কার সঙ্গে প্রেম করছেন ‘মন ফাগুন’-এর রুশা, ফাঁস হল গীতশ্রীর প্রেমিকের পরিচয়

কার সঙ্গে প্রেম করছেন অভিনেত্রী গীতশ্রী রায়, ফাঁস হল গীতশ্রীর মনের মানুষের নাম

Mon Phagun actress rusha aka Geetashree Roy is in a relationship with Bengali footballer Probir Das

টলিউডে এখন অভিনেত্রীর গীতশ্রী রায় (Geetashree Roy) এবং তার প্রেমিককে নিয়ে জোর গুঞ্জন শোনা যাচ্ছে। শোনা যাচ্ছে নাকি এক ফুটবলারের প্রেমে হাবুডুবু খাচ্ছেন ‘মন ফাগুন’-এর (Mon Phagun) রুশা ওরফে গীতশ্রী রায়। এতদিন লুকিয়ে-চুরিয়ে প্রেম করলেও এবার সম্পর্ক নিয়ে অকপট হলেন গীতশ্রী। অবশেষে সোশ্যাল মিডিয়াতে একসঙ্গে ছবি দিয়ে প্রেমের কথা স্বীকার করে নিলেন অভিনেত্রী। অভিনেত্রী কোন ফুটবলারের প্রেমে পড়েছেন জানেন?

তরুণ বাঙালি ফুটবলার প্রবীর দাসের (Prabir Das) সঙ্গে গীতশ্রীর সম্পর্ক নিয়ে বিগত কিছুদিন ধরেই আলোচনা চলছিল স্টুডিও পাড়াতে। অবশেষে সব জল্পনার অবসান হল। সম্প্রতি বেঙ্গালুরু সিটি এফসি কলকাতায় ফাইনাল জিতে নেওয়ার পর প্রবীর সোশ্যাল মিডিয়াতে ম্যাচের এই জয় উৎসর্গ করেন তার প্রেমিকা গীতশ্রীকে। এরপর তাদের একসঙ্গে ম্যাচ জেতা উপলক্ষে পার্টিও করতে দেখা গিয়েছিল।

তারপর থেকেই প্রায় সময় একসঙ্গেই দেখা যাচ্ছে গীতশ্রী ও প্রবীরকে। একই সঙ্গে দীপাবলির অনুষ্ঠানও উদযাপন করেন তারা। গীতশ্রী এবং প্রবীর একসঙ্গে হাতে হাত রেখে বুঝিয়ে দিয়েছেন তারা সম্পর্কে রয়েছেন। সদ্য একসঙ্গে বেরোতেও গিয়েছিলেন তারা। সেই ছবি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করে প্রবীর জানান ছবিগুলি আসলে তুলে দিয়েছেন গীতশ্রী।

গীতশ্রী রায় বাংলা সিরিয়ালের একজন জনপ্রিয় অভিনেত্রী। ‘রাশি’ ধারাবাহিক দিয়ে টেলিভিশনের পর্দাতে তার যাত্রা শুরু হয়। এরপর ‘দেবীপক্ষ’ সিরিয়ালেও অভিনয় করেছিলেন গীতশ্রী। হালফিলে ‘মন ফাগুন’ ধারাবাহিকে অভিনয় করে তিনি আরও জনপ্রিয়তা পান। এই ধারাবাহিকে নায়কের দিদি হিসেবে পার্শ্ব চরিত্রে অভিনয় করলেও তার চরিত্রটি ছিল বেশ গুরুত্বপূর্ণ।

গীতশ্রী এবং প্রবীরের ঘনিষ্ঠতা প্রথমবার সকলের নজরে আসে ডুরান্ড কাপ ফাইনালে। তারপর থেকেই তাদের নিয়ে চর্চা শুরু হয়। এটিকে মোহনবাগানে থাকার সময় জিততে পারেননি প্রবীর। কলকাতার ফাইনালের ম্যাচ জিততেই তার ভক্তরা মনে করছেন গীতশ্রীই প্রবীরের লাকিচার্ম। উল্লেখ্য, ২০১৬ সালে প্রথমবার বিয়ে করেন প্রবীর। তবে প্রবীরের বিরুদ্ধে তার স্ত্রী তনুশ্রী বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়ানোর অভিযোগ আনেন।

সেই অভিযোগের জেরে প্রবীরের প্রথম বিয়েটা কয়েক বছর আগেই ভেঙে যায়। এখন তিনি নতুনভাবে গীতশ্রীর সঙ্গে সম্পর্কে আবদ্ধ হয়েছেন। প্রবীর-গীতশ্রীকে একসঙ্গে দেখার পর তাদের ভক্তরাও দারুণ খুশি। গীতশ্রী বর্তমানে ধারাবাহিকের পাশাপাশি ওয়েব সিরিজেও চুটিয়ে কাজ করছেন।