৫৭ বছর বয়সে হাঁটুর বয়সী মেয়ের সঙ্গে প্রেম করছেন? সালমানের নতুন প্রেমিকাকে চেনেন

বলিউডের বক্স অফিসে রাজত্ব রয়েছে তিন খানের (Three Khans)। প্রায় দুই দশক ধরে এই রাজত্ব ধরে রেখেছেন সলমন (Salman), শাহরুখ (Shah Rukh) আমিররা (Aamir)। নতুন প্রজন্মের বহু তারকাই গত কয়েক বছরে এসেছেন বলিউডে নিজের কেরিয়ার গড়তে। সাফল্যও পেয়েছেন, জনপ্রিয়তাও অর্জন করেছেন। কিন্তু তিন খানেদের টক্কর দেওয়ার ক্ষমতা কখনও কারুর হয়নি আজও তার সুপারস্টার (Superstar)। যদিও গত বছর আমির খানের ‘লাল সিং চাড্ডা’ ছবিটি বক্স অফিসে কোনও কামাল করতে পারেন।

তবে এই বছরের শুরুতেই বক্স অফিসে কামাল দেখিয়েছেন শাহরুখ খান। তার ‘পাঠান’ ছবিটি সারা বিশ্বে ১০০০ কোটি টাকার বেশি ব্যবসা করেছে। এছাড়াও বক্স অফিসে অনেক বড় বড় রেকর্ড ভেঙেছে এই ছবি। তবে এবার শাহরুখের পর বক্স অফিসে কামাল দেখাতে আসছে ‘ভাইজান’ সলমন খান। আগামী ২১ এপ্রিল ঈদের দিন মুক্তি পাবে এই ছবি। ছবির নাম ‘কিসি কা ভাই কিসি কি জান’।

SALMAN AND PUJA

কিন্তু ছবি মুক্তির আগেই নতুন গুঞ্জন শোনা যাচ্ছে সলমন খানকে নিয়ে। জানা গিয়েছে, তিনি নাকি এই ছবির নায়িকা অর্থাৎ পূজা হেগড়ের সঙ্গে প্রেম করছেন। তাদের এই সম্পর্ক নিয়ে সকলে নিশ্চিত হতে পারার পিছনে কারণ রয়েছে। আসলে এবছর পূজার ভাই ঋষভ হেগড়ের বিয়ে ছিল। সেই বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্বয়ং সলমন খান।

এখানেই শেষ নয়, ছবির প্রচার ছাড়াও বেশিরভাগ সময় সলমন আর পূজাকে এক সঙ্গে দেখা গিয়েছে। সেই জন্য অনেক মানুষের ধারণা তৈরি হয়েছে সলমনের সঙ্গে পূজার সম্পর্ক তৈরি হয়েছে। যদিও এই প্রথম নয়, আগে নিজের থেকে অনেক কম বয়সী মেয়ের সঙ্গে প্রেম করছেন সলমন খান।

SALMAN AND PUJA

তাদের সম্পর্ক নিয়ে পুজাকে জিজ্ঞাসা করা হলে তিনি জানিয়েছেন, “আমি অবিবাহিত আছি আর অবিবাহিতই থাকতে চাই। কারণ বর্তমান সময়ে আমি আমার কেরিয়ারের দিকে মন দিতে চাই। আমি বসে বসে এসব গুজবে কান‌ দিতে পারি না। এছাড়াও এই বিষয় মনোযোগ দিয়েও আমার ক্ষেত্রে কোনও লাভ হবে‌ না।”

SALMAN AND PUJA

আসলে বহু বছর পর সলমন খানের বিপরীতে দেখা গিয়েছে একজন নতুন নায়িকাকে। সলমনের ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবির নায়িকা পূজার সলমনের চেয়ে ২৫ বছরের ছোট। তার বয়স এখন ৩২ বছর। সুতরাং সলমনের মেয়ের বয়সী। গত বছর থেকেই ঠিক ছিল‌ যে এই ছবিতে সলমনের বিপরীতে দেখা যাবে পুজাকে। তবে এবার দেখার‌ যে এই ছবি বক্স অফিসে কেমন ফল‌ করতে পারে।