দিল বেচারাই শেষ নয়, আবারও পর্দায় দেখা যাবে সুশান্ত সিং রাজপুতকে

১৪ জুন, সুশান্ত সিং রাজপুত মৃত্যুর পর থেকে এখনও পর্যন্ত তোলপাড় সোশ্যাল মিডিয়া। বলিউড হার্টথ্রব সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়েও এখনও থেকে গেছে ধোয়াশা। মৃত্যু নাকি খুন এই নিয়েও যেমন চলছে বহু বিতর্ক, তেমনই তার শেষ ছবি “দিল বেচারা” সিনেমা হলে প্রকাশ করা উচিত নাকি অনলাইনে সেই নিয়েও চলেছে বিতর্ক।

তাঁর মৃত্যু উস্কে দিয়ে গেছে বহু বিতর্ক।  নেপোটিজম প্রসঙ্গে গোটা বলিউডটাই কার্যত ভাগ হয়ে গিয়েছে দুটি শিবিরে। মৃত্যুর আগে সুশান্ত শেষ বারের মতো কাজ করেছেন ‘দিল বেচারা’ ছবিতে। অবশেষে ২৪ জুলাই হট স্টারে প্রকাশ পেতে চলেছে এই ছবি।

তবে সেখানেও ভক্তদের মনে হতাশা, এই তো শেষ! আর কখনও পর্দায় দেখা যাবেনা তাকে। তবে এবার সুশান্ত সিং এর অনুগামীদের জন্য এক নতুন সুখবর। যে মেগা হিট সিরিয়াল পরিচিতি গড়ে দিয়েছিল সুশান্ত সিং রাজপুতের, যে সিরিয়ালে সুশান্ত এবং অঙ্কিতার জুটি মুগ্ধ করেছিল দর্শককে, সেই সিরিয়াল আবারও অনলাইন স্ট্রিমিং প্ল্যাটফর্মে আসতে চলেছে।

হ্যা, এবার অনলাইন স্ট্রিম করা যাবে ” পবিত্র রিশতা” । একতা কাপুর প্রযোজিত এই সিরিয়াল প্রচারিত হতো জি টিভিতে।সেই সময় এই সিরিয়ালের টিআরপি ছিল ওপরের দিকে। এই সেট থেকেই সুশান্ত – অঙ্কিতার অনস্ক্রিন জুটির পাশাপাশি অফ স্ক্রিন জুটি তৈরি হয়।

আরও পড়ুন :- আত্মহত্যা নয়, সুশান্তের মৃত্যুতে উঠে আসছে যে ১০টি প্রশ্ন

প্রসঙ্গত এই সিরিয়াল প্রথম দর্শকদের সামনে সুশান্তের পরিচিত গড়ে তোলে। সিরিয়ালের দৌলতে মারাঠি পরিবারের ছেলে “মানব” হিসেবেই লোকে চিনতে শুরু করে সুশান্তকে। তার আর অর্চনা (অঙ্কিতা লোখান্ডে) প্রেম, তাদের জীবনের ওঠা নামার সাথে যুক্ত হয় দেশের হাজার হাজার দর্শক।

এবার জি ফাইভে এই সিরিয়াল অনলাইনে দেখতে পারবেন সুশান্ত অনুরাগীরা।একটা কাপুরের প্রযোজনায় পবিত্র রিস্তা ছিল অত্যন্ত জনপ্রিয় একটি সিরিয়াল, জি টিভি তে সম্প্রচারিত হত সিরিয়ালটি।এবার জি ফাইভে দর্শকরা তা দেখতে পাবে, তবে কবে থেকে এটি দেখা যাবে সেই নিয়ে নির্দিষ্ট কিছু এখনও জানায়নি কতৃপক্ষ।