স্বামীর সুখ না পেয়ে দেওরের প্রেমে মজলেন নুসরাত, ফাঁস হল ভিডিও

বেশ কয়েকদিন ধরেই অভিনেত্রী নুসরাত জাহান খবরের শিরোনামে। স্বামী নিখিলের সঙ্গে তার বিচ্ছেদ হয়েছে বলে চারিদিকে চলছে গুঞ্জন। শোনা যাচ্ছে অভিনেতা যশ দাশগুপ্ত এর প্রেমে বর্তমানে মজেছেন অভিনেত্রী নুসরাত। তবে নুসরাত আজ নিজের সম্পর্কের জন্য নয়, তিনি খবরে শিরোনামে এসেছেন একটি ছবির ট্রেলারের জন্য।

আমাদের জীবনের রাস্তাটা কখনোই খুব একটা মসৃণ হয় না, হাজার ওচাহিদা,সম্পর্কের টানাপোড়ন আর নানান রকম জটিলতা থাকে। আর এই বাস্তব জীবনের গল্প ই উঠে আসে সিনেমায়। সম্প্রতি ব্রাত্য বসুর পরিচালিত ‘ডিকশনারি’ ছবির ট্রেলারে সম্পর্কের এই টানাপোড়েন ই প্রকাশ পেলো।

ব্রাত্যবসুর ‘ডিকশনারি’ছবিতে অসম বয়সের দাম্পত্য সম্পর্ক থেকে শুরু করে বিবাহ বহির্ভূত সম্পর্কের মধ্যে থাকার নানান জটিলতার উন্মোচন ঘটেছে।এই ছবিতে স্বামী-স্ত্রীর চরিত্রে দেখা যাবে নুসরাত জাহান আর আবীর চট্টোপাধ্যায় কে। ফেব্রুয়ারি মাসের ১২ ই ফেব্রুয়ারি এই ছবিটি মুক্তি পেতে চলেছে।

স্মিতার মনের মধ্যে থাকা বন্ধুত্বের এই অভাব বোধ থেকেই অন্য একজনের সঙ্গে বন্ধুত্বের সম্পর্ক গড়ে ওঠে তার।এই অন্য একজন মানুষটি হলো স্মিতার সম্পর্কে দেওর ‘সুমন’। দুজনের মধ্যে গড়ে উঠবে পরকীয়ার সম্পর্ক।সুমনের সাথে স্মিতার এই সম্পর্কের জন্যই তাকে ‘ডাইনি’ অপবাদ ও পেতে হবে।

সম্প্রতি নুসরত জাহান এই ছবির ট্রেলার পোস্ট করেছেন নিজের ইনস্টাগ্রামে। আর মুহুর্তের মধ্যে সোশ্যাল মিডিয়ায়-ভাইরাল হয়ে গেছে ডিকশিনারির ট্রেলর। সেই ট্রেলারেই সম্পর্কের অদ্ভুত সমীকরণ উঠে এসেছে। বয়সে বড় স্বামীর সাথে সেরকম বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গড়ে ওঠেনি স্মিতার। তাই পুরুলিয়ার বন বিভাগের আধিকারিক অশোক সান্যাল (আবির)ও স্মিতার(নুসরত) দাম্পত্যের মধ্যে একটা দূরত্ব সৃষ্টি হয়।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

এই সিনেমায় সুমনের ভূমিকায় আছেন অর্ণ মুখোপাধ্যায়। আর সম্পর্কের এই সকল জটিলতায় তুলে ধরবে ডিকশনারি।বুদ্ধদেব গুহ লেখা দুটি ছোট গল্প ‘স্বামী হওয়া’ ও ‘বাবা হওয়া’র বিষয় নিয়েই তৈরি হয়েছে গল্পটি। প্রসঙ্গত উল্লেখ্য এই ছবির সুবাদেই দীর্ঘ ১০ বছর পর ছবির পরিচালকের আসনে বসেছেন নাট্যব্যক্তিত্ব ব্রাত্য বসু।