সিড-মিঠাইয়ের নতুন শত্রু ‘মিস্টার বাজাজ’ আসলে কে, ফাঁস হল ‘মিঠাই’য়ের নতুন ভিলেনের পরিচয়

টিআরপি বাড়াতে মিঠাইতে আসছে নতুন ভিলেন, রইল মোদকদের নতুন শত্রুর পরিচয়

mithai new villain subhajit banerjee

একটানা ৫৬ সপ্তাহ টিআরপি তালিকাতে টপার হয়েছিল মিঠাই (Mithai)। এক বছরেরও বেশি সময় ধরে বাংলা ধারাবাহিকের মধ্যে সেরার সেরা আসন ছিল তার। জি বাংলার (Zee Bangla) এই সিরিয়াল নিয়ে দর্শকদের অনেক আশা, অনেকটা ভাল লাগা জড়িয়ে রয়েছে সিড-মিঠাইয়ের সঙ্গে। গত কয়েক মাস ধরে টিআরপিতে ধুঁকছে মিঠাই। যে কারণে স্লট ইতিমধ্যেই হারিয়ে ফেলেছে মিঠাই রানী।

তবে দর্শকদের জন্য সুখবর এটাই, নতুন স্লটে আবার নতুনভাবে গল্প সাজানো হচ্ছে। ইতিমধ্যেই মিঠাইয়ের নতুন প্রোমো থেকে দর্শকরা জেনে নিয়েছেন এবার মনোহরাতে আসছে জুনিয়ার সিধাই। মিঠাই এখন প্রেগন্যান্ট। আর কয়েক দিনের মধ্যেই সন্তানের জন্ম দিতে চলেছে সে। তবে এরই মধ্যে মনোহরাতে এক নতুন বিপদ আসতে চলেছে। ধারাবাহিকে এন্ট্রি হচ্ছে নতুন ভিলেনের।

খুব শীঘ্রই ‘জগধাত্রী’ ধারাবাহিকের একজন অভিনেতার এন্ট্রি হতে চলেছে সিরিয়ালে। এই সিরিয়াল থেকে অভিনেতা শুভজিৎ বন্দ্যোপাধ্যায় এবার মিঠাইতে পা রাখবেন এমনটাই জানা যাচ্ছে। শোনা যাচ্ছে তিনিই এখন সিদ্ধার্থ-মিঠাইয়ের নতুন শত্রু হিসেবে তাদের জীবনে ঝড় তুলতে আসছেন। আসলে মিঠাইদের পুরনো শত্রু আদিত্য আগরওয়ালকে মোদক পরিবারের সকলে মৃত বলে ভাবছে। কিন্তু সে যে মরেনি সেই আভাস আগেই পাওয়া গিয়েছে।

আদিত্য আগারওয়াল এবার প্লাস্টিক সার্জারি করিয়ে নিজের চেহারা বদলে নতুন রূপে নতুনভাবে শত্রুতার জন্য প্রস্তুতি নিচ্ছে। সে তার পরিচয়টাও বদলে ফেলেছে। তার নতুন নাম হতে চলেছে মিস্টার বাজাজ। এই মিস্টার বাজাজই এবার মোদক পরিবারের নতুন শত্রু হিসেবে আসছে। এই চরিত্রটিতে অভিনয় করবেন অভিনেতা শুভজিৎ বন্দ্যোপাধ্যায়। এর আগে তাকে ‘করুণাময়ী রানী রাসমণি’, ‘কী করে বলব তোমায়’, ‘কড়ি খেলা’ ধারাবাহিককে অভিনয় করতে দেখেছেন দর্শকরা।

subhajit banerjee

এই মুহূর্তে শুভজিৎ বন্দ্যোপাধ্যায়কে ‘জগদ্ধাত্রী’ সিরিয়ালে একজন ক্রাইম ব্রাঞ্চ অফিসারের চরিত্রে দেখা যাচ্ছে। যতদূর জানা যাচ্ছে, ধারাবাহিক খুব তাড়াতাড়িই বেশ কয়েক বছরের জন্য লিপ নেবে। টিআরপি যেতে পারে তার জন্য আর একবার গল্পের উপর জোর দিয়ে আটঘাট বেঁধে নামছে নির্মাতারা। বলা যেতে পারে সামনেই সিধাইয়ের উপর আরও বড় কোনও একটা বিপদ ঘনিয়ে আসছে।

শুধু তাই নয়, মিঠাইয়ের বিভিন্ন ফ্যানপেজগুলোতেও আলোচনা হচ্ছে সিদ্ধার্থ এবং মিঠাই নাকি মারা যাবে। গল্প কয়েক বছর এগিয়ে দেখানো হবে তাদের ছেলেকে। সেই চরিত্রটিতে অভিনয় করবেন অভিনেতা আদৃত রায় এবং তার প্রেমিকা হয়ে আবার ধারাবাহিকে এন্ট্রি নেবেন সৌমিতৃষা কুন্ডু। এভাবেই আবার দর্শকরা ফিরে পাবেন তাদের পছন্দের ‘সিধাই’ জুটিকে।