ছেলেকে খাওয়াতে নাজেহাল অবস্থা, নেচে নেচে ছেলেকে খাওয়াচ্ছেন অভিনেত্রী পূজা ব্যানার্জি

506

মা-বাবা হওয়া নয় মুখের কথা! পরিবারে নতুন সদস্যের আগমন ঘটলে সব সময় তার খেয়াল রাখতে হয়। তার খাওয়া-দাওয়া, ঘুম, খেলা-ধুলা এবং অন্যান্য যাবতীয় যা কিছু বিষয়ের উপর নজর রাখতে হয়। বাবা-মাকে অন্যান্য সব কাজ ভুলিয়ে দেয় একরত্তিরা। ছোট শিশুরা খেতে চায় না একেবারেই। তাদের খাবার খাওয়ানো তাই আরেক ঝকমারির ব্যাপার।

বলিউডের জনপ্রিয় সেলেব দম্পতি হলেন পূজা ব্যানার্জি (Puja Banerjee) এবং কুনাল বর্মা (Kunal Verma)। সম্প্রতি এক ছোট্ট রাজপুত্রের জনক-জননী হয়েছেন তারা। পাঁচ মাস আগে পূজা এবং কুণালের কোল জুড়ে এসেছে সে। নবজাতকের নাম রাখা হয়েছে কৃষিব। কৃষ্ণ এবং শিবের নাম অনুসারেই নবজাতকের নামকরণ করেছেন তার অভিভাবকরা।

সম্প্রতি শিবরাত্রির দিনেই কৃষিবের পাঁচ মাস বয়স পূর্ণ হয়েছে। কৃষিবের পাঁচ মাস বয়স উপলক্ষে জন্মদিনের সেলিব্রেশন এবং জীবনের প্রথম শিবরাত্রি, দুই উৎসবই পালন করেছেন পূজা এবং কুনাল। ছোট্ট কৃষিব হলুদ রঙের পাঞ্জাবি এবং সাদা পাজামা পরে মায়ের কোলে বসে শিবের মাথায় জল ঢেলেছে! তার সঙ্গে অন্যান্য নিয়ম নীতিও পালন করেছে। সোশ্যাল মিডিয়ায় ধরা পড়েছে সেই দৃশ্য।

Puja Banerjee Son Krishib Rice Ceremony

এরপর তার জন্মদিন পালনের কিছু মুহূর্তও নেটিজেনদের সঙ্গে ভাগ করে নেন পূজা এবং কুনাল। সেখানে দেখা যায় ছোট্ট শিশুটি কেমন মজা করে তার জন্মদিনের জন্য আনা চকলেট কেকের আস্বাদ গ্রহণ করছে। সেই দৃশ্য দেখে আপ্লুত নেটিজেন। নেটিজেনরা তাকে তার জন্মদিনের শুভেচ্ছাও দিয়েছেন।

তবে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে ছোট্ট কৃষিবকে খাওয়াতে গিয়ে তার মা-বাবার রীতিমতো গলদঘর্ম হওয়ার জোগাড়। ভিডিওটিতে দেখা যাচ্ছে মায়ের কোলে বসে খাবার খাচ্ছে কৃষিব। তবে তার দৃষ্টি বাবার দিকে। আর হবে নাই বা কেন? কৃষিবকে খাওয়ানোর জন্য কুনাল মিউজিকের তালে তালে নাচছেন যে!

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

 সোশ্যাল মিডিয়ায় এই ভিডিওটি আপলোড করে এর পরিপ্রেক্ষিতে পূজা লিখেছেন তারা তাদের সন্তানকে স্মার্টফোন, টিভির মতো ইলেকট্রনিক্সের ধারে কাছেও এই মুহূর্তে যেতে দিতে রাজি নন। তাই নিজেরাই যতটা সময় পান তা কৃষিবকে দেওয়ার চেষ্টা করেন। তাই কৃষিবকে খাওয়ানোর সময় কুনাল প্রত্যেকবার এই ভাবে না চীন এবং কৃষিবও কিন্তু বাবার নাচ ভীষণ পছন্দ করে।