হয়ে গেল ‘মিঠাই’য়ের শেষ শুটিং, বিদায়বেলায় ঝরঝর করে কেঁদে ফেলল নায়িকা সৌমিতৃষা

হয়ে গেল মিঠাইয়ের অন্তিম শুটিং, বিদায় বেলায় ভক্তদের কী বার্তা দিলেন সৌমিতৃষা

Mithai aka Soumitrisha Kundu shared her last shot and leave a message for fans

বাঙালির আবেগ, বাঙালির সন্ধ্যার অনেকটা অংশ এতদিন দখল করে বসেছিল মিঠাই (Mithai) রানী। জি বাংলার (Zee Bangla) এই সিরিয়ালটি দর্শকদের কাছে কখনও আর পাঁচটা সাধারণ সিরিয়ালের মত ছিল না। কুটকাচালি, পরকীয়া আর বারবার বিয়ে না দেখিয়েও যে বাংলা সিরিয়াল এখনও দর্শকদের কাছে জনপ্রিয়তা পায় তার অনেক বড় প্রমাণ মিঠাই।

সুখে দুখে মিষ্টি মুখে মিঠাই বাংলার দর্শকদের মনের অনেকখানি অংশজুড়ে ছিল এতদিন। কিন্তু এবার তাতে ভাটা পড়ল। কারণ মিঠাইয়ের শেষ দিনের শুটিং হয়ে গিয়েছে ইতিমধ্যেই। পর্দাতে আর দেখা যাবে না মিঠাইকে। এতদিন মিঠাই ওরফে সৌমিতৃষার (Soumitrisha Kundu) স্বতঃস্ফূর্ত অভিনয়, ভুলভাল ইংরেজি বলা, উচ্ছেবাবুকে নকল করা দেখে বেশ মজা পেয়েছেন দর্শকরা। এর আগে মিঠাইয়ের মত এত জনপ্রিয়তা আর কোনও নায়িকার কপালে জোটেনি।

কিন্তু এখন থেকে আর মিঠাইকে দেখতে পাবেন না দর্শকরা। কারণ খুব তাড়াতাড়ি সিরিয়ালে আসছে একটা নাটকীয় মোড়। যেখানে মিঠাইয়ের মৃত্যু হবে। আগুনে পুড়ে গিয়ে মিঠাই মারা যাবে, এমনটাই দেখানো হবে সিরিয়ালে। তাই পর্দাতে মিঠাই ম্যাজিক আর থাকবে না। তবে মিঠাইয়ের জায়গায় মিঠি হয়ে আবার মনোহরাতে ফিরে আসবেন সৌমিতৃষা।

এই মিঠি আসলে মিঠাই কিনা তা ক্রমশ প্রকাশ্য। কিন্তু মিঠিকে যে রূপে এখানে উপস্থাপন করা হবে তা মিঠাইয়ের চরিত্রের ঠিক বিপরীত। মিঠি হল উচ্ছে বাবুর মত স্মার্ট, ঝরঝরে ইংরেজি বলতে পারে, মিঠাইয়ের মত ভুলভাল ‘হুরহুর ইংরেজি’ বলে না। সর্বোপরি তার লুকেও এসেছে বড় পরিবর্তন। শাড়ি আর লম্বা বেণী বাঁধা চুল ছেড়ে আধুনিক মেয়েদের মত মডার্ন পোশাক আর মডার্ন লুক নিয়ে সৌমিতৃষাকে একেবারেই আলাদা রূপে দেখবেন দর্শকরা।

মিঠাইয়ের মৃত্যু হবে এই কথা জেনেই ভক্তদের চোখে এসেছে জল। এই কদিন মিঠাইয়ের কান্না দেখে অবিরাম কেঁদেছেন তারাও। শাক্যের কিডন্যাপিংয়ে একটা মায়ের সন্তানের প্রতি টান অনুভব করে দর্শকদেরও চোখে এসেছে জল। সেই সঙ্গে মিঠাই মারা যাওয়ার আগে শেষবারের মত সিধাই মোমেন্টসও আবেগে ভাসিয়েছে দর্শকদের। নায়িকা সৌমিতৃষার মনের অবস্থাও এখন বেশ ভারাক্রান্ত।

mithai soumitrisha last shot

মিঠাইয়ের শেষ শুটিংয়ের পর তাই ইনস্টাগ্রামে তিনি তার মনের অবস্থা তুলে ধরেছেন। মিঠাই হিসেবে ধারাবাহিকে তার পথ চলা শেষ হল সদ্য। শেষ শুটিংয়ের একটি ছবি তুলে ধরে কতগুলি কান্না এবং হার্ট ব্রেকিংয়ের ইমোজি জুড়ে তিনি লিখেছেন, “আজ এখানেই এই অধ্যায় সুন্দরভাবে শেষ হল। মিঠাই লিপ নেওয়ার আগে আমি আমার শেষ শট তুলে ধরলাম। মিঠাই তোমাদের সকলের জন্য কোথাও থেকে যাবে।”