বাংলা সিরিয়ালের সর্বকালের সেরা ৮ অভিনেত্রী, যারা হঠাৎই হারিয়ে গিয়েছেন ইন্ডাস্ট্রি থেকে

Riya Chatterjee

Updated on:

Lost Bengali Mega Serial Actresses : বাংলা সিরিয়াল (Bengali Mega Serial) বরাবর দর্শকদের পছন্দের তালিকায় থেকেছে। বছরের পর বছর ধরে চলা এইসব সিরিয়ালের নায়ক-নায়িকাদের আপন ভাবতে শুরু করেন দর্শকরা। নারী কেন্দ্রিক গল্পে প্রধানত নায়িকারাই প্রধান। তবে বাংলা মেগা সিরিয়ালের জগতে এমন অনেক জনপ্রিয় অভিনেত্রী রয়েছেন জনপ্রিয়তা থাকা সত্ত্বেও যাদের এখন আর অভিনয় করতে দেখা যায় না। আজকের এই প্রতিবেদনে রইল তাদের তালিকা।

নেহা আমনদীপ (Neha Amandeep) : বাংলা মেগা সিরিয়ালের দর্শকরা জি বাংলার (Zee Bangla) ‘স্ত্রী’ (Stree) সিরিয়ালটি নিশ্চয়ই দেখেছেন? ২০১৬ সালে সম্প্রচারিত এই ধারাবাহিকে নীল ভট্টাচার্যের বিপরীতে ছিলেন অবাঙালি অভিনেত্রী নেহা। এরপর সান বাংলাতেও অভিনয় করেছিলেন নেহা। কিন্তু দুটি সিরিয়ালের পর কোথায় যেন হারিয়ে গেলেন তিনি। তাকে এখন আর কোনও সিরিয়ালে দেখা যায় না।

Ananya Chattrejee

অনন্যা চ্যাটার্জী (Ananya Chattrejee) : বাংলা সিরিয়ালের অন্যতম জনপ্রিয় একজন অভিনেত্রী হলেন অনন্যা। বিভিন্ন সিরিয়ালের পাশাপাশি সিনেমাতে অভিনয় করে তিনি পেয়েছিলেন জাতীয় পুরস্কার। তার অভিনীত অন্যতম জনপ্রিয় একটি সিরিয়াল ছিল জি বাংলার সুবর্ণলতা (Subarnalata)। এই ধারাবাহিকের পর বিগত বেশ কয়েক বছর ধরে বাংলা টেলিভিশন থেকে গায়েব রয়েছেন অনন্যা।

প্রত্যুষা পাল (Pratyusha Paul) : বাংলা সিরিয়ালের এই অভিনেত্রী ২০১৭ সালে তবু মনে রেখো সিরিয়াল দিয়ে তার অভিনয় যাত্রা শুরু করেছিলেন। এছাড়া তিনি রেশম ঝাঁপি, এসো মা লক্ষ্মী (Eso Maa Lokkhi), গুড়িয়া যেখানে গুড্ডু সেখানে ইত্যাদি বিভিন্ন সিরিয়ালে অভিনয় করেন। কিন্তু এখন আর তাকে কোনও সিরিয়ালে অভিনয় করতে দেখা যায় না।

Vijaylakshmi Chatterjee

বিজয় লক্ষ্মী চ্যাটার্জী (Vijaylakshmi Chatterjee) : ২০১৮ সালে রানু পেল লটারি (Ranu Pelo Lottery) ধারাবাহিকের হাত ধরে বাংলা টেলিভিশনের পর্দায় পা রেখেছিলেন বিজয় লক্ষ্মী। প্রথম সিরিয়াল থেকেই তাকে ভীষণ পছন্দ করেছিলেন দর্শকরা। কিন্তু এখন আর তিনি কোনও সিরিয়ালে অভিনয় করেন না।

আরও পড়ুন : ‘ইষ্টিকুটুম না ছাড়লে মরে যেতাম’, টলিউডের ষড়যন্ত্রে হারিয়ে গেল সবার প্রিয় ‘বাহামণি’

রনিতা দাস  (Ranieeta Dash) : স্টার জলসায় সম্প্রচারিত ইষ্টিকুটুম (Ishti Kutum) ধারাবাহিকে একজন আদিবাসী মেয়ের ভূমিকা অভিনয় করেছিলেন রনিতা। এরপর তিনি সোহাগী সিঁদুর, ধন্যি মেয়ের মত সিরিয়ালেও অভিনয় করেন। কিন্তু এখন আর তাকে সিরিয়ালে অভিনয় করতে দেখা যায় না। তবে দর্শকরা তাকে আজও ‘বাহা’ বলে মনে রেখেছেন।

Basabdutta Chatterjee

বাসবদত্তা চ্যাটার্জী (Basabdutta Chatterjee) : বাংলা সিরিয়ালের আরেক জনপ্রিয় অভিনেত্রী হলেন বাসবদত্তা। তাকে বয়েই গেল (Boyei Gelo) ধারাবাহিকে অভিনয় করতে দেখেছিলেন দর্শকরা। এরপর তাকে নেতাজি, গানের ওপারে ধারাবাহিকে অভিনয় করতে দেখা যায়। কিন্তু এখন তিনি কোনও সিরিয়ালে অভিনয় করেন না।

আরও পড়ুন : কেউ যায়নি স্কুল, কারও দৌড় মাধ্যমিক! টলিউড অভিনেত্রীদের বিদ্যের দৌড় চমকে দেবে

তিথি বোস (Tithi Bose) : বাংলা সিরিয়ালের সর্বকালের সেরা সিরিয়াল ছিল মা (Maa)। এই সিরিয়ালটি প্রায় ৫ বছর ধরে চলেছিল এবং ৫ বছরই ঝিলিকের চরিত্রে একটানা অভিনয় করে গিয়েছিলেন তিথি বোস। তারপর তাকে আর কোনও সিরিয়ালে অভিনয় করতে দেখা যায়নি।

Binita Chatterjee

আরও পড়ুন : ‘মিঠাই’ বাস্তবে ‘মেম বউ’য়ের কে হয়? সৌমিতৃষার সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন বিনীতা চ্যাটার্জী

বিনীতা চ্যাটার্জী (Binita Chatterjee) : বিনীতা চ্যাটার্জীকে মেম বউ (Mem Bou) সিরিয়ালে নায়িকার চরিত্রে অভিনয় করতে দেখা দিয়েছিল। বিনীতাকে তার অভিনয়ের দক্ষতার কারণে বেশ পছন্দ করেছিলেন দর্শকরা। কিন্তু এই সিরিয়ালের পর তাকে এখন আর কোনও সিরিয়ালে অভিনয় করতে দেখা যায় না।