স্টার জলসায় আসছে নতুন সিরিয়াল, ‘খেলাঘর’-এর পূর্ণার বিপরীতে পর্দায় ফিরছেন এই জনপ্রিয় নায়ক

‘খেলাঘর’-এর পূর্ণার সঙ্গে জুটি বেঁধে স্টার জলসার ফিরছে জনপ্রিয় নায়ক, রইল বিস্তারিত

Khelaghor serial actress Swikriti Majumder aka Purna coming back to new serial on Star Jalsha

বেশ কয়েক মাস আগে স্টার জলসায় (Star Jalsha) ‘খেলাঘর’ (Khelaghor) নামের একটি ধারাবাহিক সম্প্রচার হত। ধারাবাহিকটি ঠিক দুই বছরের মাথায় এসে বন্ধ করে দেওয়া হয়। এই সিরিয়ালে শান্টু-পূর্ণার জুটি অর্থাৎ সৈয়দ আরেফিন এবং স্বীকৃতি মজুমদারের (Swikriti Majumder) জুটিটাকে বেশ পছন্দ করতেন দর্শকরা। সিরিয়াল বন্ধের পরও এই জুটিকে ফিরিয়ে আনার দাবি তুলছিলেন তারা।

গত এক মাসে স্টার জলসা অনেকগুলি নতুন সিরিয়াল আসার খবর ঘোষণা করেছে। এবার জানা যাচ্ছে আগামী বছর স্টার জলসাতে আরও বেশ কিছু নতুন ধামাকা আসছে। নতুন এই সিরিয়ালগুলোতে ফিরিয়ে আনা হবে পুরনো জনপ্রিয় অভিনেতা এবং অভিনেত্রীদের। এবার তেমনই এক নতুন ধারাবাহিকের হাত ধরে পর্দায় ফিরছেন অভিনেত্রী স্বীকৃতি মজুমদার।

মাঝে শোনা গিয়েছিল স্বীকৃতি হিন্দি সিরিয়ালে অভিনয় করবেন। যে কারণে তিনি পাড়িও দিয়েছিলেন মুম্বাইতে। এই খবরের বেশ মন খারাপ হয়ে গিয়েছিল বাঙালি ভক্তদের। তবে ভক্তদের আর মন খারাপ করে থাকার কোনও কারণ নেই। কারণ স্বীকৃতি খুব তাড়াতাড়িই ফিরছেন তার নতুন বাংলা সিরিয়াল নিয়ে। হিন্দি সিরিয়ালের অফার ছেড়ে বাংলা সিরিয়ালই বেছে নিয়েছেন অভিনেত্রী।

যতদূর জানা যাচ্ছে, স্টার জলসাতে স্বীকৃতি মজুমদারের নতুন একটি সিরিয়াল আনা হতে চলেছে। এই সিরিয়ালে নাকি জনপ্রিয় টলিউড অভিনেত্রী রূপা গাঙ্গুলীকেও একটি বিশেষ ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে। এসভিএফের প্রযোজনায় আসছে এই নতুন সিরিয়াল। স্বীকৃতির বিপরীতে থাকবেন বাংলা টেলিভিশনের একজন জনপ্রিয় অভিনেতা।

Star Jalsha Khelaghor New Time Table

স্বীকৃতির সঙ্গে খেলাঘরের শান্টু ওরফে সৈয়দকেই দেখতে চেয়েছিলেন দর্শকরা। তবে দর্শকদের সেই আশা এখনই পূরণ হচ্ছে না। শান্টু নয়, খেলাঘরের পূর্ণা জুটি বেঁধেছে বাংলা সিরিয়ালের আরেক জনপ্রিয় অভিনেতার সঙ্গে। এই সিরিয়ালে তার সঙ্গে পাল্লা দিয়ে অভিনয় করবেন অভিনেতা অর্পণ ঘোষাল। যাকে কালার্স বাংলাতে ‘বসন্ত বিলাস মেসবাড়ি’ ধারাবাহিকে অভিনয় করতে দেখেছেন দর্শকরা।

অবশ্য চ্যানেলের তরফ থেকে এখনই এই বিষয়ে নিশ্চিতভাবে কিছু জানানো হয়নি। স্বীকৃতিও তার আসন্ন সিরিয়ালের কাজ নিয়ে মুখ খোলেননি। এতদিন খেলাঘর ধারাবাহিকের নায়িকাকে চরম মিস করছিলেন দর্শকরা। তিনি বাংলা ছেড়ে হিন্দি সিরিয়ালের অভিনয় করবেন শুনে মনে মনে দুঃখ পেয়েছিলেন তারা। অবশেষে বাংলার নায়িকা আবার বাংলা সিরিয়ালেই ফিরছেন। এই সুখবরে খুশিই হয়েছেন তার ভক্তরা।