৪০ পেরিয়ে নতুন সম্পর্কে জড়ালেন মনামী, অভিনেত্রীর প্রেমিকের পরিচয় জানলে চমকে যাবেন

কার সঙ্গে প্রেম করছেন মনামী ঘোষ? প্রেমিকের পরিচয় ফাঁস করলেন টলিউড অভিনেত্রী

Monami Ghosh Opens Up About Her New Relationship

টলিউড (Tollywood) অভিনেত্রী মনামী ঘোষ (Monami Ghosh) বছরের শেষে নতুন করে প্রেমে পড়লেন। বিয়ের এই মরসুমে টলিউডে একের পর এক জুটি যেখানে সাত পাকে বাঁধা পড়ছেন সেখানে মনামীও আর রাখঢাক না রেখে তার নতুন প্রেমিকের পরিচয় ফাঁস করলেন। ৪০ পেরিয়ে কার প্রেমে পড়লেন মনামী? সোশ্যাল মিডিয়াতে খোলামেলাভাবেই নতুন প্রেমিকের পরিচয় জানিয়ে দিলেন অভিনেত্রী। মনামীর নতুন প্রেমিক কে? পরিচয় জানলে চমকে যাবেন আপনিও।

হলুদ রঙের ট্র্যাকপ্যান্ট, সাদা রঙের স্নিকার্স, মাথায় টুপি আর পরনে মোটা জ্যাকেট, এই পোশাকে বিমানবন্দরের করিডোরে একের পর এক ছবি তুলে সোশ্যাল মিডিয়াতে ধরা দিয়েছেন অভিনেত্রী। সেই সঙ্গে জানিয়ে দিয়েছেন তার নতুন প্রেমিক আর কেউ নয়, এই বিমানবন্দর। বছরের শেষভাগে এখন কাজ থেকে ছুটি নিয়ে পুরো সময়টা বেরিয়ে বেড়ানোর আনন্দ উপভোগ করতে চান তিনি। তাই বিমানবন্দরকেই বানিয়ে নিয়েছেন নতুন সঙ্গী।

সোশ্যাল মিডিয়াতে নিজের ছবি শেয়ার করে তিনি লিখেছেন, “এই ডিসেম্বরে বিমানবন্দরের সঙ্গেই সম্পর্কে জড়াতে চলেছি।” কোথায় যাচ্ছেন তা আপাতত তিনি গোপনই রাখতে চান। তবে খুব তাড়াতাড়িই সকলকে তিনি জানিয়ে দেবেন তার গন্তব্য। মনামী ঘুরতে যেতে ভীষণ ভালবাসেন। পাহাড় থেকে সমুদ্র ভ্রমণের বিভিন্ন ছবিতে ভরে রয়েছে তার ইনস্টাগ্রাম। এখন ডান্স ডান্স জুনিয়রের বিচারকের আসনে তাকে দেখা যাচ্ছে।

সম্ভবত এরই মধ্যে ডান্স ডান্স জুনিয়রের শোয়ের অন্তিম পর্বের শুটিং হয়ে গিয়েছে। তাই এখন বেড়ানোর জন্য একেবারে রেডি হয়ে গিয়েছেন টলিউডের এই নায়িকা। তবে নতুন করে বিমানবন্দরের প্রেমে পড়লেও মনামীর জীবনে কিন্তু একজন কাছের মানুষ রয়েছেন। কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়াতে প্রেমিকের সঙ্গে ছবি শেয়ার করেছিলেন মনামী। তার প্রেমিকের নাম সৈকত বারুরি।

অভিনয়ের পাশাপাশি মনামী নাচতে ভীষণ ভালবাসেন। তার মনের মানুষ সৈকত একজন কোরিওগ্রাফার। সৈকত এবং মনামী ট্রুপে একসঙ্গে দীর্ঘদিন নেচেছেন। কিছুদিন আগেই তারা একসঙ্গে তাইল্যান্ডে ঘুরতে গিয়েছিলেন। সোশ্যাল মিডিয়াতে একে অপরের প্রোফাইলে বিভিন্ন পোস্ট করে থাকেন তারা। দীর্ঘদিন ধরেই তারা সম্পর্কে রয়েছেন বলে জানা যায়। তাদের বিয়ের দিনক্ষণ জানতে আগ্রহী ভক্তরা।

তবে আপাতত বিয়ের চিন্তাভাবনা ছেড়ে দেশ-বিদেশ ঘুরে বেড়ানোর মধ্যেই পরম সুখ খুঁজে পেয়েছেন মনামী। তিনি এখন থেকে বারবার বিমানবন্দরে আসবেন। তাই এখন বিমানবন্দরের সঙ্গেই নতুন করে সম্পর্কে আবদ্ধ হলেন টলিউডের এই সুন্দরী। তিনি কোথায় যাচ্ছেন সে সব খবর অবশ্য মিলবে তার ইনস্টাগ্রাম একাউন্টেই।