‘কোকিল ভাজা কন্ঠ!’ নিজের গান শুনে নিজেকেই খিল্লি করলেন রাহুল

‘চিরদিনই তুমি যে আমার’, নিজের ছবির সুপারহিট গান গেয়ে মুগ্ধ করলেন রাহুল

বাংলা সিরিয়াল (Bengali mega serial) হোক কিংবা টলিউড, অভিনেতার রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায় (Rahul Arunodoy Banerjee) বাংলা বিনোদন জগতের অন্যতম জনপ্রিয় একজন অভিনেতা। ‘চিরদিনই তুমি যে আমার’ ছবির হাত ধরে টলিউডে প্রবেশ করেছিলেন তিনি। তারপর আর তাকে বসে থাকতে হয়নি। একের পর এক ছবির পর বাংলা সিরিয়ালেও চুটিয়ে অভিনয় করেছেন তিনি।

ছোট পর্দা হোক কিংবা বড় পর্দা, সমস্ত ক্ষেত্রেই অবাধে বিচরণ করেন রাহুল। এখন তিনি সিনেমার পরিচালনার কাজেও হাত লাগিয়েছেন। যে কাজেই হাত দেন তাতেই সোনা ফলান রাহুল‌। অভিনেতা এবং পরিচালক রাহুল ব্যানার্জীর সঙ্গে তো আলাপ হয়েছে সকলেরই। তবে গায়ক রাহুল ব্যানার্জীকে কয়জন চেনেন? কজনই বা শুনেছেন তার গান?

rahul banerjee

হ্যাঁ, অভিনেতা রাহুল ব্যানার্জী একজন দুর্দান্ত গায়ক। সম্প্রতি তিনি তার প্রথম ছবির হিট গান ‘পিয়া রে’ গেয়ে শোনালেন ভক্তদের। তার সেই গানের ভিডিও হু হু করে ভাইরাল হচ্ছে সমাজ মাধ্যমে। একসময় এই গান আট থেকে আশির চোখে জল এনে দিয়েছিল। আজ যখন রাহুলের কন্ঠে আবারও সেই গান শুনলে গায়ে কাঁটা দেবে।

অভিনয় দিয়ে তো সবসময়ই নিজেকে প্রমাণ করেছেন রাহুল। আর এখন তার গান শুনেও মুগ্ধ হচ্ছেন সকলে। সম্প্রতি তার একটি একটি স্টেজ পারফরমেন্সের ভিডিও সমাজ মাধ্যমে ভাইরাল হয়েছে। বিনোদনের দুনিয়ার তারকাদের মাঝেমধ্যেই এরকম স্টেজ শোয়ে ভক্তদের সঙ্গে দেখা করতে দেখা যায়। সেই সঙ্গে শ্রোতাদের আবদারে গান গেয়েও শোনাতে হয়।

সোশ্যাল মিডিয়াতে রাহুল নিজেই সেই গানের ভিডিও শেয়ার করেন। তারপর নিজের গান নিয়ে রসিকতা করে তিনি লিখেছেন, ‘কোকিল ভাজা কন্ঠ’। তবে তিনি তার গানের গলা নিয়ে যতই নিজের ট্রোল করুন না কেন, নেটিজেনরা কিন্তু তার গান শুনে দারুণ মুগ্ধ হয়েছেন। সোশ্যাল মিডিয়াতে প্রশংসায় ভরে যাচ্ছে তার কমেন্ট বক্স।

Rahul Arunodoy Banerjee And Rooqma Ray

উল্লেখ্য, চিরদিনই তুমি যে আমার ছবিতে সহ অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকারের সঙ্গেই প্রেম এবং পরিণয়ের সম্পর্কে আবদ্ধ হন রাহুল। তবে কয়েক বছরের মধ্যেই তাদের সম্পর্ক ভেঙে যায়। এখন দেশের মাটি এবং লালকুঠি ধারাবাহিকে তার সহ অভিনেত্রী রূকমা রায়ের সঙ্গে তার সম্পর্ক নিয়ে অনেক কানাঘুষো শোনা যাচ্ছে।