সুইমসুটে সমুদ্রের নীচে স্বামীর সঙ্গে ঘনিষ্ঠ কাজল আগরওয়াল, ভাইরাল হল ছবি

হানিমুন করতে মালদ্বীপে উড়ে গিয়েছেন কাজল আগরওয়াল। সেখান থেকেই তাদের মধুচন্দ্রিমার একাধিক ছবি আপলোড করেছেন কাজল। তুমুল ভাইরাল হয়ে গিয়েছে সেই ছবিগুলি।

সদ্য বিয়ে করেছেন “সিংঘম গার্ল” কাজল আগরওয়াল (Kajal Agarwal)। বিয়ের পরে ঘনিষ্ঠদের নিয়ে বিলাসবহুল ভাবে রিসেপশন সেরে ফেলার পরেই স্বামী গৌতম কিচলুর (Goutam Kichlu) সাথে মধুচন্দ্রিমা (Honeymoon) কাটাতে উড়ে গিয়েছেন মালদ্বীপে (Maldives)। সেখানে বিশ্বের প্রথম আন্ডার ওয়াটার হোটেলে (Underwater Hotel) থাকছেন এই যুগল, হোটেলের নাম মুরাকা। সেখান থেকেই সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করছেন একের পর এক ছবি।

কয়েকমাস আগেই উদ্বোধন হয় এই আন্ডারওয়াটার হোটেলটির। হোটেলটি সমুদ্রপৃষ্ঠ থেকে প্রায় ১৬ফুট নীচে।স্বামীর সাথে হোটেলের যে সুইটে কাজল আছেন,তার দামও কিন্তু কম নয়,প্রতিদিনের এই সুইটের খরচ ৩৭ লক্ষ টাকা।

হোটেলটির বেডরুম পুরু একটি কাচ দিয়ে ঘেরা যেখান থেকে স্বচ্ছ ভাবে জলের নীচের প্রাণীদের ঘরের আশেপাশ দিয়ে দিব্যি হাঁটাচলা করতে দেখা যায়।এই রুমে বসে ছবি পোস্ট করে কাজল লেখেন,তিনি মাছেদের নয়,বরং মাছেরাই তাকে দেখছে।তবে শুধুমাত্র বিলাসবহুল হোটেলের নয়, আরও অনেক ছবিই পোস্ট করেছেন এই দম্পতি।

মালদ্বীপের (Maldives) নীল সমুদ্রের ধারে লাল পোশাকে একদম অন্যরকম লুকে ছবি পোস্ট করেছেন কাজল। লাল ফ্লোরাল প্রিন্ট এর পোশাকের সাথে তার হাত ভর্তি মেহেন্দি,ম্যাচিং কানের দলে নজর কেড়েছে নেটিজেনদের।

স্বামী গৌতমকেও তার সাথেই দেখা গেছে ক্যাজুয়াল পোশাকে।এছাড়া সমুদ্রের ধরে বসে মেহেন্দি পড়া পায়ের ছবি পোস্ট করেন কাজল আগরওয়াল (Kajal Agarwal), পাশে রাখা তার “প্রয়োজনীয় জিনিসপত্র”, অর্থাৎ তার ব্যাগ, সানগ্লাস আর টুপি

তবে মধুচন্দ্রিমায়(Honeymoon) এসেও কাজের জগৎকে ভুলে যাননি কাজল। হোটেলের বারান্দার নিজের এক্সারসাইজ করা ছবি পোস্ট করে তিনি বলেন, খুন তাড়াতাড়ি পুরোনো রুটিনে ফিরতে চান তিনি।

এছাড়াও জলের নীচে বিলাসবহুল রুমে বসে নীল রঙের গ্লসি পোশাকে ছবি শেয়ার করেন কাজল। ছবি দেখে নেটিজেনদের মনে হয়, কাজল যেন মৎসকন্যা।

বর্তমানে মালদ্বীপ (Maldives) বলি টাউনের অন্যতম  Holiday Destination এ পরিণত হয়েছে।ক্যাটরিনা কাইফ, তাপসি পান্নু, নেহা ধুপিয়া, বরুন ধাওয়ান, মৌনি রায়ও সম্প্রতি ছুটি কাটাতে এসেছিলেন মালদ্বীপেই (Maldives)।

এবার কাজল আগরওয়াল তার মধুচন্দ্রিমা কাটানোর জন্যও বেছে নিলেন মালদ্বীপকেই। মধুচন্দ্রিমাতে (Honeymoon) গিয়ে স্বামীর সাথে এবং মাছেদের সাথে যে কাজল ভালই দিন কাটাচ্ছেন তা তার পোস্ট দেখেই বুঝতে পারছেন নেটিজেনরা।

ভক্তকুল অপেক্ষায়,যে এবার কোন নতুন অবতারে রিল লাইফে ধরা দেবেন নায়িকা।