সুখের সংসারে ‘চিড়’, বিয়ে ভাঙার গুঞ্জনের মধ্যেই নুসরতের স্বামীর বিস্ফোরক পোস্ট

যশ-নুসরত প্রেমের গুঞ্জনে যখন তোলপাড় টলিউড, তখন মুখে কুলুপ এঁটেছিলেন নিখিল। সম্পর্কে চিড় ধরার পরেও কোনও ইঙ্গিতবাহী বার্তা দিয়ে সোশ্যাল মিডিয়ায় বিতর্ক শুরু করেননি। তবে এবার মুখ খুললেন নিখিল। লিখলেন ‘জীবনটা ব্যুমেরাংয়ের মতো। যা তুমি দেবে, তা ফেরত পাবে।’ নুসরতের জন্যই কি এমন বার্তা নিখিলের? স্ত্রীকে কী খোঁচা দিলেন তিনি?

বিগত কয়েকদিন ধরেই অভিনেত্রী নুসরাত জাহানের (Nusrat Jahan) দাম্পত্যে ভাঙ্গন ধরার খবর শোনা যাচ্ছে। পাশাপাশি অভিনেতা যশ দাশগুপ্তের (Yash Dasgupta) সাথে নুসরাত জাহানের সম্পর্ক নিয়ে কানাঘুষা শোনা যাচ্ছে টলি টাউনে। তবে ব্যক্তিগত সম্পর্কে টানাপোড়েন চললেও তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় বা অন্য কোথাও মুখ খোলেননি অভিনেত্রী নুসরাত জাহান এবং তার স্বামী নিখিল জৈন (Nikhil Jain)।

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় বন্ধুর সাথে একটি সেলফি পোস্ট করেছেন নিখিল জৈন। শুক্রবার পাহাড়ি এলাকায় সানগ্লাস পড়ে হাসি মুখে একটি ছবি পোস্ট করেছেন তিনি। তবে ছবির থেকেও বেশি ছবির ক্যাপশনে চোখ আটকেছে নেট নাগরিকদের। ক্যাপশনে নিখিল লিখেছেন ‘জীবনটা ব্যুমেরাংয়ের মতো। যা তুমি দেবে, তা ফেরত পাবে।’

নিখিলের ছবির ক্যাপশন দেখে নেট নাগরিকদের প্রশ্ন ক্যাপশন এর মাধ্যমে নুসরাতকে কি কোন বার্তা দিতে চাইছেন নিখিল? তাহলে কি টলি টাউনের এই দম্পতিও সোশ্যাল মিডিয়া ওয়ারে জড়ালেন? তবে এখনো পর্যন্ত নুসরাতের সোশ্যাল মিডিয়ায় এই কথার কোন উত্তর দেখা যায়নি।

গত একমাস ধরেই যশ দাশগুপ্তের সঙ্গে নুসরত জাহানের সম্পর্কের গুঞ্জন শোনা যাচ্ছে। জল্পনা, ‘এসওএস কলকাতা’ সিনেমার শুটিংয়ের সময় থেকেই নাকি যশের সঙ্গে নুসরতের ঘনিষ্ঠতা বেড়েছে। এদিকে বৈবাহিক সম্পর্কের টানাপোড়েন নিয়েও মুখে কুলুপ এঁটেছেন নুসরত। তবে সোশ্যাল মিডিয়ায় তাঁর ইঙ্গিতপূর্ণ বার্তা যে অনুরাগীদের সেই সন্দেহ আরও বাড়িয়ে তুলেছে, তা বলাই বাহুল্য।

 

View this post on Instagram

 

A post shared by Nikhil Jain (@nikhiljainoffcl)

তবে স্ত্রী নুসরাতের সঙ্গে মনোমালিন্য হলেও নিখিলের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল ঘাঁটলে দেখা যাবে তার পরিবারের সাথে এখনও খুব ভালো সম্পর্ক আছে নিখিলের। কিছুদিন আগেই নুসরাতের বোন নুজহতের সাথে সাথে ছবি পোস্ট করেছিলেন নিখিল।সেই পোষ্টের কমেন্টে তাকে ধন্যবাদও জানিয়ে ছিলেন নুসরাত। নুসরাতের সাথে মনোমালিন্য কি মিটবে নিখিলের নাকি চিরকালের জন্য ভাঙ্গন ধরবে সম্পর্কে? তা অবশ্য ভবিষ্যতই বলবে।