বিনামূল্যে দেখুন IPL, Jio-র নতুন প্ল্যানে এক রিচার্জেই ৩৬৫ দিন ফ্রী

IPL শুরু হচ্ছে আগামী ১৯ শে সেপ্টেম্বর। ক্রিকেটপ্রেমীদের উত্তেজনা তাই তুঙ্গে। করোনাআর আবহে অনুষ্ঠিত এবছরের IPL অন্যান্য বছরের তুলনায় সম্পূর্ণ আলাদা। কারণ ভারতে করোনা সংক্রমণের  কথা মাথায় রেখে বিদেশের মাটিতে আয়োজিত হচ্ছে IPL।

আবার অন্যদিকে আবার ফাঁকা স্টেডিয়ামে হবে এই খেলা। যে কারণে এই খেলা সরাসরি দেখার একমাত্র উপায় হল টিভির পর্দা অথবা অনলাইন (OTT প্ল্যাটফর্ম)। আর বর্তমান ব্যস্ততার যুগে টিভির পর্দার তুলনায় OTT প্ল্যাটফর্মই সব থেকে বেশি জনপ্রিয়।

আর এই IPL শুরু হওয়ার আগেই Disney+ Hotstar ঘোষণা করে দিয়েছে সরাসরি IPL দেখার জন্য গ্রাহকদের ৩৯৯ টাকা অথবা ১৪৯৯ টাকার মধ্যে যেকোনো একটি সাবস্ক্রিপশন প্ল্যান নিতে হবে। এমত অবস্থায় যখন ক্রিকেটপ্রেমীদের মাথায় আলাদা চাপ পড়তে শুরু করেছে তখন বিনামূল্যে সরাসরি IPL 2020 দেখার দুর্দান্ত সুযোগ করে দিল রিলায়েন্স জিও।

রিলায়েন্স জিওর যেকোনো গ্রাহকেরা দুটি রিচার্জ প্ল্যানের মধ্যে যেকোনো একটি রিচার্জ প্ল্যান নিলেই বিনামূল্যে পেয়ে যাবেন এক বছরের জন্য Disney+ Hotstar। এই দুটি রিচার্জ প্ল্যান হল ৪০১ টাকা এবং ২৫৯৯ টাকার। এই দুটি রিচার্জ প্ল্যানে বিনামূল্যে এক বছরের জন্য Disney+ Hotstar সাবস্ক্রিপশন, যার মূল্য ৩৯৯ টাকা দেওয়ার পাশাপাশি দেওয়া হচ্ছে বেশ কিছু বাড়তি সুবিধা।

বিনামূলে IPL দেখার জন্য জিওর নতুন প্ল্যান

৪০১ টাকা : ৪০১ টাকার রিচার্জ প্ল্যানে জিও গ্রাহকরা পান ২৮ দিনের ভ্যালিডিটি। আর এর সাথে রয়েছে প্রতিদিন ৩ জিবি করে ডাটা সহ মাসে মোট ৯০ জিবি ডাটা। পাশাপাশি রয়েছে জিও থেকে জিও আনলিমিটেড কল এবং অন্য নেটওয়ার্কে কল করার জন্য ১০০০ মিনিট। এছাড়াও রয়েছে প্রতিদিন ১০০ টি করে এসএমএস বিনামূল্যে।

২৫৯৯ টাকা : এই রিচার্জ প্ল্যানে জিও গ্রাহকরা প্রতিদিন ২ জিবি করে ডাটা পেয়ে থাকেন। এছাড়াও রয়েছে জিও থেকে জিও আনলিমিটেড কল এবং অন্য নেটওয়ার্কে কল করার জন্য ১২০০০ মিনিট। রয়েছে প্রতিদিন ১০০ টি করে এসএমএস বিনামূল্যে। এই রিচার্জ প্ল্যানের বৈধতা ৩৬৫ দিন।