‘শ্রীময়ী’র গল্পে নতুন মোড়, আসছে ‘সৌদামিনীর সংসার’-এর আন্নাকালী

334

টেলি ধারাবাহিকের দুনিয়ায় “শ্রীময়ী” এক অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হিসেবে পরিচিতি পেয়েছে দর্শকের কাছে। টালিগঞ্জের স্টার অভিনেত্রী ইন্দ্রানী হালদার অভিনীত এই ধারাবাহিকটি প্রথম থেকেই দর্শক ভীষণ পছন্দ করেছেন। টিআরপির দৌড়ে প্রথম থেকেই এক থেকে পাঁচের মধ্যে “শ্রীময়ী” তার অবস্থান ধরে রেখেছে। নারীর ক্ষমতায়ণের গল্পই বলে “শ্রীময়ী”।

গৃহকর্মে নিপুণা, সংসার-সর্বস্ব, সাধারণ এক গৃহবধু কিভাবে অসামান্যা হয়ে উঠতে পারেন, সেই গল্পই দর্শকদের শোনায় “শ্রীময়ী’। এতদিন ধারাবাহিকে “শ্রীময়ী’ (ইন্দ্রানী হালদার) এবং “জুন’ (উষসী চক্রবর্তী)র “ক্ল্যাশ অফ ক্ল্যানস’ দর্শক বেশ উপভোগ করেছেন। তবে ধারাবাহিকের গল্পের চাহিদা অনুসারে “জুন’ এখন কারাগারে বন্দিনী।

ধারাবাহিকের অপর চমকদার চরিত্র “রোহিত সেন’ও (টোটা রায়চৌধুরী) নাকি ইংল্যান্ডে ফিরে যেতে চলেছেন। তবে দর্শকদের হতাশ হওয়ার কিন্তু কোনো কারণ নেই। কারণ “শ্রীময়ী’ এবার এক নতুন অবতারে দর্শকদের মনোরঞ্জন করতে হাজির। “শ্রীময়ী’ ধারাবাহিকের গল্প এখন বেশ দ্রুত গতিতে এগিয়ে চলছে শ্রীময়ীর কন্যা “দিঠি’ অপহরণ কান্ডকে কেন্দ্র করে।

Shreemoyee and June Aunty Star Jalsha

এখানেই রয়েছে টুইস্ট। গল্পে এবার দুই নতুন চরিত্রের আগমন ঘটেছে। যাদের আগমন ঘটেছে, তারা কিন্তু দর্শকদের কাছে বেশ পরিচিত। “শ্রীময়ী’ ধারাবাহিকে এন্ট্রি নিয়েছেন অর্ণব চট্টোপাধ্যায়, দর্শক যাকে এতদিন “আলো-ছায়া” ধারাবাহিকের মুখ্য চরিত্রাভিনেতা হিসেবে দেখে এসেছেন। তার সঙ্গেই “শ্রীময়ী’র মঞ্চে ধরা দিয়েছেন প্রীতি বিশ্বাস। যিনি এতদিন “সৌদামিনীর সংসার’-এ দুর্দান্ত খল চরিত্র “আন্নাকালী’র ভূমিকায় অভিনয় করে এসেছেন।

ধারাবাহিকে ছোটো এমন এক ব্যক্তির হাতে দিঠিকে তুলে দেবে, যে নারীপাচারের সঙ্গে যুক্ত। ছোটো মূলত টাকার দরকারে টুকটাক অসামাজিক কাজ করে থাকে। তাই সে জানেই না তাকে দিয়ে কী করানো হতে চলেছে!

আরও পড়ুন : রাধা কৃষ্ণ ধারাবাহিকে কৃষ্ণের চরিত্রে অভিনয় করছে কে, রইলো তার আসল পরিচয়

আরও পড়ুন : Star Jalsha-র ‘মন ফাগুন’-এর অভিনেত্রীর আসলে কে, রইলো অভিনেত্রীর ফটো গ্যালারি

নতুন ধারাবাহিকে নতুন রূপে দেখা যাচ্ছে অর্ণব এবং প্রীতিকে। অর্ণব এখানে “দিঠি’র অপহরণকারীর ভূমিকায় রয়েছেন। ধারাবাহিকে তার চরিত্রের নাম “ছোটো’, যে অসামাজিক কার্যকলাপের সঙ্গে জড়িত। “ছোটো’র বৌদির ভূমিকায় অভিনয় করছেন প্রীতি। বলা বাহুল্য, ধারাবাহিকের এই টুইস্ট কিন্তু দর্শক বেশ উপভোগ করছেন।

আরও পড়ুন : রাণী রাসমণী সিরিয়ালে মা ভবতারিণীর চরিত্রে অভিনয় করা অভিনেত্রীর আসল পরিচয়