বিয়েবাড়িতে থুতু দিয়ে রুটি বানাচ্ছে যুবক, ভিডিও ভাইরাল হতেই গ্রেফতার অভিযুক্ত

সোশ্যাল মিডিয়ায় নিত্য দিন কিছু না কিছু ভাইরাল হয়। কোনওটা বেশ মজার তো কোনওটা গা ঘিনঘিনে।এবার এই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিও ধরিয়ে দিল এক অপকর্মকারীকে।থুতু দিয়ে রুটি বানাতো সেই যুবক।শেষ পর্যন্ত সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে বিতর্কে জড়িয়ে পুলিশের জালে ধরা পড়লো সেই যুবক।ইতিমধ্যেই তার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির তিনটি ধারায় মামলা দায়ের হয়।

উত্তরপ্রদেশের মীরাটে ঘটনাটি ঘটিয়েছেন নৌশাদ নামের এক যুবক।সেখানে অ্যারোমা হোটেলে একটি বিয়ের আসরে তন্দুরি রুটি বানানোর দায়িত্ব ছিল তার ওপর।সেখানেই রুটি বেলে থুতু দিয়ে তা তন্দুরিতে ঢোকাচ্ছিলেন যুবক। ওই আসরে উপস্থিত কোনও একজন এই ঘটনার ভিডিও করে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেন। গত ১৯সে ফেব্রুয়ারি টুইটারে ভাইরাল হয় ভিডিওটি।এরপরই অনেকেই এটিকে রিটুইট করেন। রীতিমত আন্দোলন শুরু করেন নেট নাগরিকরা।সেই সো মীরাট পুলিশ এই যুবকের বিরুদ্ধে পদক্ষেপ নেওয়ার আশ্বাস দেন।

এমনিতেই এই কাজ বড়ই অস্বাস্থ্যকর। তার ওপর বর্তমানে করোনা পরিস্থিতিতে এটি রীতিমতো গর্হিত অপরাধ। এক সংবাদমাধ্যম প্রতিবেদন সূত্রে খবর, ওই ব্যক্তির নামে পুলিশের কাছে অভিযোগ দায়ের করে হিন্দু জাগরণ মঞ্চ। পুলিশের কাছে গিয়ে নিজের অপরাধ স্বীকার করেছেন ওই যুবক। তিনটি ধারায় যুবকের বিরুদ্ধে মামলা রুজু করেছে পুলিশ।