বিনামূল্যে ৫ মাস ইন্টারনেট, Unlimited কল, স্বাধীনতা দিবসে Jio-র দুর্দান্ত অফার

ভারতের টেলিকম বাজারে স্বল্পমূল্যে অধিক সুবিধা দেওয়ায় সব সময় এগিয়ে রিলায়েন্স Jio। ৭৪ তম স্বাধীনতা দিবস উপলক্ষে  দুর্দান্ত এক অফার নিয়ে হাজির হয়েছে Jio। রিলায়েন্স জিওর তরফ থেকে ঘোষণা করা হয়েছে, ৭৪ তম স্বাধীনতা দিবস উপলক্ষে JioFi ডিভাইস কিনলেই পাওয়া যাবে পাঁচ মাসের জন্য বিনামূল্যে ইন্টারনেট এবং কলের সুবিধা।

এই অফার ইতিমধ্যেই বাজারে উপলব্ধ হয়ে গেছে। রিলায়েন্স জিও স্টোর, রিলায়েন্স জিও রিটেল শপ অথবা অনলাইন থেকে পাওয়া যাচ্ছে এই পাঁচ মাসের বিনামূল্যে ইন্টারনেট ও কলের সুবিধা যুক্ত এই JioFi ডিভাইসটি।

এই অফারটি পেতে আপনাকে নিকটবর্তী স্টোর বা জিও রিটেল স্টোর থেকে JioFi ডিভাইসটি কিনতে হবে যার দাম ১৯৯৯/- টাকা। আর এই ডিভাইসের সাথে একটি জিও সিম দেওয়া হবে। যে সিমটিতে ৫ মাসের বিনামূল্যের এই অফার রয়েছে।

তবে মনে রাখবেন এই সিমটি নির্দিষ্ট JioFi ডিভাইসটি ছাড়া অন্য কোথাও ব্যবহার করলে অফার পাওয়া যাবে না। এছাড়াও রিলায়েন্স জিও তরফ থেকে এই এই ডিভাইসটি কেনার ক্ষেত্রে EMI-এর ব্যবস্থাও রাখা হয়েছে। সেক্ষেত্রে আপনাকে প্রতি মাসে সর্বনিম্ন ৯৪ টাকা করে দিতে হবে।

আরও পড়ুন :- Jio-র ইন্টারনেট স্পিড ৩ গুণ বাড়ানোর গোপন পদ্ধতি

পাঁচ মাসের ফ্রী অফার শেষ হয়ে যাওয়ার পর আপনি জিও সিম ব্যবহারের ক্ষেত্রে যে সকল রিচার্জগুলির ব্যবহার করে থাকেন সেই রিচার্জগুলি ব্যবহার করতে হবে। JioFi ডিভাইসের জন্য আলাদা করে কোন রিচার্জ সংস্থার তরফ থেকে আনা হয়নি। অর্থাৎ পরবর্তী ক্ষেত্রে গ্রাহকরা ১৯৯, ২৪৯, ৩৯৯, ৫৫৫, ৫৯৯ ইত্যাদি রিচার্জগুলি ব্যবহার করতে পারবেন। বিস্তারিত পড়তে এখানে ক্লিক করুন।