ছোটপর্দা অতীত, এবার বড় পর্দায় ফিরছেন অভিনেতা শন, বিপরীতে থাকবেন এই সুন্দরী নায়িকা

বড় পর্দায় ফিরছে শন, বিপরীতে রয়েছেন এই জনপ্রিয় সুন্দরী নায়িকা

স্টার জলসার (Star Jalsha) ‘মন ফাগুন’ (Mon Phagun) ধারাবাহিকের ঋষিরাজকে নিশ্চয়ই ভুলে যাননি আপনি? এই তো সবেমাত্র স্টার জলসা এই জনপ্রিয় সিরিয়ালটিকে বন্ধ করে দিয়েছে। তবে ধারাবাহিকের নায়ক-নায়িকা পিহু এবং ঋষিরাজ আজও সেরা দর্শকদের কাছে। শীঘ্রই তাদের আবার নতুনভাবে নতুন কোনও সিরিয়ালে দেখতে চাইছিলেন দর্শকরা। অবশেষে ঋষিরাজ ওরফে শন ব্যানার্জীকে (Sean Banerjee) নিয়ে এল সুখবর।

টিআরপি কমে যাওয়ার কারণে মাঝ পথেই বন্ধ করে দিতে হয় মন ফাগুনকে। চ্যানেলের এই সিদ্ধান্তের জন্য প্রস্তুত ছিলেন না দর্শকরা। তবে ধারাবাহিক শুরু হলে তার শেষ তো আছেই। তাই এটাই মেনে নিয়ে আবার নতুনভাবে তাদের ফিরে পাওয়ার আশায় দিন গুনছিলেন দর্শকরা। অবশেষে শোনা গেল অভিনেতা শন ব্যানার্জী নাকি আবার পর্দায় ফিরছেন। তবে ছোটপর্দায় নয়, এবার তিনি ফিরছেন বড় পর্দার নায়ক হয়ে।

Age Difference of Tollywood Actor Sean Banerjee & Srijla Guha will Surprise You

টেলিভিশন থেকে ইদানিং বহু নায়ক এবং নায়িকাই বাংলা ছবিতে কাজ করার সুযোগ পাচ্ছেন। ছোটপর্দার নায়ক শনেরও এবার নতুন যাত্রা শুরু হতে চলেছে। তার বিপরীতে নায়িকা কে রয়েছেন জানেন? তিনি এখন ছোট পর্দা এবং বড় পর্দা দুটোই কাঁপাচ্ছেন। তিনি আর কেউ নয় ‘করুনাময়ী রানী রাসমণি’ খ্যাত অভিনেত্রী দিতিপ্রিয়া রায়। দিতিপ্রিয়া এবার শনের নায়িকা হতে চলেছেন।

আমি সিরাজের বেগম, এখানে আকাশ নীলের পর মন ফাগুন ধারাবাহিকেও নায়ক হিসেবে দারুণ জনপ্রিয়তা পেয়েছেন শন। সোশ্যাল মিডিয়াতে তার অনেক ফ্যানবেস রয়েছে। শন ভক্তদের জন্য এটা দারুণ সুখবর। তার উপর আবার তার বিপরীতে রয়েছেন দিতিপ্রিয়া। এসকে মুভিজের আসন্ন সিনেমাতে তাদের দুজনকে জুটি হিসেবে দেখা যাবে। শোনা যাচ্ছিল এই ছবিতে নাকি নায়ক হিসেবে প্রথমে যশ দাশগুপ্তকে বেছে নেওয়া হয়।

তবে এই খবর প্রকাশ্যে আসার পর যশকে ভালরকম কটাক্ষের সম্মুখীন হতে হয়। যে কারণে তিনি ছবি থেকে নিজের নাম সরিয়ে নিয়েছেন বলে শোনা যাচ্ছে। তার জায়গাতেই নতুন নায়ক হিসেবে আসছেন শন। ছবির গল্পটা কিন্তু বেশ আকর্ষণীয়। লন্ডন নিবাসী এক দম্পতিকে কেন্দ্র করে এগোবে গল্প। ছবিতে একটি ত্রিকোণ প্রেমের সম্পর্ককে তুলে ধরা হবে। সেখানে লন্ডন নিবাসী দম্পতির ভূমিকার অভিনয় করবেন দিতিপ্রিয়া এবং ঋষভ বসু।

দিতিপ্রিয়ার অভিনীত চরিত্রের নাম জিয়া এবং ঋষভের অভিনীত চরিত্রের নাম অভি। তাদের সম্পর্কের মধ্যে বোঝাপড়া নেই। এই সময়েই তাদের সম্পর্কের মধ্যে ঢুকে পড়ে আরেক তৃতীয় ব্যক্তি রণজয়। এই চরিত্রটিতে অভিনয় করছেন শন ব্যানার্জী। এই খবর শুনেই তো দারুণ খুশি হয়েছেন ভক্তরা। ওদিকে পিহুরাজের ভক্তদের মন কিছুটা খারাপ। কারণ তারা তো চেয়েছিলেন সৃজলার সঙ্গেই শনের নতুন জুটি আসুক পর্দায়।