করোনা আক্রান্ত কোয়েল মল্লিক, রঞ্জিত মল্লিক সহ পুরো পরিবার

বলিউড থেকে করোনা এবার থাবা বসালো টলিউডে। কোভিড-১৯ এ আক্রান্ত হলেন কোয়েল মল্লিক-সহ পুরো পরিবার। আজ  সন্ধ্যেয় কোয়েল ট্যুইট করে জানন তাঁর বাবা রঞ্জিত মল্লিক, মা দীপা মল্লিক এবং স্বামী নিসপাল সিং রানের করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। তিনজনেই স্বেচ্ছা কোয়ারেন্টাইনে রয়েছেন।

জানা গিয়েছে, কোয়েল মল্লিক এখন বাপের বাড়িতে রয়েছেন। দু’সপ্তাহ আগে থেকেই তাদের শরীরে করোনা উপসর্গ দেখা দেয়। সর্দি কাশি জ্বর রয়েছে পরিবারের সদস্যদের মধ্যে। এরপর স্যোয়াব টেস্ট করার জন্য তাদের নমুনা সংগ্রহ করা হয়। আর তার রিপোর্ট আসে শুক্রবার। সেই রিপোর্টে ধরা পড়ে পজিটিভ হওয়ার বিষয়।

তবে স্বস্তির খবর এটাই যে করোনা পজেটিভ হলেও তাদের শারীরিক পরিস্থিতির তেমন কোনো অবনতি ঘটেনি। যে কারণে আপাতত সকলেই হোম কোয়ারেন্টাইনে রয়েছেন। তবে কোয়েল মল্লিকের স্বামী নিসপাল সিং-এর শারীরিক পরিস্থিতির খবর এখনও কিছু জানা যায়নি।

এই মুহূর্তে সন্তানকে নিয়ে বাপের বাড়িতেই আছেন কোয়েল। দ্রুত সুস্থ হয়ে উঠুন কোয়েল ও তাঁর পরিবার সেই প্রার্থনাই করছেন সকলে। কোয়েলের ট্যুইটে রিট্যুইট করে সেই প্রার্থনাই জানিয়েছেন জিৎ, জিৎ গাঙ্গুলি-সহ ইন্ডাস্ট্রির অনেকেই।

করোনা পজিটিভ হওয়ার বিষয়ে শুক্রবার কোয়েল মল্লিকের ট্যুইটের পর তোড়জোড় শুরু করে স্বাস্থ্য ভবন থেকে পুলিশ প্রশাসন। তারা মল্লিক পরিবারের সাথে যোগাযোগ রেখে পরিস্থিতি সামাল দেওয়ার চেষ্টা চালাচ্ছে। কোয়েল মল্লিক ৫ মাস আগেই মা হয়েছিলেন। আর তারপর এমন করোনা পজিটিভ হওয়ার খবর।

আর সূত্র মারফত জানা গিয়েছে, মল্লিক পরিবারের প্রতিটি সদস্যই নিয়ম মেনে বাড়ির মধ্যে ছিলেন। কিন্তু তা সত্ত্বেও এইভাবে করোনা পজিটিভ হওয়ার ঘটনায় প্রশ্ন উঠতে শুরু করেছে কিভাবে এমনটা হল? তবে এখন কোয়েল মল্লিকের সন্তান কোথায় এবং কেমন রয়েছেন তা সম্পর্কে কোন খবর পাওয়া যায়নি।