মা হতে চলেছেন ক্যাটরিনা কাইফ, সুখবর শুনিয়ে চমকে দিলেন অভিনেত্রী

আলিয়া-বিপাশার পর মা হতে চলেছেন ক্যাটরিনাও, সবাইকে চমকে দিয়ে সুখবর শোনালেন অভিনেত্রী

Vicky Kaushal’s Sister Reveals The Real Truth Behind The Wedding of Katrina Kaif & Vicky Kaushal

একের পর এক সুখবরে ভেসে যাচ্ছে বলিউড (Bollywood)। বলিউড তারকাদের মধ্যে অনেকেই এই বছর সন্তান আগমনের সুখবর শুনিয়েছেন। আলিয়া ভাট, বিপাশা বসু থেকে শুরু করে দেবিনা ব্যানার্জী, এই বছরই কন্যা সন্তানের মুখ দেখেছেন এই তিন জনপ্রিয় অভিনেত্রী। শোনা যাচ্ছে বরুণ ধাওয়ানও নাকি শীঘ্রই সন্তানের মুখ দেখবেন। এরই মধ্যে সকলকে অবাক করে দিয়ে সুখবর শোনালেন ক্যাটরিনা কাইফও (Katrina Kaif)।

কিছুদিন আগেই ক্যাটরিনার ‘ফোন ভুত’ মুক্তি পেয়েছে। তার জন্য জোর কদমে প্রচার চালাচ্ছিলেন ক্যাটরিনা। কিন্তু তখনও পর্যন্ত তাকে দেখে সুখবর সম্পর্কে কিছুই আন্দাজ করতে পারেননি ভক্তরা। আচমকাই বেবিবাম্প নিয়ে প্রকাশ্যে এসে তাক লাগিয়ে দিলেন ক্যাটরিনা। ভিকি কৌশলের সঙ্গে বেবিবাম্প সমেত ছবি দিয়ে রীতিমত চমকে দিলেন ক্যাটরিনা।

সোশ্যাল মিডিয়াতে ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফ সম্প্রতি একটি ছবি শেয়ার করেছিলেন। সেই ছবিতে ক্যাটরিনার বেবিবাম্প স্পষ্ট ধরা পড়েছে। বিয়ের সাত মাসের মধ্যেই আলিয়া ভাট সন্তানের জন্ম দিয়েছেন সদ্য। বিয়ের এক বছর হতে না হতেই মা হলেন ক্যাটরিনাও! ফের এই নিয়ে চর্চা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়াতে। এই ব্যাপারে কি বলছেন হবু মা ক্যাটরিনা?

ক্যাটরিনা কিন্তু এসব জল্পনা সাফ উড়িয়ে দিয়েছেন। তার দাবি সন্তান নেওয়ার পরিকল্পনা থাকলে তিনি অবশ্যই তা সকলকে জানাবেন। এখনই তার কিংবা ভিকির এমন কোনও পরিকল্পনা নেই। কিন্তু ক্যাটরিনার স্ফীতোদরও তো স্রেফ চোখের ভুল বলে উড়িয়ে দেওয়া যাচ্ছে না। সত্যিই কি সুখবরটা লুকিয়ে রাখার চেষ্টা করছেন অভিনেত্রী? আসল ঘটনাটা কী?

ঘটনাটা কী তা সাফ হয়ে গেল মুহূর্তেই। আসলে বিজয় সেতুপতির বিপরীতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে চলেছেন ক্যাটরিনা। সেখানে তার চরিত্রটি একজন অন্তঃসত্তার চরিত্র। সেই কারণেই নাকি মাতৃত্বের রূপ নিয়ে বাস্তবেও ঘুরছেন ক্যাটরিনা! এই ছবি দিয়েই দক্ষিণের ডেবিউ করতে চলেছেন বলিউডের নায়িকা। সেই কারণেই প্রস্তুতি হিসেবে নকল বেবিবাম্প নিয়ে ঘুরছেন তিনি।

katrina kaif house terrace photogallery

ক্যাটরিনার মতে তার আসন্ন ছবির চরিত্রটি ভীষণ চ্যালেঞ্জিং। সেই কারণে তিনি আগে থেকেই প্রস্তুতি নিয়ে রাখছেন। আবার সেইসঙ্গে চরিত্রের প্রয়োজনে হবু মাতৃত্বের স্বাদও উপভোগ করা হয়ে যাচ্ছে। এইভাবে এক ঢিলে দুই পাখি মারছেন ক্যাটরিনা। গত বছরের ডিসেম্বর মাসেই ভিকি কৌশল এবং ক্যাটরিনার বিয়ে হয়। বছর ঘুরতে না ঘুরতেই অভিনেত্রীর বেবিবাম্প দেখে তাই বেশ অবাকই হয়েছিলেন ভক্তরা।