বুকের সঙ্গে লেপটে বুক, যশের কোলে চেপে নুসরাতের ফটোশুট! কেমিস্ট্রি দেখে হাঁ টলিপাড়া

0
Nusrat Jahan and Yash Dasgupta Sizzling Photoshoot

ফের চর্চায় উঠে এলেন টলিউডের (Tollywood) বহুল চর্চিত জুটি নুসরাত জাহান (Nusrat Jahan) এবং যশ দাশগুপ্ত (Yash Dasgupta)। সন্তানের জন্ম দেওয়ার পরপরই কাজের জগতে ফিরেছেন দুজনে। উৎসবের মুহুর্তে টলিপাড়ার সেরা জুটি মেতে উঠেছেন হট ফটোশুটে। এক সংবাদমাধ্যমের হয়ে ফটোশুট সারলেন যশরত। তাদের রোমান্সের জমজমাট কেমিস্ট্রি কার্যত ফের একবার তাক লাগালো নেট মাধ্যমে।

এদিন বিভিন্ন এথনিক আউটফিটে সেজে ক্যামেরার পর্দার সামনে এসেছেন এই জুটি। নুসরাতের গোলাপি শাড়ির সঙ্গে যশের সাদা রঙের শেরওয়ানির কনট্রাস্ট নেটিজেনদের নজর কেড়েছে। আবার নুসরাতের পরনে যখন হলুদ-কমলা রঙের সালোয়ার, যশ তখন ক্যাজুয়াল টি-শার্টেই বেশ স্বচ্ছন্দ। নুসরাতের লাল রংয়ের গর্জিয়াস শাড়ির সঙ্গে যশের নীল শার্ট আরো বেশি গর্জিয়াস করে তুলেছে এই জুটিকে। এমন তাক লাগানো ছবি থেকে চোখ ফেরানোই দায়!

উল্লেখ্য যশ এবং নুসরাত এখন আর শুধুই সহবাস সঙ্গী নন। ঈশানের বাবা-মা হওয়ার পাশাপাশি তারা একে অপরের সম্পর্ককে সোশ্যাল মিডিয়াতে স্বীকৃতি দিচ্ছেন। সম্প্রতি যশের জন্মদিনে নুসরাতের তরফ থেকে যে সেলিব্রেশনের ব্যবস্থা করা হয়েছিল সেখানে কেকের উপর ফুটে উঠেছে ‘হাসবেন্ড’ অর্থাৎ স্বামী লেখাটি। অর্থাৎ সব জল্পনা দূরে সরিয়ে রেখে যশকে স্বামী হিসেবে মেনেই নিয়েছেন নুসরাত।

প্রাক্তন স্বামী নিখিল জৈনের সঙ্গে আলাদা হয়ে গিয়েও নুসরাতের সিঁথিতে সিঁদুর দেখা গিয়েছে। এমনকি বিশ্বকর্মা পূজার অনুষ্ঠানেও নুসরাতের সিঁথিতে ছিল সিঁদুর। আবার দক্ষিণেশ্বরে যখন পুজো দিতে গিয়েছিলেন এই তারকা জুটি, তখনও সিঁথিতে সিঁদুর পরেই সামনে এসেছিলেন নুসরাত। এখন যশকে সরাসরি স্বামী হিসেবে উল্লেখ করাতে নেটিজেনদের অনুমান, হয়তো বা গোপনে বিয়েও সেরে ফেলেছেন তারা।

আরও পড়ুন : অবশেষে প্রকাশ্যে আনলেন নিজের স্বামীকে, ছেলের বাবার পরিচয় ফাঁস করলেন নুসরাত

ঈশানের জন্মের পর যশরতকে বারবার ক্যামেরার সামনে আসতে দেখা গেলেও সদ্যোজাতের মুখ কিন্তু এখনও প্রকাশ্যে আনেননি তারা। যশরতের সন্তানকে দেখবেন বলে মুখিয়ে আছেন নেটিজেনরা। তবে নুসরাত জানিয়েছেন, যেদিন বাবা (যশ) চাইবেন সেদিনই ছেলের মুখ দেখবেন সকলে। আপাতত তাই যশের সম্মতির জন্য অপেক্ষা করছেন নেটিজেনরা।

আরও পড়ুন : নুসরাতের থেকেও সুন্দরী যশের প্রাক্তন স্ত্রী, গুণে গুণে দশ গোল দেবে অভিনেত্রীকে