সুশান্ত ছাড়াও আরেক নায়কের সঙ্গে সম্পর্ক ছিল রিয়ার, কললিস্টে ২৩বার ফোন

সম্প্রতি মাদকচক্রে যুক্ত থাকার অভিযোগে NCB গ্রেফতার করেছে সুশান্ত এর বান্ধবী রিয়া চক্রবর্তীকে। বর্তমানে তিনি বাইকুল্লা জেলের একটি সলিটারি সেলে আছেন। এনসিবি-র এক সূত্রের দাবি, জিজ্ঞাসাবাদের সময়ে রিয়া এনসিবি-র গোয়েন্দাদের জানান যে, সুশান্তের লোনাভালার ফার্মহাউসে নিয়মিত মাদকের আসর বসত এবং বলিউডের অনেক তারকা সেখানে আসতেন।

সেই সূত্রেই জানা গিয়েছে, সুশান্ত ছাড়াও আরও এক বলি নায়কের সঙ্গে সম্পর্ক ছিল রিয়ার। তবে তা মহেশ ভাট নয়। রিয়ার কল লিস্ট চেক করে দেখা যায়, বিগত এক বছরে ২৩ বার রিয়ার সাথে কথা হয় এই অভিনেতার, যিনি রিয়ার প্রাক্তন প্রেমিক হিসেবেও পরিচিত। তিনি আশিকি-২ এর নায়ক আদিত্য রায় কাপুর।

২০১২ সাল নাগাদ দুজনেই যখন ভিডিও জকি ছিলেন তখনই কর্মসূত্রে তাদের আলাপ হয়। ২০১৪ সাল নাগাদ থেকে কানাঘুষো এর মাধ্যমে খবর সামনে আসেন সম্পর্কে জড়িয়েছিলেন তারা। অবশ্য এক্ষেত্রে রিয়া চক্রবর্তী সংবাদ মাধ্যমের সামনে আদিত্যকে “ভালো বন্ধু’ হিসেবেই পরিচয় দিয়েছেন। অনেক অনুষ্ঠানে হাতে হাত রেখেও দেখা যায় তাদের।

এও জানা যায় যে আশিকি ২ প্রকাশ পাওয়ার সময় আদিত্যর সাথে শ্রদ্ধার নাম জড়ানো তে বেজায় চটে যান রিয়া এবং তার জন্যই ২০১৪ সালে মুক্তি পাওয়া ছবি “সোনালী কেবেল’-এ ঘনিষ্ট দৃশ্যের জন্য রাজি হন তিনি। জানা যায়, তার আগে তিনি যেকোনো রকম ঘনিষ্ট দৃশ্যের জন্য না করে দিয়েছিলেন। শুধু তাই নয়, একটি পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে আদিত্যকে পুরষ্কার দিতে স্টেজে ওঠার সময়ও না করে দেন রিয়া।

এক্ষেত্রে রিয়ার বক্তব্য ছিল, যখন কেরিয়ারে ব্যস্ততা কম ছিল, তখন তিনি বন্ধু আদিত্যর সাথে শপিং করতে বা সিনেমা দেখতে গিয়েছিলেন, তবে বন্ধুত্বের বেশী তাদের মধ্যে কিছু নেই। তিনি বলেন আদিত্যর সাথে একটি রোম্যান্টিক সিনেমায় অভিনয় করে এইসব “গুজবে” ইতি টানবেন তিনি।

আরও পড়ুন : রিয়ার উত্তরে সন্তুষ্ট নয় CBI, পলিগ্রাফি টেস্টের সম্ভাবনা, পলিগ্রাফি টেস্ট কী?

একটি সাক্ষাৎকারে তিনি এও বলেন যে যেহেতু আদিত্য তার খুব ভালো বন্ধু তাই তাদের নামে লোকে কিছু রটালেও তার যায় আসেনা। তবে সুশান্তের মৃত্যুর পর থেকে চলতে থাকা নানান ঘটনায় যেখানে অনেক বলি তারকাই রিয়ার পাশে এসে দাঁড়িয়েছেন, সেখানে সম্পূর্ণ নিশ্চুপ আদিত্য।