশের গলায় মালা পরিয়ে কমলা রঙের সিঁদুরে সিঁথি রাঙিয়ে সানডে ঘোষণা করেছিলেন, “যশের সঙ্গে বিয়ে করে ফেললাম। আজ থেকে আমি সারা জীবনের জন্য যশের।” ব্যাপারটা নুসরাতের নজরেও পড়েছিল। তবে এখন যশ, বাদাম কাকুরা স্যান্ডির জীবন থেকে অতীত। বদলে এসে গিয়েছেন রানু মন্ডল।

এসব দেখেশুনে কেউ লিখছেন, “এটাই বাকি ছিল দেখার”। কেউ মশকরা করে মন্তব্য করছেন, “ফুলশয্যার ভিডিও চাই”। ইউটিউবার স্যান্ডি সাহার অদ্ভুত কীর্তিকলাপ সোশ্যাল মিডিয়াতে বারবার ভাইরাল হয়েছে এর আগেও। কখনও মা উড়ালপুলের উপর উদ্যম নেচে কিংবা ক্যামেরা নিয়ে রাস্তায় বেরিয়ে ‘কালবৈশাখী’ নাচ নেচে ভাইরাল হন স্যান্ডি।

উল্লেখ্য, এই রানাঘাট স্টেশন থেকেই রানু মন্ডলের হাতে এক সুবর্ণ সুযোগ চলে আসে। বছরের পর বছর তিনি এই স্টেশনে নিত্যযাত্রীদের গান শুনিয়েছেন। তাদেরই মধ্যে একজন শ্রোতা রানু মন্ডলের গান শুনে মুগ্ধ হয়ে তার ভিডিও সোশ্যাল মিডিয়াতে আপলোড করে দিলে রাতারাতি ভাইরাল হয়ে যান রানু। এরপর সেই গান শুনে সরাসরি বলিউড থেকে হিমেশ রেশমিয়া তার সঙ্গে গান গাওয়ার ইচ্ছা প্রকাশ করেন। যদিও এখন অবশ্য আবার বলিউড থেকে ফিরে রানাঘাটেই দিন কাটছে রানু মন্ডলের।