বাস্তবে কার সঙ্গে প্রেম করছে ‘পিলু’, ফাঁস হল মেঘার আসল প্রেমিকের পরিচয়

বাস্তবে কার সঙ্গে প্রেম করছে ‘পিলু’, মেঘার প্রেমিকের পরিচয় জানলে চমকে যাবেন

Pilu aka Megha Dawn opens up about her rumoured boyfriend who is her dance teacher also

এই তো সবে কিছুদিন আগেই শেষ হয়েছে জি বাংলার (Zee Bangla) ‘পিলু’ (Pilu) ধারাবাহিকের শুটিং। আগামী ১৩ই নভেম্বর টিভির পর্দায় শেষবারের মত ‘পিলু’র সম্প্রচার হবে। এই নিয়ে ভক্তদের মন এমনিতেই খারাপ ছিল। এরই মধ্যে ‘পিলু’ অভিনেত্রী মেঘা দাঁ’কে (Megha Dawn) ফের একবার সংবাদমাধ্যমের শিরোনাম দখল করে নিলেন। সম্প্রতি তার প্রেমিকের পরিচয় নিয়ে তোলপাড় হয়েছে সোশ্যাল মিডিয়া।

‘পিলু’ অভিনেত্রী মেঘা একজন নৃত্যশিল্পী। নৃত্যশিল্পী হিসেবেই জি বাংলার পর্দায় প্রথম দেখা মিলেছিল তার। ডান্স বাংলা ডান্সের প্রতিযোগী ছিলেন মেঘা। সেখান থেকেই সরাসরি অভিনয় করার সুযোগটা তার হাতে আসে। প্রথম প্রথম এই ধারাবাহিকে পিলু-আহির অর্থাৎ গৌরব রায় চৌধুরীর সঙ্গে মেঘার কেমিস্ট্রিটা দর্শকরা ভালই পছন্দ করছিলেন।

Pilu Time Slot Changed froom 16th May

মাঝে কিছুদিন খবর রটেছিল আহিরে সঙ্গেই নাকি বাস্তবেও প্রেম করছে পিলু! গৌরব এবং মেঘাকে নিয়ে তুমুল জল্পনা শুরু হয় স্টুডিও পাড়ায়। যদিও তা মানতে চাননি মেঘা কিংবা গৌরব। তবে এবার মেঘার প্রেমিকের পরিচয় নিয়ে ফের একবার উত্তাল হল সোশ্যাল মিডিয়া। সোশ্যাল মিডিয়াতে তার কিছু ছবি ভাইরাল হয়ে যায় এবং সেই থেকেই এত জল্পনা ছড়াতে শুরু করে।

এই ছবিতে মেঘাকে তার কোরিওগ্রাফারের সঙ্গে দেখা যাচ্ছে। নাচের মাস্টার মশাইয়ের সঙ্গেই তার সম্পর্ক নিয়ে জল্পনা শুরু হয়েছে। আসলে মেঘার বাস্তব জীবনের ‘ওস্তাদজি’ ডান্স বাংলা ডান্সের প্রতিযোগিতার সময় মেঘার কোরিওগ্রাফার ছিলেন। শোনা যাচ্ছে বাস্তবেও নাকি নাচের ‘ওস্তাদজি’র সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন মেঘা। এবার এই বিষয় নিয়ে মুখ খুললেন মেঘা নিজেই।

মেঘা জানিয়েছেন ছোটবেলা থেকেই তারা খুব ভাল বন্ধু। তবে তাদের নিয়ে যেটা রটানো হয়েছে সেটা একেবারেই মিথ্যে বলে দাবি করেছেন অভিনেত্রী। কিছুদিন আগে গৌরবকে নিয়েও ঠিক একইভাবে রটনা রটানো হয়েছিল। সেটাও মিথ্যে ছিল বলে দাবি করেছেন মেঘা। মেঘা জানিয়েছেন একটি ইউটিউব চ্যানেল তার এবং তার স্যারের সম্পর্কে এরকম মুখরোচক গসিপ তৈরি করেছে। তাতেই এত জল্পনা ছড়াচ্ছে।

 

View this post on Instagram

 

A post shared by HIRAK SAHA (@hirak.saha.94)

কোরিওগ্রাফারের সঙ্গে তাকে নিয়ে যে জল্পনা ছড়িয়েছে তাতে ভীষণ রেগে গিয়েছেন অভিনেত্রী। তিনি পরিষ্কার করে জানিয়ে দিয়েছেন তিনি প্রেম করছেন না। ভবিষ্যতে কোনও সম্পর্কে জড়ালে সেটা তিনি লুকিয়ে রাখবেন না। যদিও স্টুডিও পাড়াতে জোর গুঞ্জন, মুখে স্বীকার না করলেও মেঘার সম্পর্কে যে গুঞ্জন রটেছে সেই খবরটা মিথ্যে নয় মোটেই।