দেবশ্রীর জনপ্রিয়তা ভাঙতে মাঠে নামলেন কনীনিকা, হতে চলেছে জব্বর টক্কর

Koneenica Banerjee with Aay Tobe Sohochori

১৩ই সেপ্টেম্বর থেকে শুরু হয়েছে নতুন ধারাবাহিক আয় তবে সহচরী (Aay Tobe Sohochori)। এবার থেকে রোজ রাত ৯টায় স্টার জলসায় (Star Jalsha) সম্প্রচার হবে এই নতুন ধারাবাহিক। শাশুড়ি-বৌমার চিরাচরিত সেই কুটকাচালিমূলক ধারাবাহিক এটি নয়। এই ধারাবাহিক বরং উল্টো গল্পই শোনাবে। এক মাঝবয়সী গৃহিণীর সব স্বপ্ন পূরণের চাবিকাঠি হবে তার সহচরী!

এই ধারাবাহিকে সহচরী সেনগুপ্তের ভূমিকায় অভিনয় করছেন কনীনিকা বন্দ্যোপাধ্যায় (Koneenica Banerjee)। দীর্ঘ প্রায় চার বছর পর আবারও টেলিভিশনের জগতে ফিরলেন কনীনিকা। তার কলেজের বান্ধবী ‘বরফি’র ভূমিকায় অভিনয় করছেন অরুনিমা হালদার (Arunima Halder)। এক অসমবয়সী বন্ধুত্বের গল্প বলবে এই ধারাবাহিক।

চ্যানেলের তরফ থেকে ইতিমধ্যে এই ধারাবাহিকের দুটি প্রোমো প্রকাশ করা হয়েছে। প্রথম প্রোমোতে দেখা গিয়েছে, মাঝ বয়সেও ফের পড়াশোনা শুরু করে গোল্ড মেডেলিস্ট হতে চান সহচরী। তার সেই স্বপ্নপূরণের জন্য কলেজে পা রাখেন তিনি। তবে কলেজে প্রবেশ করার আগেই অন্যান্য পড়ুয়ারা তার বয়স নিয়ে হাসি-ঠাট্টা করতে শুরু করে। তবে সহচরীর দিকে বন্ধুত্বের হাত বাড়িয়ে দেয় বরফি। শুরু হয় এক নতুন বন্ধুত্বের গল্প।

আরেকটি প্রোমোতে দেখা যায় সহচরীর ছেলের বিয়েতে এসে হাজির হয় বরফি। সেখানে বিয়ের জন্য প্রচলিত নিয়ম কানুন অনুসারে সহচরীর ছেলে যখন তার মাকে বলে, “মা তোমার জন্য দাসী আনতে যাচ্ছি”, তখন তার প্রতিবাদ করে ওঠে বরফি। সে সকলকে শেখায় এই সমস্ত বস্তাপচা ধ্যানধারণা এবার বাদ দেওয়া উচিত। দাসী নয়, এবার বরং বন্ধু আসুক ঘরে। এরপর দেখা যায় সত্যি সত্যিই সহচরীর ছেলে রৌদ্র বরফিকেই বিয়ে করে নিয়ে এসেছে।

বন্ধুত্বের কোনও বয়স হয় না। স্বপ্নপূরণেরও কোনও নির্দিষ্ট সময় হয়না। আবার শাশুড়ি-বৌমার মধ্যে শুধুই যে লড়াই হয়, তাও সত্যি নয়। সমাজের কাছে এমনই এক বার্তা দিতে নতুন ধারাবাহিকের সম্প্রচার শুরু হয়েছে স্টার জলসায়। বলা বাহুল্য, এই ধারাবাহিক নিয়ে শুরু থেকেই দর্শকমহলে বেজায় আগ্রহ রয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

উল্লেখ্য, ওই একই সময়ে জি বাংলাতে সর্বজয়ার সম্প্রচার হয়। অতএব দুই চ্যানেলের দুই গৃহিণীর মধ্যে যে জোরদার টক্কর বাঁধতে চলেছে, তা আর আলাদা করে বলে দেওয়ার অপেক্ষা রাখে না। জি বাংলার সর্বজয়া এসে এসেই কিস্তিমাত করেছে। তার বিপরীতে স্টার জলসাতে শ্রী কৃষ্ণ ভক্ত মীরা টিকতে পারেনি। কাজেই মীরাকে সরিয়ে সেই জায়গাতেই নতুন ধারাবাহিকের সম্প্রচার শুরু হলো।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

সর্বজয়াকে টেক্কা দিতেই চ্যানেল এমন জোরদার সিদ্ধান্ত নিয়েছে বলে অনুমান দর্শকের। এদিকে স্লট বদলে এবার থেকে প্রতিদিন রাত সাড়ে ১১টা নাগাদ সম্প্রচারিত হবে শ্রী কৃষ্ণ ভক্ত মীরা।