‘ও মাগো টুরু লাভ’, শ্রীময়ীকে ভুলে জুন আন্টির সোহাগে মাতলেন অনিন্দ্য

জুনের সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তে অনিন্দ্য, ‘টুরু লাভ’ দেখে একসঙ্গে সংসার করার আর্জি নেটিজেনদের

স্টার জলসার (Star Jalsha) শ্রীময়ী (Sreemoyee) ধারাবাহিক ত্রিকোণ সম্পর্কের জাল ছেড়ে বেরিয়ে নতুন মোড় নিয়েছে বহু আগেই। শ্রীময়ী এখন আর জুন আর অনিন্দ্যের মাঝে বাঁধা নয়। সে তার মনের মানুষ রোহিত সেনের সঙ্গেই খুশি। এদিকে জুন আর অনিন্দ্যও এখন স্বামী-স্ত্রী। ক্যামেরার সামনে তাদের সম্পর্কটা সাপে-নেউলের হলেও পর্দার আড়ালে কিন্তু দৃশ্যটা একেবারেই অন্য।

সদ্য জুন আন্টির সোশ্যাল মিডিয়া পেজে ধরা পড়েছে একটি ভিডিও, যা কার্যত নেটিজেনদের মধ্যে শোরগোল ফেলে দিয়েছে।জুন ওরফে উষসী চক্রবর্তী (Ushasie Chakraborty) তার ফেসবুক একাউন্টে তুলে ধরলেন জুন আর অনিন্দ্যের একটি রোমান্টিক ভিডিও, যেখানে দুজনকে জনপ্রিয় হিন্দি গানের সঙ্গে চুটিয়ে রোমান্স করতে দেখা যাচ্ছে।

Shreemoyee June Aunty

উষসী চক্রবর্তী এবং সুদীপ মুখার্জি, জুন আন্টি ও অনিন্দ্য সেনগুপ্তের চরিত্রে অভিনয় করেছেন। দুজনের মধ্যে সম্পর্কটা বেশ ভালোই। এর আগেও উষসীর সঙ্গে এমনই প্রেমময় ভিডিও আপলোড করেছিলেন তিনি। জুন আন্টি এবার ‘চুরা লিয়া হ্যায় তুমনে জো দিল কো’ গানে প্রেম নিবেদন করলেন অনিন্দ্যকে। এদিকে জুনের প্রেমে রীতিমতো গদগদ হয়ে পড়েছেন অনিন্দ্য।

জুন অনিন্দের মধ্যে এমন মাখো মাখো প্রেমের কেমিস্ট্রি দেখে নেটিজেনরাও বেজায় উৎসাহিত। মজার মজার কমেন্টে ভরে উঠছে কমেন্ট বক্স। কেউ পত্রলেখার (শ্রীময়ীর শাশুড়ি) ছেলের কীর্তি তাকে চোখে আঙ্গুল দিয়ে দেখানোর জন্য ডাক দিলেন ‘মাসিইইইইই’! কেউ আবার শ্রীময়ীর হয়ে অনিন্দ্যকে উদ্দেশ্য করে লিখলেন, “আমি থাকতে তো কখনোই জড়িয়ে ধরে ভিডিও করোনি”!

নেটিজেনদের মধ্যে হাসির রোল উঠেছে এমন ভিডিও দেখে। অনেকের দাবি, জুন গুহ এবং অনিন্দ্য সেনগুপ্ত এবার রোমান্সের নিরিখে বৈশাখী আন্টি আর শোভন দাকেও ছাপিয়ে যাবেন! তবে কেউ কেউ আবার সুদীপ মুখার্জির বাস্তব জীবনের দাম্পত্য নিয়েও বেজায় চিন্তিতও।