জিও দিচ্ছে বাড়তি ৮জিবি ডাটা প্রত্যেক গ্রাহককে, জানুন কীভাবে?

গত মাসেই জিও সম্পূর্ন করেছে তাদের দুই বছরের কার্যক্রম।আর এই দুই বছরের মধ্যেই যে টেলিকমিউনিকেশন এবং স্মার্টফোন ও ডাটা ব্যবহারকারীদের মধ্যে এক বিপ্লব তৈরি করেছে আজ সারা দেশ জুড়ে প্রায় ২৫কোটি স্মার্টফোন ব্যবহারকারী মানুষ জিও সার্ভিস প্রোভাইডার ব্যবহার করে। বিভিন্ন সময়ে বিশেষ করে উৎসবের সময়গুলিতে নিত্য নতুন আকর্ষণ এ অফারের মাধ্যমে গ্রাহকদের মন জয় করে থাকে এই কোম্পানি। কোম্পানির দুই বছর পূর্তি উপলক্ষে রিলায়েন্স জিও গ্রাহকদের জন্য নিয়ে এসেছে নতুন এক অফার যুক্ত প্ল্যান তার নাম  জিও সেলিব্রেশনস প্যাক।

দেশের সবচেয়ে দ্রুতগতিতে বেড়ে চলা টেক কোম্পানি রিলায়েন্স জিও তাদের গ্ৰাহকদের বিশেষভাবে খেয়াল রাখে। আজ থেকে দুবছর আগে ভারতীয় টেলিকম ইউজারদের ডেটা ও রোমিঙের জন্য দামি প্ল‍্যানের জন্য বেশি দাম মেটাতে হত। কিন্তু রিলায়েন্স জিও তাদের ফ্রি সার্ভিস দিয়ে দেশের মোবাইল বাজারের রূপ পাল্টে দেয়। জিও অত‍্যন্ত কম দামে দারুণ বেনিফিট দেয়। রিলায়েন্স জিওর মার্কেটে আসার পর দুবছর হতে চলেছে। আর এই অবসরে কোম্পানি তাদের ইউজারদের সঙ্গে ভাগ করে নিতে চলেছে। জিও তাদের ইউজারদের বিনামূল্যে ইন্টারনেট ডেটা দিচ্ছে।

 এই প্যাক এর সুবিধা

নতুন জিও সেলিব্রেশন প্যাক ব্যবহার করে সেপ্টেম্বর ও  অক্টোবর মাসের যে কোন চারটি দিন প্রতিদিন ২ জিবি ডাটা বাড়তি দেওয়া হবে। এই টেলিকম কোম্পানি থেকে যে বিবৃতি জারি হয়েছে তাতে জানানো হয়েছে গত সেপ্টেম্বর মাসে যেমন বাড়তি ৮ জিবি দেওয়া হয়েছিল গ্রাহকদের বিনামূল্যে তেমনই একইরকমভাবে গ্রাহকদের ৮জিবি ডাটা দেওয়া হবে। এই অক্টোবর মাসেও তবে অনেকের ক্ষেত্রে এই ডাটা অক্টোবর মাস ছাড়িয়ে নভেম্বর মাসেও পেতে পারেন। কারণ প্রত্যেক এর ক্ষেত্রে এই অফারের সুবিধা নির্দিষ্ট সময়ে লাগু হয়নি।

যেভাবে পাবেন এই সুবিধা

যদি আপনি বর্তমানে একজন রিলায়েন্স জিও গ্রাহক হয়ে থাকেন তাহলে আপনিও এই সেলিব্রেশন প্যাকেজ সুবিধা পেতে পারেন। এর জন্য আপনাকে যা করতে হবে তা হল

আরও পড়ুন : জিও দিচ্ছে ‘১০০ শতাংশ ক্যাশ ব্যাক’! জানুন কীভাবে পাবেন

  •  প্রথমেই আপনাকে আপনার মোবাইলে মাই জিও অ্যাপ এ যেতে হবে।
  • তার পর আপনাকে যেতে হবে মাই প্ল্যান বিভাগে। যেখানে আপনি দেখতে পারবেন জিও সেলিব্রেশন প্যাক  সম্পর্কিত তথ্য ।
  • এখানেই আপনি জানতে পারবেন এই প্ল্যানের সময়সীমা আপনার একাউন্টের জন্য।
  • যেহেতু গ্রাহক প্রতি এই প্ল্যান অ্যাক্টিভেশন আলাদা আলাদা সময়ে হয়েছে তাই অনেকের ক্ষেত্রেই এই প্ল্যান এর সুবিধা আগামী নভেম্বর মাসেও পাওয়া যাবে।
  • তবে মনে রাখতে হবে এই প্ল্যান এর সুবিধা নিতে গেলে আপনাকে অবশ্যই জিওর  অ্যাক্টিভ প্রিপেড বা পোস্ট পেড কানেকশন থাকতে হবে।