কৃষকদের সমর্থনে টুইট করা রিহানা কত সম্পত্তির মালিক

কেন্দ্রের তিন কৃষি আইন বাতিলের দাবিতে আন্দোলন করছেন কৃষকরা। সেই আন্দোলনের সমর্থনেই টুইট করেন রিহানা। রিহানা কৃষক আন্দোলন নিয়ে টুইট করার পরেই পরিবেশ কর্মী গ্রেটা থুনবার্গও টুইট করেন এই আন্দোলনের সমর্থনে। এর পরেই একাধিক আন্তর্জাতিক ব্যক্তিত্ব এই বিষয়টি নিয়ে কথা বলা শুরু করেন। এই সমর্থনের বিরুদ্ধেই দেশজুড়ে উটছে প্রতিবাদের ঝড়। তারপর থেকেই নেটদুনিয়ার একাংশের রোষানলে মার্কিন পপ তারকা রিহানা (Rihanna)। ভাইরাল হয়েছে ফটোশপ করা একটি ছবি।

রিহানার সঙ্গীত কেরিয়ার শুরু হয়েছিল মাত্র ১৫ বছর বয়সে। প্রযোজন ইভার রজার্সের হাত ধরে ২০০৫ সালে প্রকাশ পায় তার প্রথম মিউজিক অ্যালবাম “দ্যা মিউজিক অফ দ্যা সান”। একই বছরে তার দ্বিতীয় অ্যালবাম তাকে বিলবোর্ডের অ্যালবামের তালিকায় শীর্ষে পৌঁছিয়ে দেয়।অ্যালবামের নাম ছিল “অ গার্ল লাইক মি”। ২০১৯ সালে ফোর্বসের তালিকায় এই আমেরিকান পপ তারকা বিশ্বের সবথেকে ধনী সঙ্গীত শিল্পী হিসেবে নাম লিখিয়েছিলেন। জানেন কি কত সম্পত্তির মালিক তিনি? চলুন জেনে নেওয়া যাক।

Source

তবে তিনি শুধুই সঙ্গীত শিল্পী নন। পাশাপাশি একাধিক বিজ্ঞাপন করেছেন তিনি। যুক্ত আছেন ফিন্টি বিউটি সহ একাধিক নামিদামি ব্র্যান্ডের সাথে।এছাড়াও অভিনয়তেও দেখা গেছে তাকে।২০১২ সালে প্রথম ব্যাটলশিপ সিনেমাতে প্রথম দেখা মেলে তার।অলাভজন ক্লারা লিওয়েন ফাউন্সেশনের মধ্যে দিয়ে নিজেকে সমাজসেবার সাথেও যুক্ত রেখেছেন রেহানা।

Rihanna Networth and Property

 

মাত্র ৩২ বছর বয়সেই ৯টি গ্রামি অ্যাওয়ার্ড, ১৩টি আমেরিকান সঙ্গীত পুরষ্কার, ১২টি বিলবোর্ড সঙ্গীত পুরষ্কার ও ৬টি গিনেজ ওয়ার্ল্ড রেকর্ডের মালিক রেহানা ২০১৯ ফোর্বসের তালিকা অনুযায়ী ছিলেন বিশ্বের ধনীতম সঙ্গীত শিল্পী।২০৩০ সালের ফোর্বসের তালিকা অনুযায়ী ধনী স্বনির্মিত মহিলাদের তালিকায় আছেন তিনি।

সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় তিনি।তার ফলয়ার্স সংখ্যা রীতিমত অবাক করে দেওয়ার মতন।ফেসবুকে ৮১ মিলিয়ন, টুইটারে ১০১ মিলিয়ন ইনস্টাগ্রামে ৯০.৩ মিলিয়ন অনুগামী আছে তার।

রিহানার মোট সম্পত্তির পরিমাণ ৬০০ মিলিয়ন মার্কিন যা ভারতীয় মুদ্রায় প্রায় ৪৪০০ কোটি টাকা।তিনি বিশ্বের সর্বাধিক বেতনের মহিলা সঙ্গীত শিল্পী। অনুগামীদের আশা, আর ১০ বছরের মধ্যেই তিনি বিলিয়নারদের খাতায় নাম লেখাবেন।