ক্রিকেট ছেড়ে সন্ন্যাস নিলেন ধোনি, ভাইরাল মহির নিউ লুক

0
MS Dhoni's New Monk Avatar Goes Viral, See Photos

নিজের চুল নিয়ে বরাবরই সচেতন ধোনি (Mahendra Singh Dhoni)। বিভিন্ন সময়ে তাঁর হেয়ার স্টাইল এর জন্য খবরের শিরোনামে এসেছেন তিনি। লম্বা হেয়ারস্টাইল থেকে ক্লিন শেভড লুক, যখনই নয়া লুকে এসেছেন প্রাক্তন ভারত অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি তখনই আলোড়ন ফেলে দিয়েছেন চারিদিকে। ঠিক যেমনটা হল এবার, ধোনিকে হঠাৎ দেখা গেল সম্পূর্ণ ন্যাড়া অবস্থায়। অনেকটা বৌদ্ধ সন্ন্যাসীদের মত। ধোনির এই নতুন লুক রীতিমতো ট্রেন্ডিং সোশ্যাল মিডিয়ায়।

একটি সর্বভারতীয় টিভি চ্যানেল তাদের অফিশিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে এই ছবিটি পোস্ট করার পরই সোশ্যাল মিডিয়ায় তুমুল চর্চা শুরু হয় এই ছবি নিয়ে। ছবির ক্যাপশনে লেখা হয়, “ধোনির এই নতুন চেহারাটি দেখে আমরা সকলেই অবাক, যা ইন্টারনেটে আতঙ্ক সৃষ্টি করতে পারে। আপনি কি মনে করেন?”

বাইশ গজের যুদ্ধে যে তিনি চ্যাম্পিয়ন সেটা আমরা সকলেই জানি তবে ক্যামেরার সামনেও তিনি যে সমান সপ্রতিভ এবার সেটার প্রমাণ মিলল। এবার আইপিএলের বিজ্ঞাপনে সেটা আবার বোঝা গেল। রবিবার আইপিএলের টুইটার থেকে দুটো ভিডিয়ো প্রকাশ করা হয়েছে। তবে প্রথম ভিডিয়ো নিয়ে বেশি চর্চায় ‘ক্যাপ্টেন কুল’। নেটমাধ্যমে তাঁর ছবি ছড়িয়ে পড়তেই তুমুল ভাইরাল হয়েছে।

আগামী ৯ এপ্রিল থেকে শুরু হতে চলেছে আইপিএল। তার আগে নিজের দলের প্রচারে এই অভিনব লুক হাজির হয়েছেন তিনি। সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে ধোনি সন্ন্যাসীদের মত ন্যাড়া হয়ে কয়েকটি বাচ্চাকে মনে করিয়ে দিচ্ছেন যে তিনি ও তাঁর চেন্নাই সুপার কিংস গত মরসুমে মেলে ধরতে না পারলেও এ বার কিন্তু বাজি উল্টে দিতে পারেন।