মসজিদের মাইকে আজানের বদলে নাক ডাকছে মৌলবি

রাতের নিস্তব্ধতায় পুরো পাড়া তখন ঘুমের দেশে। ঠিক এমন সময় হঠাৎ বেজে উঠল মসজিদের লাউডস্পিকার।না, আজান না, বরং মসজিদের স্পিকারে বেজে উঠল কারুর নাক ডাকার শব্দ।প্রথমে বিষয়টি বোঝা না গেলেও পরে স্থানীয়রা বুঝতে পারলেন, লাউড স্পিকার বন্ধ না করায় মৌলবীর নাক ডাকার শব্দই ভেসে আসছে মাঝরাতে।

এই ঘটনার ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।অনেকেই এই ঘটনা নিয়ে হাসাহাসি শুরু করেছেন।যদিও ওই ভিডিওটি কখন কোথায় তোলা হয়েছে তা এখনও জানা যায়নি।শুধু ভিডিওতে দেখা যাচ্ছে চারিদিকে রাতের অন্ধকারের মাঝেই মসজিদের মাইক থেকে ভেসে আসছে নাক ডাকার শব্দ।

এই ভিডিও দেখে অনেকে কমেন্টে বলছেন , “আল্লাহ যেন সবাইকে এরকম নিশ্চিন্তে ঘুমোনোর সুযোগ করে দেয়।”আবার অনেকে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া আরেকটি ভিডিও অর্থাৎ শ্বেতার সাথে এই ভিডিওটির তুলনা করে বলছেন “সবাই বলেছে, শ্বেতা তোমার মাইক অন রয়েছে। কেউ বলল না, মৌলবি সাহেব আপনার মাইক চালু রয়েছে।”

প্রসঙ্গত উল্লেখ্য সোশ্যাল মিডিয়ায় মাঝেমধ্যেই নানান ঘটনা ভাইরাল হয়।এই ভিডিওটি ছাড়াও সোশ্যাল মিডিয়ায় আরও একটি ভিডিও ভাইরাল হয়েছে সম্প্রতি। ভিডিওতে দেখা যাচ্ছে শ্বেতা নামের একটি মেয়ে অনলাইন ক্লাসের সময় নিজের মাইক বন্ধ করতে ভুলে গিয়েছে।এরফলেই তার বন্ধুর সাথে বলা সমস্ত গোপন কথা সামনে চলে আসে অনলাইন ক্লাসে।তাকে নিয়েও এখন মজায় আছে নেট নাগরিকরা।