‘বলিউডে পা রাখতে শাহরুখকে তেল’, মাদক বিতর্কের মাঝে ‘শাহরুখ দেশের গর্ব’ পোস্ট করে ট্রোলড মনামি

বলিউডে পা দিতে শাহরুখকে তেল! শাহরুখের সমর্থনে পোস্ট দেখে মনামিকে ধুয়ে দিল নেটিজেনরা

Monami Ghosh Trolled for Supporting Sah Rukh Khan

মাদক মামলায় জড়িয়ে মুম্বাইয়ের আর্থার জেলে বন্দী হয়ে আসামির মতো দিন কাটাচ্ছেন বলিউড (Bollywood) সুপারস্টার শাহরুখ খানের (Shah Rukh Khan) পুত্র আরিয়ান খান (Aryan Khan)। ছেলের কুকীর্তির প্রভাব এসে পড়ছে বাবার উপরেও। প্রতিনিয়ত কটাক্ষের সম্মুখীন হতে হচ্ছে তাকেও। উঠছে শাহরুখকে বয়কটের ডাক। তার মাঝেই শাহরুখের সমর্থনে পোস্ট করে বিতর্কের মুখে পড়লেন টলিউড অভিনেত্রী মনামি ঘোষ (Monami Ghosh)।

বলিউড সুপারস্টার শাহরুখ খানের সমর্থনে একা মনামি নন, শাহরুখের হয়ে সুর চড়িয়েছেন বলিউডের বহু নামিদামি তারকা। তবে টলিউডের তরফ থেকে প্রথম মনামিই মুখ খুললেন শাহরুখের হয়ে। সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি একটি পোস্ট করে তিনি লেখেন, শাহরুখ ভারতবর্ষের গর্ব। তিনি শাহরুখের পাশে আছেন, থাকবেনও।

বলিউডের রোমান্স কিংয়ের জন্য পাগল বিশ্বের তাবড় তাবড় মহিলারা। মনামিও রয়েছেন সেই তালিকায়।তিনিও কিং খানের একজন অনেক বড় ফ্যান। সেই জায়গা থেকে তিনি সোশ্যাল মিডিয়াতে লিখেছেন, “শাহরুখ খান তুমি ভারতবর্ষের গর্ব, আর সর্বদাই থাকবে। আমরা ভক্তরা তোমায় ভালোবাসি আর বেসেও যাবো”।

মনামির এই পোস্ট কার্যত নেটিজেনদের চোখে বিঁধেছে। তারা মনামিকে এরজন্য একহাত নিয়েছেন। শাহরুখকে সমর্থন করার জন্য ব্যাপক ট্রোলের মুখোমুখি হতে হচ্ছে তাকে। কেউ কেউ তো আবার এমন দাবিও জানাচ্ছেন যে মনামি ইচ্ছাকৃতভাবেই শাহরুখ খানকে ‘তেল দিচ্ছেন’! মনামিকে উদ্দেশ্য করে তারা লিখেছেন, “আপনার বাধ্যতাটা বুঝতে পারছি। আপনি বলিউড পা রাখতে চাইছেন, তাই অনেকটা তেলের প্রয়োজন”।

কেউ লিখলেন, “আবদুল কালাম, নেতাজি, ভাগত সিং এদের মত দেশের গর্ব থাকতে শাহরুখ গর্ব!” নেটিজেনদের মধ্যে থেকে কেউ কেউ প্রশ্ন তুলেছেন, “কি জন্য শাহরুখ দেশের গর্ব? শুধুমাত্র টাকা রোজগার করেছে বলে?” শাহরুখ এবং মনামিকে উদ্দেশ্য করে এমনই সব মন্তব্য ধেয়ে আসছে কমেন্ট বক্সে।

উল্লেখ্য, বলিউডের বহু সেলিব্রিটিই শাহরুখকে ব্যাংক আরিয়ানের স্বপক্ষে মুখ খুলেছেন। এই দলে রয়েছেন ঋত্বিক রোশন, রবীনা ট্যান্ডন, সুনীল শেট্টিরা। সোশ্যাল মিডিয়াতেও শাহরুখের অনুরাগীরা এই কঠিন মুহূর্তে পছন্দের তারকা’র পাশে দাঁড়িয়ে #IsupportSRK এর ট্রেন্ড তুলেছেন। শাহরুখের বাড়ি মান্নাতের সামনেও পৌঁছে গিয়েছেন অনুরাগীরা, পাশে থাকার বার্তা নিয়ে।