স্লটবদল নয়, পঞ্চমীর আগমনে বন্ধই হয়ে যাচ্ছে স্টার জলসার এই জনপ্রিয় সিরিয়াল, মন খারাপ ভক্তদের

পঞ্চমী এসে ছিনিয়ে নিল স্টার জলসার জনপ্রিয় সিরিয়ালের স্লট, বন্ধ হয়ে যাচ্ছে এই জনপ্রিয় ধারাবাহিক

Madhabilata serial is going to off air soon

বেশ কিছুদিন আগেই স্টার জলসা (Star Jalsha) সুস্মিতা দে (Susmita Dey) এবং রাজদীপ গুপ্তকে (Rajdeep Gupta) জুটি হিসেবে নিয়ে অতিলৌকিক কাহিনী অবলম্বনে পঞ্চমী (Panchami) নামের একটি নতুন সিরিয়ালের প্রোমো শেয়ার করে। নতুন সিরিয়ালের প্রোমো আসতেই ধারাবাহিকের কনসেপ্ট দেখে দর্শকরা বেশ খুশিই হয়েছিলেন। অতিপ্রাকৃত বিষয়বস্তু অবলম্বনে, বিশেষ করে নাগ-নাগিনীদের নিয়ে সিরিয়াল কিংবা সিনেমার প্রতি দর্শকদের টান এখনও রয়েছে। তাই পঞ্চমীও দর্শকদের মধ্যে ভালই সাড়া ফেলবে, বিশ্বাস স্টার জলসার।

এরই মধ্যে পঞ্চমীর স্লট সম্প্রতি ঘোষণা করে দিয়েছে স্টার জলসা। জানানো হয়েছে আগামী ৫ই ডিসেম্বর থেকে সংক্ষেপে রবি প্রতিদিন পঞ্চমী সম্প্রচারিত হবে ঠিক রাত ৮.৩০ টার সময়। নতুন ধারাবাহিক আসা মানেই পুরনো সিরিয়ালের হয় স্লটবদল হয়, আর নয়তো সেই সিরিয়ালটি বন্ধই হয়ে যায়। তবে সাধারণত পুরনো কোনও ধারাবাহিকের স্লটে নতুন ধারাবাহিক এলে সেই পুরনো ধারাবাহিকের স্লট বদলে রাতে, দুপুরে কিংবা বিকেলে সম্প্রচার হয়।

madhabilata star jalsha

এখন স্টার জলসাতে রাত ৮.৩০টার সময় সম্প্রচারিত হচ্ছে মাধবীলতা। এই সিরিয়ালে অভিনয় করছেন শ্রাবণী ভূঁইয়া, সুস্মিত মুখার্জী। মাত্র তিন মাস আগে এই ধারাবাহিকের সম্প্রচার শুরু হয়। তবে টিআরপিতে ভাল ফলাফল করতে না পেরে শেষমেষ সরেই যেতে হচ্ছে মাধবীকে। তবে শুধু সরে যাওয়া নয়, মাধবীলতা নাকি একেবারেই বন্ধ হয়ে যাচ্ছে বলেই জানা যাচ্ছে। অর্থাৎ আগামী ৪ঠা ডিসেম্বর এই ধারাবাহিকের শেষ সম্প্রচার হবে।

উল্লেখ্য এর আগে স্টার জলসাতে এমন দুর্ভাগ্যের শিকার হতে হয়েছিল বৌমা একঘরকে। সেই ধারাবাহিকের নায়িকা ছিলেন পঞ্চমী ধারাবাহিকের বর্তমান নায়িকা সুস্মিতা দে। মাত্র তিন মাসের মাথাতেই একবার স্লট বদলে ফের বন্ধই হয়ে যায় বৌমা একঘর। বাংলা সিরিয়াল সাধারণত ১-২ বছর বেশ ভালভাবে চলে। কোনও কোনও সিরিয়াল খুব ভাল চললে ৩-৪ বছর পর্যন্ত টানা হয়ে থাকে। তবে এখন টিআরপি না থাকলে তিন থেকে ছয় মাসের মধ্যেও সিরিয়াল বন্ধ করে দেওয়া হচ্ছে।

All You Need to Know About Madhabilata Actress Shrabani Bhunia

পঞ্চমীর কারণে এবার চ্যানেলের কোপের মুখে পড়তে চলেছে মাধবীলতা। এই ধারাবাহিকের জন্য নতুন কোনও স্লট বরাদ্দ হচ্ছে না বলেই জানা যাচ্ছে। বদলে সিরিয়ালটিকে পাকাপাকিভাবে বন্ধ করে দেওয়ারই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। ধারাবাহিকের বয়স এখনও তিন মাস পেরলো না, এরই মধ্যে এই খবর সত্যিই হতাশ করছে দর্শকদের। মাধবীলতার বিপরীতে জি বাংলার লক্ষ্মী কাকিমা সুপারস্টার প্রথম থেকেই স্লট লিডার। লক্ষ্মী কাকিমাকে হারাতেই এবার আসছে পঞ্চমী।

লক্ষ্মী কাকিমাতে এখন দুর্দান্ত ট্র্যাক চলছে। লক্ষ্মী কাকিমাকে প্রেগন্যান্ট দেখানো হয়েছে। শাশুড়ি-বৌমা একসঙ্গে বসে সাধ খাচ্ছেন এমনটাও দেখানো হয়েছে। গত কয়েকটি এপিসোড দেখে হেসে গড়িয়েছেন দর্শকরা। এমন সময়েই লক্ষ্মী কাকিমাকে কোণঠাসা করতে আগমন হচ্ছে পঞ্চমীর। নাগকন্যা পঞ্চমীর বিষাক্ত ছোবলে মাধবীলতা চিরতরে বন্ধ হয়ে গেল। এবার লক্ষ্মী কাকিমার ভাগ্যে কী লেখা আছে? জানা যাবে আগামী ৫ই ডিসেম্বরের পর।